বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ফাইনাল হারতেই গ্যালারি থেকে নিজের দলের ফুটবলারকে বেত্রাঘাত করলেন আল-ইত্তিহাদের সমর্থক

ভিডিয়ো: ফাইনাল হারতেই গ্যালারি থেকে নিজের দলের ফুটবলারকে বেত্রাঘাত করলেন আল-ইত্তিহাদের সমর্থক

নিজের দলের ফুটবলারকে বেত্রাঘাত করলেন আল-ইত্তিহাদের সমর্থক (ছবি-এক্স)

বৃহস্পতিবার রাতে সৌদি সুপার কাপের ফাইনালের শেষে এক অদ্ভুত দৃশ্য দেখা গিয়েছিল। ম্যাচের পরে আল-ইত্তিহাদের এক ফুটবলারকে আক্রমণ করেন তাদের দলেরই এক সমর্থক। আসলে আল-ইত্তিহাদ স্ট্রাইকার আবদেররাজাক হামদাল্লাহকে বেত্রাঘাত করলেন তাদের দলের এক সমর্থক। দেখেছেন কি এই ভাইরাল ভিডিয়ো?

বৃহস্পতিবার রাতে সৌদি সুপার কাপের ফাইনালের শেষে এক অদ্ভুত দৃশ্য দেখা গিয়েছিল। ম্যাচের পরে আল-ইত্তিহাদের এক ফুটবলারকে আক্রমণ করেন তাদের দলের এক সমর্থক। আসলে আল-ইত্তিহাদ স্ট্রাইকার আবদেররাজাক হামদাল্লাহ সমর্থক দ্বারা বেত্রাঘাত করা হয়েছিল।

এদিনের ম্যাচে আল-হিলালের কাছে ৪-১ গোলে পরাজিত হয়েছিল আল-ইত্তিহাদ। এরপরে আল-ইত্তিহাদ দল যখন মাঠ ছাড়ছিল তখন তাদের দলের স্ট্রাইকার আবদেররাজাক হামদাল্লাহর দিকে এক সমর্থক গ্যালারি থেকে কটূ কথা বলতে থাকেন, যা দেখে মেজাজ হারান আবদেররাজাক হামদাল্লাহ। এর পরে সেই ভক্ত গ্যালারি থেকে ফুটবলারকে বেত্রাঘাত করতে থাকেন। যা দেখে রেগে যান আবদেররাজাক হামদাল্লাহ। নিজের হাতে থাকা জলের বোতল দিয়ে তিনি জল ছুঁড়তে থাকেন তিনি। এরপরেই দলের সতীর্থরা চলে আসেন এবং আবদেররাজাক হামদাল্লাহকে সরিয়ে নিয়ে যান। এভাবে একজন সমর্থকের দ্বারা লাঞ্ছিত হয়েছিলেন আবদেররাজাক হামদাল্লাহ।

আরও পড়ুন… IPL 2024-এ অনুপস্থিত থাকাটা আমার জীবনের বড় সিদ্ধান্ত- না খেলার রহস্য ফাঁস করলেন KKR-এর জেসন রয়

আবুধাবির মহম্মদ বিন জায়েদ স্টেডিয়ামে করিম বেনজেমাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন নেইমার জুনিয়ররা। বেনজেমার আল ইত্তিহাদকে ৪-১ গোলে হারিয়ে সৌদি সুপার কাপ শিরোপা জিতে নিয়েছে নেইমারের আল হিলাল। নেইমারের কাজটা করে দিয়েছেন তার সতীর্থরা। আল-ইত্তিহাদের পক্ষে সান্ত্বনামূলক গোল করা সত্ত্বেও, চূড়ান্ত বাঁশির পরে উত্তেজনা ছড়িয়ে পড়ে মাঠে।

আরও পড়ুন… Paris Olympics 2024-এর আগে ভারতীয় দলে বড় ধাক্কা! গুরুত্বপূর্ণ পদ ছাড়লেন মেরি কম

এই ম্য়াচের পরে আল ইত্তিহাদের সমর্থকেরা রেগে যান। দলের খেলায় একেবারে খুশি ছিল না তারা। সোশ্যাল মিডিয়াতে প্রচারিত ফুটেজে দেখা যাচ্ছে যে আল-হিলাল সেলিব্রেশনের সময় হামদাল্লাহ স্ট্যান্ডের একটি ফ্যানের দিকে জল ছুড়ছেন। স্টুয়ার্ডের হস্তক্ষেপের আগে ক্রুদ্ধ সমর্থক হামদাল্লাহকে দুবার বেত্রাঘাত করে প্রতিশোধ নেন।

সতীর্থরা হামদাল্লাহকে রক্ষা করতে ছুটে যান, এবং সেই ভক্তকে দূরে সরিয়ে দেওয়া হয়। উল্লেখযোগ্যভাবে, ম্যাচটিতে প্রাক্তন প্রিমিয়ার লিগ তারকা এন’গোলো কান্তে এবং করিম বেনজেমাকে আল-ইত্তিহাদের হয়েও উপস্থিত ছিলেন, যখন আহত পিএসজি ফরোয়ার্ড নেইমার আল-হিলালের জন্য স্ট্যান্ড থেকেই খেলাটি দেখেছিলেন। এই আক্রমণটি অন্যথায় উত্তেজনাপূর্ণ কাপ ফাইনালের উপর অন্ধকার ছায়া ফেলে। সমর্থকের বিরুদ্ধে কোনও শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে কিনা সেটাই দেখার বিষয়।

আরও পড়ুন… IPL 2024: MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? চলছে জল্পনা

চলতি মরশুমে চারটি ট্রফি জয়ের সম্ভাবনা রয়েছে আল হিলালের সামনে। সৌদি সুপার কাপ তো জেতা হয়ে গেছে। সৌদি প্রো লিগে দ্বিতীয় স্থানে থাকা আল নাসরের চেয়ে ১২ পয়েন্ট এগিয়ে আছে নেইমাররা। লিগ ট্রফির দ্বারপ্রান্তে এখন তারা। কিংস কাপ ও এশিয়ান চ্যাম্পিয়নস লিগের শেষ চারেও নাম লিখেছে আল হিলাল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

একদিন পর্দার ‘যুধিষ্ঠি’র বিরুদ্ধে গর্জে ওঠেন, FTII-এর ছাত্রী পায়েলের নামে FIR হয় ডিপ্রেশনের উপর কাঁচি চালান, এই ৯টি উপায়ে সরিয়ে ফেলুন মানসিক অবসাদকে ‘রোহিতদের কোচ হওয়ার সময় নেই’, আইপিএলের মোহে ভারতের কোচ হতে চাননা প্রাক্তন তারকা কেন মে মাসেই আছড়ে পরে ঘূর্ণিঝড়? ইয়াস, আয়লা, রেমাল এই মাসেই ওরা কেন আসে? সুনীলের শেষ ম্যাচকে স্মরণীয় করে রাখতে ছক কষে ফেলেছেন স্টিম্যাচ IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' EVM-র তথ্যে কোনও গড়বড় নেই তো? কীভাবে বুঝবেন? হাতেকলমে বোঝালেন কংগ্রেস নেতা ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের আগে এবারও এলেন কান্তি, সুন্দরবনের কাদামাখা রাস্তায় আজও ‘কমরেড’

Latest IPL News

IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.