বাংলা নিউজ > ময়দান > ইতিবাচক মানসিকতা তালিবানদের, মহিলাদেরও কাজ করতে দিচ্ছে, আজগুবি দাবি আফ্রিদির

ইতিবাচক মানসিকতা তালিবানদের, মহিলাদেরও কাজ করতে দিচ্ছে, আজগুবি দাবি আফ্রিদির

শহিদ আফ্রিদি।

আফ্রিদি বলেছেন, তালিবানরা নাকি মহিলাদের চাকরি দিচ্ছে। তারা ক্রিকেটকে সমর্থন করে এবং পাকিস্তান ও আফগানিস্তানের মধ্যে আসন্ন সিরিজের পিছনে তাদের বড় ভূমিকা রয়েছে। যাইহোক, শ্রীলঙ্কায় করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ার কারণে এই সিরিজ আপাতত স্থগিত করা হয়েছে।

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শহিদ আফ্রিদি বরাবরই খবরের শিরোনামে থাকতে ভালবাসেন। তবে বেশির ভাগ সময়েই বিতর্কে জড়িয়েই তিনি খবরের শিরোনামে উঠে আসেন। এ বার যেমন আজব দাবি করে তীব্র বিতর্কে জড়ালেন আফ্রিদি। তাঁর মতে, তালিবানরা নাকি ইতিবাচক মানসিকতা নিয়ে আফগানিস্তানে এসেছেন।

আফগানিস্তানে এখন আগুন জ্বলছে। নির্বিচারে চলছে হত্যালীলা। মেয়েদের কার্যত ঘরবন্দি করা হয়েছে। তালিবানদের চরম অত্যাচারে এখন রক্তে রাঙা আফগানিস্তান। এই পরিস্থিতিতে সংবাদমাধ্যমের কাছে শহিদ আফ্রিদি দাবি করেছেন, ‘তালিবানরা ইতিবাচক মানসিকতা নিয়ে এসেছে। তারা মেয়েদের কাজ করতে কোনও বাধা দিচ্ছে না। এবং আমি বিশ্বাস করি তালিবানরা ক্রিকেট খুবই ভালবাসে।’

এখানেই থেমে থাকেননি আফ্রিদি। তিনি আরও বলেছেন, তালিবানরা নাকি মহিলাদের চাকরি দিচ্ছে। তারা ক্রিকেটকে সমর্থন করে এবং পাকিস্তান ও আফগানিস্তানের মধ্যে আসন্ন সিরিজের পিছনে তাদের বড় ভূমিকা রয়েছে। যাইহোক, শ্রীলঙ্কায় করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ার কারণে এই সিরিজ আপাতত স্থগিত করা হয়েছে।

আফ্রিদির এই মন্তব্যের পর সমালোচনার ঝড় বয়ে চলেছে। তাঁর উপর ক্ষোভ উগড়ে দেওয়া থেকে, তাঁকে নিয়ে চলছে ব্যঙ্গ বিদ্রুপও।

আফ্রিদি আরও জানিয়েছেন, তিনি পাকিস্তান সুপার লিগের পরবর্তী সংস্করণে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে খেলতে চান। পাশাপাশি তাঁর মতে, জৈব সুরক্ষা বলয়ে ক্রিকেট খেলাটা এখন সকলের কাছেই খুবই যন্ত্রণার হয়ে দাঁড়িয়েছে।

আফ্রিদি আন্তর্জাতিক ক্যারিয়ারে পাকিস্তানের হয়ে ৩৭টি টেস্ট খেলেছেন। এ ছাড়াও ৩৯৮টি একদিনের ম্যাচ এবং ৯৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। তিনি রাজনৈতিক মহলেও খুবই সক্রিয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভ্যাম্পায়ার ফেশিয়াল করান সাবধানে! হতে পারে মারাত্মক বিপদ পিনারাই বিজয়নকে কি সরিয়ে দেওয়া হবে? লোকসভার ফলে সিপিএমের অন্দরে গুঞ্জন হিমালয়ের হিমবাহ দ্রুত গলছে, হ্রদের আয়তনও দ্বিগুণ হয়েছে! ব্লু টিক দেওয়া অ্যাকাউন্টে একাধিক অশালীন পোস্ট, কারণ জানালেন জাহ্নবীর মুখপাত্র ‘যদি ইভিএম হ্যাক করা যায় তবে তো টেসলাও…’ মাস্ককে একহাত নিলেন রাজীব চন্দ্রশেখর নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক AI-কে মানুষ ভাবা বন্ধ করুন, এটি একটি টুল! হঠাৎই বিস্ফোরক মাইক্রোসফ্টের সিইও দুর্ঘটনা কাড়ে ফুটবল খেলার স্বপ্ন, গিটার হাতে সারেগামাপা-র মঞ্চ মাতালেন শিলাজিৎ গুপ্ত যুগের থেকেও প্রাচীন মন্দিরের খোঁজ মধ্যপ্রদেশে ১২ দিন দৌড়ে থাইল্যান্ড থেকে সিঙ্গাপুর পৌঁছোলেন মহিলা, গরমে গলে গেল জুতো

T20 WC 2024

নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.