বাংলা নিউজ > ময়দান > IPL-এ আর খেলবেন না! ভারতীয় ক্রিকেট থেকে সম্পূর্ণ অবসরের ঘোষণা করলেন রায়না

IPL-এ আর খেলবেন না! ভারতীয় ক্রিকেট থেকে সম্পূর্ণ অবসরের ঘোষণা করলেন রায়না

চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে সুরেশ রায়না

সুরেশ রায়না ভারতীয় ক্রিকেটে আর খেলবেন না। বিসিসিআই এবং উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের (ইউপিসিএ) কর্মকর্তাদের জানিয়েছেন রায়না। তবে, তিনি আরও বলেছেন যে তিনি বিদেশি লিগ খেলতে পারেন এবং তিনি এটি রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ দিয়ে শুরু করতে চলেছেন। 

বাঁ-হাতি ব্যাটসম্যান সুরেশ রায়না ২০২০ সালের ১৫ অগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করেন। তাঁর কয়েক মিনিট আগেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। যদিও উভয় কিংবদন্তি আইপিএল এবং ঘরোয়া ক্রিকেটের জন্য উপলব্ধ ছিলেন। সুরেশ রায়না এখন ঘোষণা করেছেন যে তিনি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) অনুমোদিত কোনও টুর্নামেন্টের অংশ হবেন না।

দৈনিক জাগরণে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী,সুরেশ রায়না ভারতীয় ক্রিকেটে আর খেলবেন না। বিসিসিআই এবং উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের (ইউপিসিএ) কর্মকর্তাদের জানিয়েছেন রায়না। তবে, তিনি আরও বলেছেন যে তিনি বিদেশি লিগ খেলতে পারেন এবং তিনি এটি রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ দিয়ে শুরু করতে চলেছেন। ২০২২ আইপিএল-এর মেগা নিলামে সুরেশ রায়নাকে কোনও দলই কেনেনি।

আরও পড়ুন… শেষ ওভারে ১২-১৩ রান লাগলে ম্যাচ জেতাত আর্শদীপ, বিশ্বাস বাবা-মা'র

বিসিসিআই থেকে এনওসি পাওয়ার পর সুরেশ রায়না দেশ-বিদেশের বিভিন্ন লিগে খেলতে পারবেন। তার আগে যুবরাজ সিং বিদেশি লিগ খেলেছেন এবং তিনি দেশে আয়োজিত লিগেও অংশ নিতে পারেন। সুরেশ রায়না জানিয়েছেন যে তিনি ইউপিসিএ থেকে এনওসি নিয়েছেন এবং বিসিসিআই সচিব জয় শাহ এবং সহ-সভাপতি রাজীব শুক্লাকেও তাঁর অবসরের বিষয়টি জানিয়েছেন।

সুরেশ রায়না টুইট করে লিখেছেন, ‘আমার দেশ এবং রাজ্য ইউপি প্রতিনিধিত্ব করা একটি পরম সম্মানের বিষয়। আমি ক্রিকেটের সব ফরম্যাট থেকে অবসরের ঘোষণা করতে চাই।আমি BCCI, UP Cricket Assn, CSK, রাজীব শুক্ল এবং আমার সমস্ত ভক্তদের তাদের সমর্থন এবং আমার ক্ষমতার উপর অটল বিশ্বাসের জন্য ধন্যবাদ জানাতে চাই।’

আরও পড়ুন… Arshdeep Singh on trolling: ‘হেসে উড়িয়ে দিচ্ছি’, ট্রোল নিয়ে বাবা-মা'র কাছে প্রথম মুখ খুললেন আর্শদীপ

সুরেশ রায়না নিশ্চিত করেছেন যে তিনিও ১০ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের অংশ হবেন। গত এক সপ্তাহ ধরে অনুশীলন করছেন তিনি। সুরেশ রায়না, যিনি ২০৫টি আইপিএল ম্যাচ খেলেছেন,তিনি আরও জানিয়েছেন যে দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা এবং সংযুক্ত আরব আমির শাহির টি-টোয়েন্টি লিগের জন্য তাঁকে যোগাযোগ করা হয়েছে। তিনি দক্ষিণ আফ্রিকার নতুন টি-টোয়েন্টি লিগে CSK-এর মূল সংস্থা ইন্ডিয়া সিমেন্টস দ্বারা কেনা দলের হয়ে খেলতে পারেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভোটের আগে বড় স্বস্তি BJP প্রার্থী রেখা পাত্রর, রক্ষাকবচ দিল কলকাতা হাইকোর্ট বুদ্ধপূর্ণিমা ২০২৪ এ গজলক্ষ্মী সহ বহু শুভ যোগ! তুলা সহ ৩ রাশির সৌভাগ্য তুঙ্গে দেবের উত্থানের গল্প এবার বড়পর্দায়! বায়োপিকে ঝলক প্রকাশ্যে আসতেই হেসে খুন সবাই পাহাড়ে বেড়াতে গিয়ে পাথরের উপর পাথর সাজান, কিন্তু এর মানে জানেন? কখন এটি ‘অশুভ’ হামলাকারীকে ছাড়, আক্রান্ত সন্ন্যাসীদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারা দিল পুলিশ ‘জগন্নাথদেবও মোদীর ভক্ত’, মন্তব্যের পর ৩ দিনের উপবাসের পথে BJPর সম্বিত পাত্র 'কিউট' পুরুষকে ন্যাপকিন নোট লিখেছিলেন মহিলা, শুরু হয়েছিল ১০ বছরের পুরনো বন্ধুত্ব ‘রাতে যার ইচ্ছে হয়…’, ২ বউ পায়েল-কৃতিকার সঙ্গে কীভাবে যৌন জীবন চলে? জবাব আরমানের 'BJP যদি ২৭৫ আসনে...', লোকসভার ফলাফল নিয়ে বড় মন্তব্য প্রশান্ত কিশোরের মা হতে চলেছেন ক্যাটরিনা? লন্ডন ট্রিপের ছবি প্রকাশ্যে আসতেই শুরু হইচই!

Latest IPL News

কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.