বাংলা নিউজ > ময়দান > ভাইরাল হল BCCI-এর পোস্ট করা বিরাট-মিতালিদের মুম্বই-সাউদাম্পটন সফরের ভিডিয়ো
বিমানে খেতে ব্যস্ত শুভমন গিল।
বিমানে খেতে ব্যস্ত শুভমন গিল।

ভাইরাল হল BCCI-এর পোস্ট করা বিরাট-মিতালিদের মুম্বই-সাউদাম্পটন সফরের ভিডিয়ো

  • ভারতের পুরুষ এবং মহিলা-- দুই দলই এখন সাউদাম্পটনে কোয়ারেন্টাইনে রয়েছে। এখানে কোয়ারেন্টাই পর্ব কাটানোর পর, মিতালি রাজরা ব্রিস্টলে চলে যাবেন। আর বিরাটদের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল সাউদাম্পটনেই রয়েছে।

কেউ জমিয়ে ব্রেকফাস্ট করছেন, কেউ আবার খুনসুটি। কেউ বা বিমান সফরে টানা ঘুম দিয়েছেন। ভারতের পুরুষ এবং মহিলা দলের মুম্বই থেকে সাউদাম্পটন সফরের খুঁটিনাটি ক্যামেরাবন্দি করেছে বিসিসিআই। আর সেটাই তারা টুইটারে পোস্ট করেছে। সেই ভিডিয়ো পোস্ট করার সঙ্গে সঙ্গে, তা মুহূর্তে ভাইরাল হয়েছে।

অক্ষর প্যাটেল যেমন জানিয়েছেন, ভারত থেকে রাতে বিমান ধরার পর ঘণ্টা দুই মুভি দেখেছেন। তারপর ছ'ঘণ্টা টানা ঘুম দিয়েছেন। কোয়ারেন্টাইনে এ ভাবেই কাটাতে হবে। তাই আগে থেকেই ট্রায়াল দিয়ে নিয়েছেন। চেতেশ্বর পুজারা আবার জানিয়েছেন, মেয়েকে নিয়ে বিমানে তিনিও ভাল ঘুমিয়েছেন। প্রথমে বিমানে করে লন্ডনে গিয়েছে ভারতীয় দল। সেখান থেকে বাসে করে সাউদাম্পটন।

বিরাট কোহলিরা প্রায় চার মাস ইংল্যান্ডে থাকবেন। প্রথমে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবেন। সাউদাম্পটনেই ১৮-২২ জুন সেই ফাইনাল চলার কথা। এর পরে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবেন তাঁরা।

ভারতের পুরুষ এবং মহিলা-- দুই দলই এখন সাউদাম্পটনে কোয়ারেন্টাইনে রয়েছে। এখানে কোয়ারেন্টাই পর্ব কাটানোর পর, মিতালি রাজরা ব্রিস্টলে চলে যাবেন। সেখানে তাঁদের ইংল্যান্ডের বিরুদ্ধে একটি টেস্ট ম্যাচ খেলার কথা। এ ছাড়াও ভারতীয় মহিলা দলের ইংল্যান্ডের বিরুদ্ধে তিনটি একদিনের ম্যাচ ও তিনটি আন্তর্জাতিক টি-২০ খেলার কথা রয়েছে।

বন্ধ করুন