বাংলা নিউজ > ময়দান > হাসপাতালের বেড থেকে ভারতীয় টেস্ট দলে সুযোগ, মাঠে ফেরার লড়াই নিয়ে আবেগঘন পোস্ট শ্রেয়সের
ভারতীয় দলের অনুশীলনে শ্রেয়স আইয়ার। ছবি- টুইটার (@ShreyasIyer15)।
ভারতীয় দলের অনুশীলনে শ্রেয়স আইয়ার। ছবি- টুইটার (@ShreyasIyer15)।

হাসপাতালের বেড থেকে ভারতীয় টেস্ট দলে সুযোগ, মাঠে ফেরার লড়াই নিয়ে আবেগঘন পোস্ট শ্রেয়সের

  • রাহুলের চোটে কিউয়িদের বিরুদ্ধে কানপুরে নিজের টেস্ট অভিষেক ঘটাতে পারেন শ্রেয়স আইয়ার।

বছরটা খুব একটা ভাল কাটেনি শ্রেয়স আইয়ারের জন্য। মার্চে ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে কাঁধে চোট পাওয়ার পর বেশ অনেকটা সময় মাঠের বাইরেই কাটাতে হয় শ্রেয়সকে। চোটের জেরে কাঁধে অস্ত্রোপ্রচারও করতে হয় তাঁকে। সেই দুঃসময়ের স্মৃতিচারণ করে বর্তমানে মাঠে ফেরার গল্প নিয়েই তিনি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিয়ো পোস্ট করেন।

কাঁধে চোট পাওয়ার পর আইপিএলের প্রথম ভাগ থেকে ল্যাঙ্কাশায়ারের হয়ে কাউন্টি ক্রিকেট খেলা, শ্রেয়স অনেক কিছু মিস করেছেন। আইপিএলের দ্বিতীয়ভাগে মাঠে ফিরলেও ম্যাচ ফিটনেসের অভাবে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলেও জায়গা হয়নি এই মিডল অর্ডার ব্যাটারের। তাঁর জায়গায় ভাল পারফর্ম করে সেই জায়গা দখল করে নেন সূর্যকুমার যাদব, ইশান কিষাণরা। কিউয়িদের বিরুদ্ধে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে পুনরায় ভারতীয় দলে ফিরলেও তাঁকে ছন্দে একেবারেই দেখায়নি।

তবে কিউয়িদের বিরুদ্ধে টেস্ট দলে ডাক পেয়েছেন শ্রেয়স। যে ভাগ্য জেরে তাঁকে অনেকটা সময় মাঠের বাইরে কাটাত হয়েছে, সেই ভাগ্যই সম্ভবত ভারতীয় টেস্ট দলে তাঁকে অভিষেকে সাহায্য করতে চলেছে। বিরাট কোহলি, রোহিত শর্মা না থাকায় এবং লোকেশ রাহুলের চোটের জেরে সম্ভবত ২৫ নভেম্বর কানপুরে প্রথম টেস্টে ভারতের হয়ে চার নম্বরে ব্যাট করতে দেখা যাবে তাঁকে।

চোট সারিয়ে প্রথমবার ভারতীয় টেস্ট দলের জার্সি গায়ে তোলার সফর নিয়েই তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টটি। সেখানে এক ভিডিয়োয় অস্ত্রোপ্রচারের আগে হাসপাতালের বেডে বসে থাকা থেকে ভারতীয় টেস্ট দলের জার্সি গায়ে চাপানোর দুই ভিডিয়ো একসঙ্গে পরপর পোস্ট করেছেন তিনি। পোস্টের ক্যাপশনে একটা ছোট ভারতীয় পতাকার ইমোজি দিয়েছেন মুম্বইজাত ব্যাটার। টেস্টেই দুঃসময় কাটিয়ে নিজের ছন্দ ফিরে পাওয়ার আশা করবেন শ্রেয়স।

বন্ধ করুন