বাংলা নিউজ > ময়দান > CWG 2022: কমনওয়েলথের ফাইনালে মালয়েশিয়ার কাছে হেরে কেঁদে ফেলেন শ্রীকান্ত, জানালেন সাত্যিক
কিদাম্বি শ্রীকান্ত (AP)

CWG 2022: কমনওয়েলথের ফাইনালে মালয়েশিয়ার কাছে হেরে কেঁদে ফেলেন শ্রীকান্ত, জানালেন সাত্যিক

  • সিন্ধু মালয়েশিয়ার জিন-ওই-গো'র বিরুদ্ধে নিজের ম্যাচ জিততে সমর্থ হন। উল্লেখ্য ২০১৮ সালে গোল্ড কোস্ট কমনওয়েলথ গেমসে এই মালয়েশিয়াকেই ভারত মিক্সড ইভেন্টে হারাতে সক্ষম হয়েছিল।

শুভব্রত মুখার্জি: কমনওয়েলথ গেমসের ব্যাডমিন্টনের মিক্সড ইভেন্টের ফাইনালে মালয়েশিয়ার কাছে ভারতকে হারতে হয়েছে ৩-১ ফলে। ফলে এই বিভাগে সোনা হাতছাড়া হয়েছে ভারতীয় দলের। আর স্বর্ণপদক হাতছাড়া হওয়ার পরে স্টার ভারতীয় শাটলার কিদাম্বি শ্রীকান্ত নাকি অঝোরে কেঁদে ফেলেছিলেন। এমনটাই জানিয়েছেন আরেক ভারতীয় শাটলার সাত্বিকসাইরাজ রাঙ্কিরেড্ডি।

পিভি সিন্ধু, কিদাম্বি শ্রীকান্ত, লক্ষ্য সেন, চিরাগ শেট্টি এবং সাত্বিকসাইরাজ রাঙ্কিরেড্ডি সমৃদ্ধ ভারতীয় দল ছিল ফেভারিট। তবে ফাইনালে একমাত্র সিন্ধু নিজের ম্যাচ জিততে সমর্থ হন। ফলে শেষ পর্যন্ত ভারতকে হারতে হয়েছিল ৩-১ ফলে। সিন্ধু মালয়েশিয়ার জিন-ওই-গো'র বিরুদ্ধে নিজের ম্যাচ জিততে সমর্থ হন। উল্লেখ্য ২০১৮ সালে গোল্ড কোস্ট কমনওয়েলথ গেমসে এই মালয়েশিয়াকেই ভারত মিক্সড ইভেন্টে হারাতে সক্ষম হয়েছিল। এই হারের পরে কিদাম্বি শ্রীকান্ত কাঁদতে কাঁদতে এতটাই ভেঙে পড়েন যে তাকে সামলানো মুস্কিল হচ্ছিল।

সাত্যিক জানান 'শ্রীকান্ত আন্না একেবারে ভেঙে পড়েছিল। যদিও এটা ওর একার ভুল ছিল না। তা সত্ত্বেও ও (শ্রীকান্ত) নিজেকেই দোষ দিচ্ছিল। যদিও আমিও ম্যাচে হেরেছি। আজ সকালে আমরা ওয়েটলিফ্টার খেলাও দেখতে পারিনি। নিজের ম্যাচ খেলাটা একেবারেই সহজ নয়। আমি যখন বেরই তখন শ্রীকান্তের ম্যাচ শুরু হয়ে গিয়েছিল। তারপর আমি দেখি নিজের ম্যাচ হারের পরে কাঁদছে শ্রীকান্ত। যা দেখাটা খুব বেদনাদায়ক ছিল।' উল্লেখ্য শ্রীকান্ত এদিন মালয়েশিয়ার মাস-জে-ইয়ঙ্গ-এনজির কাছে হার স্বীকার করে।

বন্ধ করুন