বাংলা নিউজ > ময়দান > TNPL 2023: ব্যাটে-বলে শাহরুখের জলবা, আইপিএলের মতোই চার-ছক্কার ঝড় তুলে কিংসকে জেতালেন সাই সুদর্শন

TNPL 2023: ব্যাটে-বলে শাহরুখের জলবা, আইপিএলের মতোই চার-ছক্কার ঝড় তুলে কিংসকে জেতালেন সাই সুদর্শন

তামিলনাড়ু প্রিমিয়র লিগের শুরুতেই হাফ-সেঞ্চুরি সুদর্শনের। ছবি- টিএনপিএল।

Kovai Kings vs Tiruppur Tamizhans Tamil Nadu Premier League: তামিলনাড়ু প্রিমিয়র লিগের উদ্বোধনী ম্যাচে তিরুপুর হেরে যাওয়ায় ব্যর্থ হয় বল হাতে বিজয় শঙ্করের দুরন্ত লড়াই।

গুজরাট টাইটানসের দুই সতীর্থের মুখোমুখি লড়াইয়ে বিজয় শঙ্করকে টেক্কা দিলেন সাই সুদর্শন। তামিলনাড়ু প্রিমিয়র লিগ ২০২৩-এর উদ্বোধনী ম্যাচে ব্যাটে-বলে আগুন ঝরালেন পঞ্জাব কিংসের শাহরুখ খান।

টিএনপিএল ২০২৩-এর প্রথম ম্যাচে সম্মুখসমরে নামে কোবাই কিংস ও তিরুপুর তামিলানস। টস জিতে তিরুপুরের ক্যাপ্টেন আর সাই কিশোর শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানা শাহরুখ খানের নেতৃত্বাধীন কোবাই কিংসকে। নির্ধারিত ২০ ওভারে কোবাই কিংস ৭ উইকেটের বিনিময়ে ১৭৯ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে।

সাই সুদর্শন ৬টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩০ বলে ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন। তিনি শেষমেশ দলের হয়ে সর্বোচ্চ ৮৬ রান করে মাঠ ছাড়েন। ইনিংসের একেবারে শেষ বলে রান-আউট হন সুদর্শন। ৪৫ বলের ঝোড়ো ইনিংসে তিনি ৮টি চার ও ৪টি ছক্কা মারেন।

এছাড়া ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ৩২ বলে ৩৩ রানের যোগদান রাখেন ইউ মুকিলেশ। ১৫ বলে ২৫ রানের আগ্রাসী ইনিংস খেলে আউট হন ক্যাপ্টেন শাহরুখ খান। তিনি ২টি চার ও ১টি ছক্কা মারেন। বি সচিন ২, সুরেশ কুমার ১১, এম মহম্মদ ৪ ও আতিক উর রহমান ৯ রানের যোগদান রাখেন। খাতা খুলতে পারেননি রাম অরবিন্দ।

আরও পড়ুন:- Intercontinental Cup: ছেত্রীর গোলে ইন্টারকন্টিনেন্টাল কাপের ফাইনালে ভারত, সেলিব্রেশনে খুশির খবর দিলেন ক্যাপ্টেন- ভিডিয়ো

তিরুপুরের হয়ে ৪ ওভার বল করে ২৬ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করেন বিজয় শঙ্কর। ৪ ওভারে ২৪ রান খরচ করে ২টি উইকেট তুলে নেন সাই কিশোর। ৩৫ রানে ১টি উইকেট নেন ভুবনেশ্বরন।

পালটা ব্যাট করতে নেমে তিরুপুর তামিনালস ২০ ওভারে ১০৯ রানে অল-আউট হয়ে যায়। ৭০ রানের বিরাট ব্যবধানে ম্যাচ জেতে কোবাই কিংস। তিরুপুরের হয়ে সব থেকে বেশি ৩৩ রান করেন ওপেনার তুষার রাহেজা। ৩৩ বলের ইনিংসে তিনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন। বিজয় শঙ্কর আউট হন ২ রান করে। সাই কিশোরের অবদান মাত্র ১ রান।

আরও পড়ুন:- শত্রু শিবিরের কাণ্ডারীর মতো পরিণত অল-রাউন্ডার হতে চান বেঙ্কটেশ, KKR তারকা কাকে আদর্শ করছেন?

এছাড়া এনএস চতুর্বেদ ৪, বিশাল বৈদ্য ১৬, এস গণেশ ১, বি অনিরুদ্ধ ৩, রাজেন্দ্রন বিবেক ৬, অজিত রাম ১১, ভুবনেশ্বরন ১২ ও মনিগন্দন ৮ রানের যোগদান রাখেন।

কোবাই কিংসের হয়ে ৪ ওভারে ২০ রানের বিনিময়ে ৩টি উইকেট নেন শাহরুখ খান। ১১ রানের বিনিময়ে ২টি উইকেট পকেটে পোরেন এম মহম্মদ। ম্যাচের সেরা হন সুদর্শন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পুরুলিয়া পাহাড়ে মিলেছে ডাইনোসরের জীবাশ্ম!‌ খবর চাউর হতেই আলোড়ন তুঙ্গে ওষুধের দাম নিয়ে দুশ্চিন্তা কমল, সুগার-প্রেশার-সহ ৬৯টি ওষুধের দাম বেঁধে দিল সরকার মীন রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কুম্ভ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল টিফিন ডেলিভারির আড়ালে মাদকের ব্যবসা শাবানার!প্রকাশ্যে 'ডাব্বা কার্টেল'-এর টিজার মকর রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল ধনু রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল মার্চের শুরুতেই দুর্যোগের মেঘে ঢাকবে বাংলার আকাশ, বৃষ্টি হবে কলকাতাতেও বৃশ্চিক রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল তুলা রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.