বাংলা নিউজ > ময়দান > IPL স্থগিত তো কী হয়েছে! অগস্ট-সেপ্টেম্বরেই ফের দেখা যাবে গেইল ঝড়
ক্রিস গেইল। ছবি- গেটি।
ক্রিস গেইল। ছবি- গেটি।

IPL স্থগিত তো কী হয়েছে! অগস্ট-সেপ্টেম্বরেই ফের দেখা যাবে গেইল ঝড়

  • গত বছর ব্যক্তিগত কারণে টুর্নামেন্ট থেকে সরে দাঁড়িয়েছিলেন দ্য ইউনিভার্স বস।

ব্যক্তিগত কারণে গত বছর ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ থেকে দূরে সরেছিলেন ক্রিস গেইল। অবশেষে এক বছরের বিরতি কাটিয়ে পুনরায় সিপিএলের আঙিনায় ফিরতে চলেছেন দ্য ইউনিভার্স বস।

শুধু সিপিএলে ফেরাই নয়, বরং পুরনো ফ্র্যাঞ্চাইজির আঙিনাতেও ফিরে এলেন গেইল। আসন্ন মরশুমে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের জার্সিতে দেখা যাবে অভিজ্ঞ ক্যারিবিয়ান তারকাকে। ফ্র্যাঞ্চাইজির তরফে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে গেইলকে পুনরায় দলে নেওয়ার কথা জানানো হয়েছে।

সেন্ট কিটস এবার অত্যন্ত শক্তিশালী স্কোয়াড গড়ায় মনে দিয়েছে। তারা ত্রিনবাগো নাইট রাইডার্স থেকে ইতিমধ্যেই দলে নিয়েছে ডোয়েন ব্র্যাভোকে। এবার গেইলকে দলে নিয়ে স্কোয়াডে অভিজ্ঞতার ভাঁড়ার পূর্ণ করল তারা।

গেইল ২০১৭ ও ২০১৮ সালে সেন্ট কিটসের জার্সিতে মাঠে নেমেছিলেন। সেদিক থেকে এটা তাঁর ঘরে ফেরার সামিল। গতবছর সেন্ট লুসিয়ার হয়ে মাঠে নামার কথা ছিল দ্য ইউনিভার্স বসের। শেষমেশ যদিও মাঠে নামেননি তিনি।

এবছর ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ শুরু হওয়ার কথা আগামী ২৮ অগস্ট। শেষ হবে ১৯ সেপ্টেম্বর। সুতরাং, আইপিএল স্থগিত হলেও গেইল ঝড় উপভোগ করার জন্য খুব বেশিদিন অপেক্ষা করতে হবে না ক্রিকেটপ্রেমীদের।

বন্ধ করুন