বাংলা নিউজ > ময়দান > ‘কবে বিয়ে করছেন রশিদ খান?’ ভক্তের প্রশ্নের মজার উত্তর আফগান স্পিনারের
আফগানিস্তানের ক্রিকেটার রশিদ খান (ছবি: গুগল) 
আফগানিস্তানের ক্রিকেটার রশিদ খান (ছবি: গুগল) 

‘কবে বিয়ে করছেন রশিদ খান?’ ভক্তের প্রশ্নের মজার উত্তর আফগান স্পিনারের

  • রশিদ যে পরিস্থিতিকে সামলে নিয়ে দারুন মজার উত্তর দিতে পারেন তা প্রমাণ হল এবার।  ভক্তের প্রশ্নের উত্তর দিয়ে মন জয় করলেন নেটিজেনদের। 

তিনি দায়িত্ব নিতে ভয় পান। নিজের পারফরমেন্স ভাল করার জন্য তিনি আগেই দলের দায়িত্ব নিতে চাননি। টি-২০ ক্রিকেটে জাতীয় দলকে নেতৃত্ব দেওয়ার প্রস্তাব ছিল রশিদের সামনে। তিনি বেছে নেন সহ অধিনায়কের ভূমিকা। ক্যাপ্টেন্সি থেকে দূরে সরে থাকাই শ্রেয় মনে করেন রশিদ। নিজের পারফর্মেন্সকে ক্ষতি না করার জন্যই এই সিদ্ধান্ত নিয়েছিলেন রশিদ। 

এবার রশিদরে সামনে এসেছে নতুন চ্যালেঞ্জ। রশিদ সব সময় সুন্দর উত্তর দিতে ভালবাসেন। কাউকে কোনও দিনও চোটিয়ে কথা পর্যন্ত বলেন না। রশিদের কথায় সকলেই মুগ্ধ হয়ে যান। তবে রশিদ যে পরিস্থিতিকে সামলে নিয়ে দারুন মজার উত্তর দিতে পারেন তা প্রমাণ হল এবার। ২২ বছরের এই তারকা ক্রিকেটারকে তাঁর এক ভক্ত প্রশ্ন করেছেন, জানতে চেয়েছেন তিনি কবে বিয়ে করবেন।

আফগানিস্তানের ক্রিকেটার রশিদ খানের মজার উত্তর (ছবি: ইনস্টাগ্রাম)
আফগানিস্তানের ক্রিকেটার রশিদ খানের মজার উত্তর (ছবি: ইনস্টাগ্রাম)

 

 

রশিদ খান তাঁর সোশ্যাল মিডিয়াতে প্রশ্ন উত্তরের খেলা করেন। তিনি তাঁর ভক্তদের কাছ থেকে বিভিন্ন সময় নানা প্রশ্ন জানতে চান। ভক্তদের প্রশ্নের উত্তর দিতে ভালবাসেন রশিদ। কিছুদিন আগেই বিরাট কোহলি, ধোনিদের নিয়ে সোশ্যাল মিডিয়াতে উত্তরও দিয়েছিলেন তিনি। এবার সেই প্রশ্ন করার জায়গায় এক ভক্ত রশিদকে লেখেন ‘বিয়ে কবে করছেন?’ না রেগে গিয়ে রশিদ উত্তরে লেখেন, ‘আপনাকে আসতে হবে।’ এমন উত্তর নেটিজেনদের মন জয় করেছে। সঙ্গে রশিদ খানের সাধারণ বুদ্ধির পরিচয় পাওয়া যায়।      

বন্ধ করুন