বাংলা নিউজ > ময়দান > TNPL 2023: শেষ ওভারে প্রয়োজন ১৫, লাস্ট ২ বলে দরকার ৭ রান, নাটকীয়তায় IPL-কেও হার মানাল শাহরুখ খানদের ম্যাচ- ভিডিয়ো

TNPL 2023: শেষ ওভারে প্রয়োজন ১৫, লাস্ট ২ বলে দরকার ৭ রান, নাটকীয়তায় IPL-কেও হার মানাল শাহরুখ খানদের ম্যাচ- ভিডিয়ো

নাটকীয় শেষ ওভারে জয় রয়্যাল কিংসের। ছবি- টুইটার।

Lyca Kovai Kings vs Nellai Royal Kings Tamil Nadu Premier League: তামিলনাড়ু প্রিমিয়র লিগে শেষ বলের থ্রিলারে কোবাই কিংসকে পরাজিত করে রয়্যাল কিংস। দেখুন রুদ্ধশ্বাস শেষ ওভারের ভিডিয়ো।

টি-২০ ক্রিকেটে এক ওভারে ১৫ রান তোলা এমন কিছু কঠিন কাজ নয়। তবে যদি জয়ের জন্য শেষ ওভারে ১৫ রান দরকার থাকে এবং সেট হয়ে যাওয়া ব্যাটসম্যান আউট হয়ে বসেন, তবে কাজটা ততটাই কঠিন হয়ে দাঁড়ায়। তামিলনাড়ু প্রিমিয়র লিগে এরকমই এক রোমাঞ্চকর ম্য়াচের সাক্ষী থাকলেন ক্রিকেটপ্রেমীরা। শেষ বলে নিষ্পত্তি হওয়া সেই থ্রিলার নিশ্চিতভাবেই ক্রিকেটপ্রেমীদের মনের খোরাক জুগিয়েছে।

শুক্রবার কোয়েম্বাটোরে তামিলনাড়ু প্রিমিয়র লিগের ম্যাচে সম্মুখসমরে নামে লাইসা কোবাই কিংস ও নেল্লাই রয়্যাল কিংস। টস হেরে শুরুতে ব্য়াট করতে নেমে কোবাই কিংস নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৮১ রান সংগ্রহ করে। নিশ্চিত শতরান হাতছাড়া করেন সাই সুদর্শন। তিনি ৭টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৫২ বলে ৯০ রানের দুর্দান্ত ইনিংস খেলে রান-আউট হন। ৮ বলে ১৭ রানের সংক্ষিপ্ত অথচ আগ্রাসী ইনিংস খেলেন ক্যাপ্টেন শাহরুখ খান।

পালটা ব্যাট করতে নেমে রয়্যাল কিংস ১৮ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৪৯ রান সংগ্রহ করে। সুতরাং জয়ের জন্য শেষ ২ ওভারে ৩৩ রান দরকার ছিল তাদের। ৮৮ রানে অপরাজিত ছিলেন গুরুস্বামী অজিতেশ। ১৯তম ওভারে কিরণ আকাশের বলে ২টি ছক্কা মারেন অজিতেশ এবং ব্যক্তিগত শতরান পূর্ণ করেন। সেই ওভারে ১৮ রান ওঠে। অর্থাৎ জিততে শেষ ওভারে ১৫ রান প্রয়োজন ছিল রয়্যাল কিংসের।

আরও পড়ুন:- P Sen Trophy: ফিরছে ঐতিহ্য, IPL মাতিয়ে এবার পি সেন ট্রফিতে ঝড় তুলতে আসছেন জিতেশ-ধাওয়ানরা

শেষ ওভারে বল করতে আসেন এম মহম্মদ। প্রথম বলে ১ রান নেন আর মিঠুন। দ্বিতীয় বলে ছক্কা হাঁকান অজিতেশ। ৪ বলে যখন ৮ রান বাকি, নাটক নতুন মোড় নেয়। তৃতীয় বলে ১ রান নেন অজিতেশ। চতুর্থ বল ব্যাটে লাগাতে পারেননি মিঠুন। তবে অজিতেশ চাইছিলেন প্রান্ত বদল করতে। তাই বাই-রান নেওয়ার চেষ্টা করেন তিনি। নন-স্ট্রাইক থেকে ব্যাটিং ক্রিজে পৌঁছনোর আগেই উইকেটকিপার রান-আউট করেন অজিতেশকে। তিনি ৭টি চার ও ৮টি ছক্কার সাহায্যে ৬০ বলে ১১২ রান করে মাঠ ছাড়েন।

আরও পড়ুন:- The Ashes: অ্যাশেজে ৮ বছরের সেঞ্চুরি খরা কাটিয়ে ব্র্যাডম্যানকে টপকালেন জো রুট

সুতরাং, জিততে শেষ ২ বলে ৭ রান দরকার ছিল রয়্যাল কিংসের। পঞ্চম বলে ছক্কা হাঁকান নবাগত ব্যাটসম্যান পইয়ামঝি। শেষ বলে ১ রান নিয়ে তিনি নেল্লাইকে জয়ের লক্ষ্যে পৌঁছে দেন। অর্থাৎ ২০ ওভারে ৬ উইকেটের হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৮২ রান সংগ্রহ করে নেয় রয়্যাল কিংস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

অনুপমের ৩য়, প্রশ্মিতার ২য়! হবু দম্পতি বিয়েতে পরবেন কি? কোথায় হচ্ছে অনুষ্ঠান? ‘গগনযান’-এ কোন ৪ মহাকাশচারী যাচ্ছেন? পরিচয় সামনে আনল ISRO, আগামী সপ্তাহে প্রকাশিত হতে পারে বিজেপি প্রথম প্রার্থী তালিকা, চলছে সমীক্ষা বিশেষ পোশাক পরা বারণ ২০২৫-র মাধ্যমিক ও উচ্চমাধ্যমিকে? টুকলির বহরে হতে পারে নিয়ম ‘দেব - দেবী’ দেখে ভোট দেবেন না, রাজ্যবাসীকে পরামর্শ দিলীপ ঘোষের Eye Care Tips: এই একটি জিনিস আপনার চোখের জন্য খুবই উপকারি ইতিহাস গড়লেন তনুষ-তুষার, রঞ্জিতে এই প্রথম ১০ ও ১১ নম্বর ব্যাটারের শতরান তৃণমূলকে ভোট না দিলে হাত কেটে নেব, প্রকাশ্যে হুমকি অনুব্রত ঘনিষ্ঠ নেতার এথনিক আউটফিটে নো মেকআপ লুকে আলিয়া, কীসের জন্য তৈরি হচ্ছেন নায়িকা তেজস্বী যাদবের কনভয় পথ দুর্ঘটনার কবলে, মৃত ১, আহত ৬ পুলিশকর্মী–সহ ১০

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.