বাড়ি > ময়দান > IPL-এর আগে স্ত্রী-সন্তানদের সর্বদা নিজের সঙ্গে রাখার অভিনব ব্যবস্থা করলেন রায়না
সুরেশ রায়না। ছবি- টুইটার।
সুরেশ রায়না। ছবি- টুইটার।

IPL-এর আগে স্ত্রী-সন্তানদের সর্বদা নিজের সঙ্গে রাখার অভিনব ব্যবস্থা করলেন রায়না

  • চেন্নাইয়ের ক্রিকেটাররা পরিবারকে ছাড়াই আমিরশাহি উড়ে যাবেন বলে খবর।

করোনা মহামারির জন্য চেন্নাই সুপার কিংস ঠিক করেছে, তারা এবার শুরুতে ক্রিকেটারদের পরিবারকে দলের সঙ্গে আমিরশাহি উড়িয়ে নিয়ে যাবে না। যদিও বোর্ডের তাতে বাধা নেই। 

স্বাভাবিকভাবেই আইপিএলের গ্যালারিতে উপস্থিত থাকতে পারবেন না ধোনি, রায়নাদের স্ত্রী'রা, যেমনটা এতদিন দেখা যেত। রায়না অবশ্য নতুন এক কৌশল বার করলেন আইপিএলে পরিবারকে নিজের সঙ্গে রাখার। অবশ্য শুধু আইপিএলেই নয়, রায়না যা বন্দোবস্ত করলেন, তাতে এর পর থেকে তাঁর স্ত্রী ও দুই সন্তানের উপস্থিতি সর্বদা তাঁর সঙ্গে থাকবে।

আসলে আইপিএল খেলতে আমিরশাহি উড়ে যাওয়ার আগে রায়না নিজের শরীরে ট্যাটু করালেন। উল্কিতে তিনি দু'টি হাতে স্ত্রী ও দুই সন্তানের নাম লিখিয়ে নিলেন।

বাঁ-হাতের উপরে স্ত্রী প্রিয়াঙ্কার নাম লিখিয়েছেন রায়না। ওই হাতেই নিচের দিকে মেয়ে গার্সিয়ার এবং ডান হাতে লিখিয়েছেন ছেলে রিওর নাম। সোশ্যাল মিডিয়ায় দুই হাতে ট্যাটু করানোর ছবি পোস্ট করেছেন রায়না নিজেই। টুইটারে সেই ছবির ক্যাপশনে রায়না লেখেন, ‘এরা আমাকে বেঁচে থাকার লক্ষ্য জুগিয়েছে।’

আমিরশাহি রওনা হওয়ার আগে রায়নার চেন্নাইয়ে সিএসকের প্রস্তুতি শিবিরে যোগ দেওয়ার কথা। ৬ দিনের প্রস্ততি শিবিরে থাকবেন মহেন্দ্র সিং ধোনি, হরভজন সিংরাও। ২১ অগস্ট চাটার্ড বিমানে সংযুক্ত আরব আমিরশাহি উড়ে যাওয়ার কথা চেন্নাই সুপার কিংসের।

বন্ধ করুন