বাংলা নিউজ > ময়দান > ব্যর্থ লড়াই রাহানের, কর্নাটক জিতল বর্তমান ও প্রাক্তন KKR তারকার ব্যাটে ভর করে
মণীশ পান্ডে ও করুণ নায়ার। ছবি- বিসিসিআই।
মণীশ পান্ডে ও করুণ নায়ার। ছবি- বিসিসিআই।

ব্যর্থ লড়াই রাহানের, কর্নাটক জিতল বর্তমান ও প্রাক্তন KKR তারকার ব্যাটে ভর করে

  • রান পেলেন না মায়াঙ্ক, পাডিক্কাল, পৃথ্বী, যশস্বীরা। 

গুয়াহাটিতে সৈয়দ মুস্তাক আলি ট্রফির এলিট বি-গ্রুপে কর্নাটক বনাম মুম্বই ম্যাচে রীতিমতো চাঁদের হাট। জাতীয় দলে খেলা একঝাঁক তারকা একই ম্যাচে মাঠে নামেন। সেই সঙ্গে লড়াই চালান আইপিএলের তরুণ তুর্কিরাও। আইপিএলের মেগা নিলামের আগে জাতীয় টি-২০ টুর্নামেন্টে নজর কাড়াই যে সবার লক্ষ্য, সেটা আলাদা করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না।

কর্নাটকের হয়ে মাঠে নামেন মায়াঙ্ক আগরওয়াল, দেবদূত পাডিক্কাল, মণীশ পান্ডে, করুণ নায়ার, কৃষ্ণাপ্পা গৌতম, প্রসিধ কৃষ্ণারা। অন্যদিকে তারকাখচিত মুম্বই দলের হয়ে মাঠে নামেন অজিঙ্কা রাহানে, পৃথ্বী শ, যশস্বী জসওয়াল, শিবম দুবেরা। শেষমেশ রাহানের নেতৃত্বাধীন মুম্বইকে হারিয়ে দেয় মণীশ পান্ডের কর্নাটক।

প্রথমে ব্যাট করে কর্নাটক নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১৬৬ রান তোলে। প্রাক্তন নাইট তারকা মণীশ পান্ডে ৮৪ ও বর্তমান কেকেআর তারকা করুণ নায়ার ৭২ রান করেন। মায়াঙ্ক ০ রানে আউট হন। পাডিক্কাল সাজঘরে ফেরেন ৫ রান করে।

জবাবে ব্যাট করতে নেমে মুম্বই ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৫৭ রানে আটকে যায়। ৯ রানের সংক্ষিপ্ত ব্যবধানে ম্যাচ জেতে কর্নাটক। মুম্বইয়ের হয়ে অধিনায়কোচিত হাফ-সেঞ্চুরি করেন রাহানে। তিনি ৭৫ রান করে আউট হন। ৩২ রান করেন সিদ্ধেশ ল্যাড। পৃথ্বী ৪ রান করে আউট হন। যশস্বীর সংগ্রহ ১৩ রান। উইকেট পাননি প্রসিধ। গৌতম ২টি ও কারিয়াপ্পা ৩টি উইকেট নেন।

বন্ধ করুন