বাংলা নিউজ > ময়দান > TNPL 2023: শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে দুরন্ত ক্যাচ, ব্যাটে-বলেও ধামাকা, কিংসকে জেতালেন PBKS তারকা

TNPL 2023: শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে দুরন্ত ক্যাচ, ব্যাটে-বলেও ধামাকা, কিংসকে জেতালেন PBKS তারকা

এক হাতে দুরন্ত ক্যাচ নিলেন শাহরুখ খান।

এক হাতে শুধু ক্যাচ ধরাই নয়, ব্যাটে-বলে দুরন্ত ছন্দে থেকে দলকে জেতাতে বড় ভূমিকা নেন পঞ্জাব কিংসের তারকা। হাফসেঞ্চুরি করার পাশাপাশি, ২টি উইকেটও নিয়েছেন তিনি। ম্যাচের সেরাও নির্বাচিত হন।

শূন্যে লাফিয়ে এক হাতে ক্যাচ! তামিলনাড়ু প্রিমিয়ার লিগে সকলকে খানিকটা চমকে দিলেন শাহরুখ খান। ব্যাট-বলে দুরন্ত পারফরম্যান্সের পাশাপাশি শাহরুখের এই বাজপাখির মতো ছোঁ মেরে নেওয়া ক্যাচ লাইকা কোভাই কিংসের জয়ের পথ প্রশস্ত করে।

শনিবার সিচেম মাদুরাই প্যান্থার্সের মুখোমুখি হয়েছিল লাইকা কোভাই কিংস। ম্যাচের দ্বিতীয় ইনিংসে মাদুরাইয়ের অধিনায়ক হরি নিশান্তের দুরন্ত ক্যাচ নিয়ে নিজেদের লড়াইটা অনেকাই সহজ করে দেন শাহরুখ খান। মাদুরাই অধিনায়ক সেই সময়ে ভালো ছন্দে ব্যাট করছিলেন। ইনিংসের ১১.৫ ওভারে নিশান্ত লম্বা শট খেলার উদ্দেশ্যে হাওয়ায় বল ভাসিয়ে দিয়েছিলেন। শূন্যে লাফিয়ে এক হাতে ক্যাচ দুরন্ত ক্যাচ নেন শাহরুখ খান। ২১ বলে ৩৩ করে সাজঘরে ফেরেন নিশান্ত। আর এর পরেই নির্দিষ্ট ব্যবধানে উইকেট হারাতে শুরু করে মাদুরাই। ২০৯ রান তাড়া করতে নেমে তারা ১৬৪-তেই অলআউট হয়ে যায়।

আরও পড়ুন: ব্যাজবলকে তুড়ি মেরে উড়িয়ে দ্বিতীয় টেস্টেও জয় অব্যাহত অজিদের, ১৫৫ করেও শেষ রক্ষা করতে পারলেন না বেন স্টোকস

শুধু ক্যাচ ধরাই নয়, ব্যাটে-বলে দুরন্ত ছন্দে থেকে দলকে জেতাতে বড় ভূমিকা নেন পঞ্জাব কিংসের তারকা। হাফসেঞ্চুরি করার পাশাপাশি, ২টি উইকেটও নেন শাহরুখ খান। ম্যাচের সেরাও হন তিনি।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমেছিল কোভাই কিংস। ম্যাচের প্রথম ওভারেই এস সুজয়ের (৫ বলে ৪ রান) উইকেট হারালেও দ্বিতীয় উইকেটে দলের হাল ধরেন সুরেশ কুমার এবং বি সচিন। দ্বিতীয় উইকেটে তাঁরা ৮৫ রানের পার্টনারশিপ গড়েন। ২৯ বলে ঝোড়ো ৬৪ রান করেন সুরেশ। আর সচিন করেন ৫১ বলে ৬৭ রান। পাঁচে নেমে শাহরুখ খান ৬টি চার এবং তিনটি ছক্কার হাত ধরে ২৩ বলে ৫৩ রানের অসাধারণ একটি ইনিংস খেলেন। তাঁর হাত ধরেই ২০০ রানের গণ্ডি টপকায় কোভাই কিংস। নির্দিষ্ট ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে তারা ২০৮ রান করে। মাদুরাইয়ের হয়ে ২টি করে উইকেট নিয়েছেন গুরজাপনীত সিং এবং স্বপনীল সিং।

আরও পড়ুন: জিম্বাবোয়েকে নিয়ে ছেলেখেলা করল শ্রীলঙ্কা, পৌঁছে গেল বিশ্বকাপের মূল পর্বে

রান তাড়া করতে নেমে ৩২ রানের মাথায় ওয়াশিংটন সুন্দরের উইকেট হারিয়ে প্রথম ধাক্কা খায় মাদুরাই। ওয়াশিংটন সুন্দর। ব্যাটে-বলে চূড়ান্ত ব্যর্থ। ৩ ওভার বল করে ২৬ রান দিয়ে কোনও উইকেট পাননি। আর ওপেন করতে নেমে ১১ বলে ১৪ রান করে সাজঘরে ফেরেন। তবে আর এক ওপেনার সুরেশ লোকেশ্বর ২৭ বলে ৪১ রান করে কিছুটা হাল ধরার চেষ্টা করেছিলেন। তিনে নেমে নিশান্ত ২১ বলে ৩৩ করেন। কিন্তু এর পর আর কোনও ব্য়াটার ২০ রানের গণ্ডিও টপকাতে পারেননি। তৃতীয় সর্বোচ্চ রান করেছেন শ্রী অভিষেক। তিনি ১৩ বলে ১৭ রান করেছেন। ২ ওভার বাকি থাকতেই ১৬৪ রানে অলআউট হয়ে যায় মাদুরাই। কেভাই কিংসের হয়ে মনিমরণ সিদ্ধার্থ ৩ উইকেট নিয়েছেন। শাহরুখ খান এবং ভালিয়াপ্পান যুধীশ্বরন আবার ২টি করে উইকেট নিয়েছেন। গৌতম থামরাই কানন এবং ঝাটাবেদ সুব্রমনিয়ান ১টি করে উইকেট তুলে নেন। ১২ বল বাকি থাকতে ৪৪ রানে জয় ছিনিয়ে নেয় কোভাই কিংস।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.