বাংলা নিউজ > ময়দান > স্টোকসকে ৪টি ছক্কা মেরে বিশ্বকাপ কেড়ে নিয়েছিলেন ব্রাথওয়েট, ৫ বছর পরে বদলা নিলেন বেন, দেখুন ভিডিও
বেন স্টোকস। ছবি- গেটি।

স্টোকসকে ৪টি ছক্কা মেরে বিশ্বকাপ কেড়ে নিয়েছিলেন ব্রাথওয়েট, ৫ বছর পরে বদলা নিলেন বেন, দেখুন ভিডিও

  • ব্রাথওয়েটের বলে স্টোকস বিশাল ছক্কা হাঁকাতেই নেটিজেনদের দাবি, বিশ্বকাপ ফাইনালের বদলা নিলেন ব্রিটিশ অল-রাউন্ডার।

২০১৬ টি-২০ বিশ্বকাপের ফাইনালের কথা আর যেই ভুলে যান না কেন, বেন স্টোকস কখনও ভুলতে পারবেন না। ইংল্যান্ডের তারকা অল-রাউন্ডারের কাছে চিরকাল দুঃস্বপ্ন হয়েই থেকে যাবে ইডেনের খেতাবি লড়াই। কেননা শেষ ওভারে ১৯ রান প্রয়োজন ছিল ওয়েস্ট ইন্ডিজের। ম্যাচ ছিল কার্যত ইংল্যান্ডের হাতের মুঠোয়। শেষ ওভারে বল করতে আসেন বেন স্টোকস। ব্যাটসম্যান কার্লোস ব্রাথওয়েট পরপর চারটি ছক্কা মেরে ম্যাচ জেতান ওয়েস্ট ইন্ডিজকে।

দীর্ঘ পাঁচ বছর পর বাইশগজে সেই লাঞ্ছনার বদলা নিলেন বেন স্টোকস। এবার টি-২০ ব্লাস্টে ব্রাথওয়েটের ওভারে পরপর চার-ছয় হাঁকালেন স্টোকস।

টি-২০ ব্লাস্টে ডারহ্যামের ম্যাচ ছিল বার্মিংহ্যামের বিরুদ্ধে। ডারহ্যামের হয়ে ব্যাট করতে নেমে স্টোকস ইনিংসের ষষ্ঠ ওভারে ব্রাথওয়েটের বলে ১৬ রান তোলেন। তিনি দু'টি বিশাল ছক্কা হাঁকান এবং একটি চার মারেন।

 

ব্রাথওয়েটকে স্টোকসের ছক্কা মারার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া মাত্রই নেটিজেনরা বিশ্বকাপ ফাইনালের বদলা হিসেবেই বিষয়টিকে বর্ণনা করতে শুরু করেন।

ম্যাচে স্টোকস ২০ বলে ৩৫ রান করে ব্রাথওয়েটের বলেই আউট হন। প্রথমে ব্যাট করে ডারহ্যাম ৮ উইকেটে ১৬৪ রান তোলে। ক্যামেরন ব্যানক্রফট ৬০ রান করেন। ব্রাথওয়েট ৩২ রানে ৩ উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে বার্মিংহ্যাম ১৩০ রানে অল-আউট হয়ে যায়। স্টোকস ২৭ রানে ৪ উইকেট নেন। ৩৪ রানে ম্যাচ জেতে ডারহ্যাম। ম্যাচের সেরা হন স্টোকস।

স।

বন্ধ করুন