বাংলা নিউজ > ময়দান > ব্যক্তিগত জীবনে ধাক্কা শিখর ধাওয়ানের, বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করলেন তারকা ক্রিকেটারের স্ত্রী
সুখের সময়ে ধাওয়ান ও আয়েশা। ছবি- ইনস্টাগ্রাম।
সুখের সময়ে ধাওয়ান ও আয়েশা। ছবি- ইনস্টাগ্রাম।

ব্যক্তিগত জীবনে ধাক্কা শিখর ধাওয়ানের, বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করলেন তারকা ক্রিকেটারের স্ত্রী

  • টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটারের সঙ্গে আয়েশার প্রায় এক দশকের বৈবাহিক সম্পর্কে ইতি পড়ল।

পেশাদার জীবনে শিখর ধাওয়ানের সময়টা মন্দ না কাটলেও ব্যক্তিগত জীবনে সমস্যায় টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার। আইপিএল ও টি-২০ বিশ্বকাপ শিয়রে কড়া নাড়ছে। এমন অবস্থায় ধাওয়ানের স্ত্রী আয়েশা মুখার্জী বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করলেন সোশ্যাল মিডিয়ায়। যার অর্থ, টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটারের সঙ্গে আয়েশার প্রায় এক দশকের বৈবাহিক সম্পর্কে ইতি পড়ল।

সোমবার ইনস্টাগ্রামে এক দীর্ঘ আবেগপ্রবণ বার্তা পোস্ট করে ধাওয়ানের সঙ্গে নিজের ডিভোর্সের কথা জানান আয়েশা। ২০১২ সালে মেলবোর্নের কিক-বক্সার আয়েশার সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়েন ধাওয়ান। এর আগে আস্ট্রেলিয়ার এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হয়েছিল আয়েশার। তাঁর সঙ্গে বিচ্ছেদের পরেই ধাওয়ানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন আয়েশা। আগের পক্ষের দুই মেয়েকেই ধাওয়ান নিজের কন্যা হিসেবে স্বীকৃতি দেন। ধাওয়ান ও আয়েশার জোরাভর নামে একটি ছেলে রয়েছে।

নতুন অ্যাকাউন্ট থেকে আয়েশা ডিভোর্সের কথা জানানোয় প্রাথমিকভাবে সংশয় তৈরি হয়। তবে বিষয়টি সম্পর্কে অবহিত সূত্র পরে সংবাদ সংস্থা এএনআইকে ডিভোর্সের বিষয়ে নিশ্চিত করেন। ধাওয়ান নিজে কিছু স্বীকার না করলেও বিষয়টি অস্বীকারও করেননি।

কোহলিদের অনুপস্থিতিতে শিখর ধাওয়ান শ্রীলঙ্কা সফরের ৬টি সীমিত ওভারের ম্যাচে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দেন। ক'দিন পরেই আমিরশাহিতে আইপিএল খেলতে নামার কথা গব্বরের।

বন্ধ করুন