বাংলা নিউজ > ময়দান > টিম ইন্ডিয়ার নেতৃত্ব নাকি মিউজিক্যাল চেয়ার! ভারতের অধিনায়কত্ব নিয়ে বিতর্কের ঝড়

টিম ইন্ডিয়ার নেতৃত্ব নাকি মিউজিক্যাল চেয়ার! ভারতের অধিনায়কত্ব নিয়ে বিতর্কের ঝড়

ভারতীয় দলের নেতৃত্ব নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে

চলতি মাসের শেষের দিকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের আন্তর্জাতিক সিরিজে নেতৃত্ব দেবেন শিখর ধাওয়ান। ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য টিম ইন্ডিয়ার দল ঘোষণা হওয়ার সাথে সাথেই ভক্তরা সোশ্যাল মিডিয়ায় বিসিসিআইকে প্রচণ্ডভাবে ট্রোল করতে শুরু করেছেন।

২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বিরাট কোহলি টি-টোয়েন্টি ফর্ম্যাটের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর ঘোষণা করেছিলেন। এরপর রোহিত শর্মাকে এই ফর্ম্যাটের অধিনায়কত্ব দেওয়া হয়েছিল। ২০২২ এর শুরুতে,বিরাট তিনটি ফর্ম্যাটের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন এবং রোহিতকে তিনটি ফর্ম্যাটেরই অধিনায়কত্ব দেওয়া হয়েছিল।তবে তা সত্ত্বেও,২০২২ এর শুরু থেকে এখন পর্যন্ত,টিম ইন্ডিয়ার টিম ম্যানেজমেন্ট মোট সাতজন অধিনায়কের কাঁধে নেতৃত্বের দায়িত্ব তুলে দিয়েছিল।

চলতি মাসের শেষের দিকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের আন্তর্জাতিক সিরিজে নেতৃত্ব দেবেন শিখর ধাওয়ান। ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য টিম ইন্ডিয়ার দল ঘোষণা হওয়ার সাথে সাথেই ভক্তরা সোশ্যাল মিডিয়ায় বিসিসিআইকে প্রচণ্ডভাবে ট্রোল করতে শুরু করেছেন।

আরও পড়ুন… উমরান নিয়ে ইঙ্গিত রোহিতের, দেখুন T20 সিরিজের প্রথম ম্যাচের সম্ভাব্য একাদশ

কিছু ভক্ত'ওয়েলকাম'ছবির বিখ্যাত একটি দৃশ্য শেয়ার করেছেন। যেখানে নানা পাটেকরকে সব্জি বিক্রি করতে দেখা যাচ্ছে। সেই ছবিতে নেটিজেনরা লিখেছেন যে বিসিসিআই টিম ইন্ডিয়ার অধিনায়কত্বকে আলু এবং পেঁয়াজের মতো বিতরণ করছে। রোহিত শর্মা,বিরাট কোহলি,জসপ্রীত বুমরাহ,মহম্মদ শামি এবং ঋষভ পন্তকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে,আর কেএল রাহুল অস্ত্রোপচারের কারণে টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন।

আরও পড়ুন… উমরান নিয়ে ইঙ্গিত রোহিতের, দেখুন T20 সিরিজের প্রথম ম্যাচের সম্ভাব্য একাদশ

এমন অবস্থায় ধাওয়ানের কাঁধে দলের দায়িত্ব থাকবে। অন্য আর একজন নেটিজেন মিউজিক্যাল চেয়ারের ছবি শেয়ার করেছেন, যেখানে একটি চেয়ারকে ঘিরে বাকি ক্রিকেটারকে ঘুরতে দেখা যাচ্ছে। এই ছবিটিও বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… উমরান নিয়ে ইঙ্গিত রোহিতের, দেখুন T20 সিরিজের প্রথম ম্যাচের সম্ভাব্য একাদশ

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের একদিনের সিরিজটি শুরু হবে ২২ জুলাই। ২৭ জুলাই পর্যন্ত ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে তিনটি একদিনের ম্যাচ খেলা হবে। ওয়ানডে সিরিজের সবকটি ম্যাচ খেলা হবে ত্রিনিদাদের পোর্ট অফ স্পেনের কুইন্স পার্ক ওভাল। একদিনের সিরিজের প্রথম ম্যাচটি ২২ জুলাই,দ্বিতীয় ম্যাচটি ২৪জুলাই এবং তৃতীয় ম্যাচটি ২৭জুলাই অনুষ্ঠিত হবে।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমনও হাজির অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে! রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন? লাল পোশাকে ঝরে পড়ছে মাতৃত্বকালীন লাবণ্য! অনন্ত-রাধিকার বিয়েতে হবু মা দীপিকা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.