বাংলা নিউজ > ময়দান > দিল্লিতে ৪২ ডিগ্রি তাপমাত্রা নিয়ে তাবরেজ শামসির উদ্বেগ, টিপ্পনি পাক সমর্থকদের
তাবরেজ শামসি দিল্লির গরম নিয়ে টুইট করে বসে থাকলেন, যা নিয়ে শুরু হয়ে গেল চর্চা।

দিল্লিতে ৪২ ডিগ্রি তাপমাত্রা নিয়ে তাবরেজ শামসির উদ্বেগ, টিপ্পনি পাক সমর্থকদের

  • ভারত-দক্ষিণ আফ্রিকা পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে। প্রথম ম্যাচটি হবে ৯ জুন দিল্লিতে। এখন দুই দলই প্র্যাক্টিস করছে দিল্লিতে। তবে এখন অসম্ভব গরম দিল্লি সহ ভারতের বিভিন্ন জায়গায়। আর এই গরমেই অবস্থা খারাপ প্রোটিয়াদের।

দিল্লির গরমে হাঁসফাঁস দশা দক্ষিণ আফ্রিকার। অনুশীলন করতে গিয়েই ঘেমে নেয়ে তারা একাকার হচ্ছে। আর কোনও রকম রাখঢাক না করেই দিল্লির অসম্ভব গরমের কথা মুখ ফুটে স্বীকার করেই ফেললেন তাবরেজ শামসি।

আরও পড়ুন: ‘১৫০-এর বেশি গতিতে বল খেলতে ব্যাটাররা পছন্দ করেন না’, ভারতের তরুণকে নিয়ে চাপে SA

শামসি একটি টুইট করেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘বাইরে মাত্র ৪২ ডিগ্রি ঠাণ্ডা.. একেবারেই গরম নেই’। এর সঙ্গে মজার ইমোজি পোস্ট করেছেন তিনি।

আর শামসির এই পোস্টের পরেই পাকিস্তানের ক্রিকেট ভক্তরা সমানে টিপ্পনি কেটে চলেছেন। কেউ লিখেছেন, ‘মাত্র ৪২ ডিগ্রি.. মুলতানে পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ৪৬-৪৭ ডিগ্রি। ’ কেউ আবার লিখেছেন, ‘’ ‘লাহোরে ৪৩ ডিগ্রি।’ কোনও টিপ্পনিতে কান না দিয়ে আবার শামসির বিস্মিত হয়ে জানতে চেয়েছেন, ‘কী করে এত গরমে মানুষ বেঁচে রয়েছেন?’

ভারত-দক্ষিণ আফ্রিকা পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে। প্রথম ম্যাচটি হবে ৯ জুন দিল্লিতে। এখন দুই দলই প্র্যাক্টিস করছে দিল্লিতে। আসলে দিল্লির তাপমাত্রা ৪৫ ডিগ্রিও ছুঁয়ে ফেলছে। সঙ্গে বইছে লু। 

তবে এই সিরিজে একটাই ভালো বিষয়। কোনও বায়ো বাবল থাকছে না। টানা ২ বছরের অপেক্ষা শেষ অবশেষে বায়ো বাবল থেকে মুক্তি পেতে চলেছে ভারতীয় ক্রিকেটাররা। যেটা দুই দলের কাছেই বড় স্বস্তির বিষয়। করোনা থাকলেও তার প্রকোপ আগের চেয়ে অনেক কম।

বন্ধ করুন