বাংলা নিউজ > ময়দান > ঐতিহাসিক Thomas Cup জয়ের পর দেশে ফিরেই প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে সাক্ষাত করলেন লক্ষ্য সেনরা
প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে দেখা করলেন লক্ষ্য সেন, কিদাম্বি শ্রীকান্তরা। ছবি- স্ক্রিনগ্র্যাব।

ঐতিহাসিক Thomas Cup জয়ের পর দেশে ফিরেই প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে সাক্ষাত করলেন লক্ষ্য সেনরা

  • কিদাম্বি শ্রীকান্ত প্রধানমন্ত্রীকে একটি র‌্যাকেটও উপহার দেন।

গত রবিবার (১৫ মে) ১৪ বারের রেকর্ড চ্যাম্পিয়ন ইন্দোনেশিয়াকে উড়িয়ে ইতিহাসে প্রথমবার থমাস কাপ জিতেছে ভারত। ভারতের ঐতিহাসিক জয়ের পর শাটলারদের ফোন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্বয়ং। দেশে ফিরলে নিজের বাসভবনে আসারও আমন্ত্রণ জানিয়েছিলেন।

এবারে দেশে ফিরে লক্ষ্য সেন, কিদাম্বি শ্রীকান্তরা সেই আমন্ত্রণ রক্ষা করতেই দেখা করলেন প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে। রবিবার (২২ মে) সকাল সকালই প্রধানমন্ত্রী নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ব্যাডমিন্টন তারকাদের সঙ্গে দেখা করার একটি ভিডিয়ো পোস্ট করেন। সেই ভিডিয়োর ক্যাপশনে তিনি লেখেন, ‘আমাদের ব্যাডমিন্টন তারকাদের সঙ্গে কথোপকথন হল। ওরা থমাস এন্ড উবের কাপে নিজেদের অভিজ্ঞতার কথা তো জানিয়েছেনই, পাশাপাশি নিজেদের খেলার নানান বিষয় এবং ব্যাডমিন্টন কোর্টের বাইরে নিজেদের জীবনের নানা কথাও ভাগ করে নিয়েছেন। ওদের কীর্তিতে গোটা ভারত ভীষণ গর্বিত।’

এদিন লক্ষ্য সেন থেকে কিদাম্বি শ্রীকান্ত, সকলেই এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। কিদাম্বি শ্রীকান্ত তো প্রধানমন্ত্রীকে একটি র‌্যাকেটও উপহার দেন। বেস্ট অফ ফাইভ সিরিজের ফাইনালে লক্ষ্য সেন, সাত্যিকসাইরাজ রানকিরেড্ডি-চিরাগ শেটি জুটি এবং কিদাম্বি শ্রীকান্ত পরপর তিনটি ম্যাচ জিতে থমাস কাপ এনে দেন ভারতকে।

বন্ধ করুন