বাংলা নিউজ > ময়দান > ৮৭ রানে অলআউট কর্নাটক,সৈয়দ মুস্তাক আলির সেমিতে গেল পঞ্জাব
জয়ের পথে 
জয়ের পথে 

৮৭ রানে অলআউট কর্নাটক,সৈয়দ মুস্তাক আলির সেমিতে গেল পঞ্জাব

  • ব্যর্থ কর্নাটকের তারকাখচিত ব্যাটিং লাইনআপ। 

রাহুল দ্রাবিড়,জাভাগল শ্রীনাথ ,অনিল কুম্বলেদের রাজ্য কর্নাটক। ভারতীয় ঘরোয়া ক্রিকেটে যথেষ্ট শক্তিশালী একটি ক্রিকেটীয় রাজ্য তারা। কিন্তু চলতি সৈয়দ মুস্তাক আলি টি-২০ প্রতিযোগিতায় তারা চরম লজ্জার সম্মুখীন হল।

মোতেরা স্টেডিয়ামে মুস্তাক আলির কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয়েছিল পঞ্জাব এবং কর্নাটক। সেখানেই সিদ্ধার্থ কল, আর্শদীপ,রমনদীপ,সন্দীপ শর্মাদের বোলিং দাপটে ১৭.২ ওভারে মাত্র ৮৭ রানে অলআউট হয়ে যায় কর্নাটক। পাঞ্জাবের বোলারদের সামনে রীতিমতো অসহায় লেগেছে কর্নাটকের ব্যাটসম্যানদের। ব্যর্থ হন দেবদূত, করুণ, গৌতমের মতো তরুণরা। 

সিদ্ধার্থ কল মাত্র ১৫ রান দিয়ে ৩টি উইকেট নেন। সন্দীপ শর্মা, রমনদীপ ও আর্শদীপরা প্রত্যেকেই দুটি করে উইকেট নিয়েছেন। ৮৭ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে মাত্র একটি উইকেট হারিয়ে ১২.৪ ওভারেই ৮৯ রান করে ম্যাচ নিজেদের পকেটস্থ করে পঞ্জাব।ম্যাচের প্রথম ওভারেই পাঞ্জাব রান তাড়া করতে গিয়ে অভিষেক শর্মার উইকেট হারায় পাৃঞ্জাব। এরপর অবিচ্ছেদ্য ৮৫ রানের জুটিতে ম্যাচ বার করে আনেন মনদীপ সিং এবং প্রভসিমরান সিং। প্রভসিমরান ৩৭ বলে অপরাজিত ৪৯ রানের ইনিংস খেলেন। মনদীপ সিং ৩৩ বলে ৩৫ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন।

বন্ধ করুন