বাংলা নিউজ > ময়দান > জেলের আলাদা সেলে রাখা হয়েছে সুশীল কুমারকে
সুশীল কুমার।
সুশীল কুমার।

জেলের আলাদা সেলে রাখা হয়েছে সুশীল কুমারকে

  • জেলের যে খাবার সকলের জন্য হয়, সেটাই দেওয়া হচ্ছে সুশীল কুমারকে। এবং সকালে তিনি নিয়ম মেনে যোগা এবং শরীরচর্চা করছেন।

জেলের আলাদা সেলে সুশীল কুমার রাখা হয়েছে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, দু'বারের অলিম্পিক্সে পদকজয়ী কুস্তিগীরের নিরাপত্তার জন্যই নাকি আলাদা সেলে তাঁকে রাখা হয়েছে। দিল্লির মান্ডোলি জেলে রয়েছেন সুশীল।

ছত্রসাল স্টেডিয়ামে সাগর রানা ধনকড় হত্যাকাণ্ড মামলায় সুশীল কুমারকে ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে দিল্লি কোর্ট। পুলিশ অবশ্য আরও কিছু দিন তাঁদের হেফাজতে রাখতে চেয়েছিল। কিন্তু, সেই আর্জি খারিজ করে দেয় দিল্লি কোর্ট। এখন সুশীল মান্ডোলি জেলের ১৫ নম্বর কারাগারে রয়েছেন। এবং তাঁর সঙ্গে কাউকে দেখা করতে দেওয়া হচ্ছে না।

জেলের যে খাবার সকলের জন্য হয়, সেটাই দেওয়া হচ্ছে সুশীলকে। এবং সকালে তিনি নিয়ম মেনে যোগা এবং শরীরচর্চা করছেন।

ছত্রসাল স্টেডিয়ামে জাতীয় জুনিয়র চ্যাম্পিয়ন সাগর রানা ধনকড় হত্যা মামালায় মূল অভিযুক্ত সুশীল কুমারই। সাগর ছাড়াও তাঁর আরও দুই বন্ধু সোনু ও অমিত কুমারকেও মারাধর করার অভিযোগ রয়েছে সুশীলের বিরুদ্ধে। প্রসঙ্গত সুশীলের মার খেয়েই মারা যান সাগর। এই মারধরের ভিডিয়ো ইতিমধ্যে ভাইরাল হয়েছে। যাতে আরও বেশি করে ফেঁসে গিয়েছেন সুশীল।

সাগর মারা যাওয়ার পর থেকে আত্মগোপন করেছিলেন ৩৭ বছরের কুস্তিগীর। তাঁকে হন্যে হয়ে খোঁজার পর শেষ পর্যন্ত দিল্লি পুলিশের জালে ধরা পড়েন দু'বারের অলিম্পিক্সে পদকজয়ী সুশীল।

এর আগে পুলিশের জেরায় নাকি সুশীল জানিয়েছিলেন, ছত্রসাল স্টেডিয়ামের ২৩ বছরের কুস্তিগীর সাগরকে তিনি শুধু ভয় দেখাতেই চেয়েছিলেন। মেরে ফেলতে চাননি। তদন্তে নেমে পুলিশ সুশীলের বিরুদ্ধে নানা কুকর্মের প্রমাণ পেয়েছেন। এমন কী অন্ধকার জগতের সঙ্গে তাঁর যোগাযোগ ছিল বলেও জানা গিয়েছে।

বন্ধ করুন