বাংলা নিউজ > ময়দান > IPL-এর হাত ধরে ফের ক্রিকেটে ফিরছেন সৌরভ, কোন দলে কী পদে যোগ দিচ্ছেন মহারাজ?

IPL-এর হাত ধরে ফের ক্রিকেটে ফিরছেন সৌরভ, কোন দলে কী পদে যোগ দিচ্ছেন মহারাজ?

সৌরভ গঙ্গোপাধ্যায়।

ফের আইপিএলের মঞ্চে দেখা যাবে সৌরভকে। এ বার একেবারে অন্য ভূমিকায়। দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেট হিসেবে দেখা যাবে প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্টকে। এমনটাই জানিয়েছে সংবাদ সংস্থা পিটিআই।

ফের ক্রিকেটে প্রত্যাবর্তন ঘটতে চলছে প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের। তাঁকে আবার আইপিএলের মঞ্চে দেখা যাবে। এ বার একেবারে অন্য ভূমিকায়। দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেট হিসেবে দেখা যাবে সৌরভকে। এমনটাই জানিয়েছে সংবাদ সংস্থা পিটিআই।

প্রাক্তন ভারত অধিনায়ক বিসিসিআই সভাপতির দায়িত্ব নেওয়ার আগে ২০১৯ দিল্লির আইপিএল ফ্র্যাঞ্চাইজি টিমের উপদেষ্টা হিসেবে যুক্ত ছিলেন। আইপিএলের এক সূত্র পিটিআই-কে জানিয়েছে, ‘হ্যাঁ, সৌরভ এই বছর থেকে দিল্লি ক্যাপিটালসে ফিরে আসছেন। আলোচনা এবং যাবতীয় কার্যকলাপ শেষ।’

সেই সূত্র আরও যোগ করেছেন, ‘সৌরভ এই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে আগে কাজ করেছেন, মালিকদের সঙ্গে একটি ভালো সম্পর্ক রয়েছে। এবং যদি তিনি আইপিএলে কাজ করেন, তবে তিনি দিল্লি ক্যাপিটালসের সঙ্গেই করবেন।’

আরও পড়ুন: চোটে জর্জরিত মাভি ছুটে গিয়েছিলেন দ্রাবিড়ের কাছে- কোচের উপদেশ ভোলেননি GT তারকা

প্রাক্তন কলকাতা নাইট রাইডার্স এবং সাহারা পুনে ওয়ারিয়র্সের অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় গত বছরের অক্টোবরে বোর্ডের সভাপতি হিসেবে তাঁর মেয়াদ শেষ হওয়ার পরে ভারতীয় ক্রিকেট প্রশাসন থেকে সরে এসেছিলেন। এবং মাঝে ক্রিকেটের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক ছিল না। ফের তিনি ক্রিকেটে ফিরছেন।

২০২৩ আইপিএলে দিল্লি ক্যাপিটালসের শক্তি বাড়াতেই রিকি পন্টিংয়ের সঙ্গে সৌরভকে জুড়ে দিয়েছেন। পন্টিং-সৌরভের এই মুহূর্তে বড় কাজ হবে অবিলম্বে একজন ব্যাকআপ অধিনায়ককে প্রস্তুত রাখা। কারণ একাধিক প্রতিবেদনে বলা হচ্ছে যে, ২০২৩ আইপিএলে দিল্লির নিয়মিত অধিনায়ক ঋষভ পন্ত পুরো টুর্নামেন্টে অংশ নেবেন না।

আরও পড়ুন: ভাগ্যের সহায়তা পেলে শোয়েব আখতারের রেকর্ড ভেঙে দেব- আত্মবিশ্বাসী উমরান

৩০ ডিসেম্বর পন্ত রুরকিতে তাঁর নিজের বাড়ি যাওয়ার সময়ে গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন। তাঁর কপাল, পিঠ, ডান হাঁটু, কব্জি, গোড়ালিতে গুরুতর চোট লেগেছে। বাঁ-হাতি উইকেটরক্ষক-ব্যাটসম্যান বর্তমানে দেরাদুনের একটি হাসপাতালে ভর্তি রয়েছেন।

যদিও পন্তের সেরে উঠতে এবং আবার ক্রিকেট খেলা শুরু করতে কতটা সময় লাগবে সেই বিষয়ে কোনও কিছু এখনও পর্যন্ত জানা যায়নি। তাঁর ডান হাঁটুতে লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায়, প্রায় দুই মাস সময় লাগতে পারে পুরো সেরে উঠতে। যার ফলে অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ থেকে তিনি কার্যত ছিটকে যেতে পারেন। এবং আইপিএলের প্রথম দিকে পন্তকে নাও পাওয়া যেতে পারে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জাহিরের নামের মেহেন্দি হাতে সোনাক্ষী, ফাঁস হল জুটির প্রাক-বিয়ের অনুষ্ঠানের ছবি! গোলের মুখই খুলতে পারল না এমবাপেহীন ফ্রান্স, ডাচেদের গোল বাতিল, ফল গোলশূন্য ড্র ধনু,মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? ২২ জুন ২০২৪ এর রাশিফল দেখে নিন 10 ওভার শেষে USA-র স্কোর 69/4 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.