বাংলা নিউজ > ময়দান > BBL 11: অবশেষে বিগ ব্যাশ লিগে অভিষেক হতে পারে উন্মুক্ত চাঁদের, আত্মপ্রকাশেই ইতিহাস গড়তে পারেন ভারতীয় তারকা

BBL 11: অবশেষে বিগ ব্যাশ লিগে অভিষেক হতে পারে উন্মুক্ত চাঁদের, আত্মপ্রকাশেই ইতিহাস গড়তে পারেন ভারতীয় তারকা

উন্মুক্ত চাঁদ। ছবি- টুইটার।

হ্যারিকেনস ম্যাচের জন্য মেলবোর্ন রেনেগেডসের ১৩ জনের স্কোয়াডে নাম রয়েছে যুব বিশ্বকাপজয়ী ভারত অধিনায়কের।

অবশেষে প্রতীক্ষার অবসান ঘটতে পারে উন্মুক্ত চাঁদের। ‘ছুটি’ কাটিয়ে মাঠে ফিরতে পারেন ভারতীয় তারকা।

আমেরিকার ক্রিকেটে পসার জমানোর উদ্দেশ্যেই মাত্র ২৮ বছর বয়সে ভারতীয় ক্রিকেটের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন যুব বিশ্বকাপজয়ী অধিনায়ক। অবসর না নিলে বিদেশি লিগে মাঠে নামা যাবে না। অবসর ঘোষণার পরে তাঁর মেজর লিগ খেলায় কোনও বাধা ছিল না। তবে শুধুমাত্র মেজর লিগেই নয়, সুযোগ এসে যায় অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগেও প্রতিনিধিত্ব করার। প্রথম ভারতীয় হিসেবে উন্মুক্তকে ছেলেদের বিগ ব্যাশে সই করায় মেলবোর্ন রেনেগেডস।

যদিও মাঠের বাইরেই পাকাপাকি জায়গা হয় তাঁর। সুযোগ না পেয়ে উন্মুক্ত সোশ্যাল মিডিয়ায় নিজের হতাশা প্রকাশ করেন। 'মেলবোর্নে ছুটি কাটাচ্ছেন' বলে তাঁর রহস্যজনক টুইটের পরেই অবশ্য রেনেগেডস কর্তৃপক্ষের টনক নড়ে। শেষমেশ ভারতীয় তারকার মাঠে নামার সম্ভাবনার কথা ঘোষণা করা হয় মেলবোর্নের তরফে।

বিগ ব্যাশে ইতিমধ্যেই ১২টি ম্যাচ খেলা হয়ে গিয়েছে রেনেগেডসের। মাত্র ৩টি ম্যাচ জিতে লিগ টেবিলের একেবারে শেষে রয়েছে তারা। এই অবস্থায় মঙ্গলবার হবার্ট হ্যারিকেনসের বিরুদ্ধে মাঠে নামতে চলেছে রেনেগেডস। ম্যাচের আগের দিন ১৩ জনের স্কোয়াড ঘোষণা করে মেলবোর্ন। দলের তরফে সোশ্যাল মিডিয়ার বিজ্ঞপ্তিতেই জানানো হয় যে, হবার্টের বিরুদ্ধে এই ম্যাচে বিগ ব্যাশে অভিষেক হতে পারে উন্মুক্ত চাঁদের। এখন দেখার যে, অ্যারন ফিঞ্চের নেতৃত্বে বিগ ব্যাশে আত্মপ্রকাশ করার সুযোগ হয় কিনা ভারতীয় তারকার। শেষমেশ বিগ ব্যাশ অভিষেক হল আত্মপ্রকাশেই ইতিহাস গড়বেন উন্মুক্ত। কেননা প্রথম ভারতীয় হিসেবে ছেলেদের বিগ ব্যাশ লিগে মাঠে নামবেন তিনি।

বন্ধ করুন