বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ফের লম্বা চুলে ধোনি! US OPEN 2023-এর কোয়ার্টার ফাইনাল ম্যাচে ধরা দিলেন মাহি

ভিডিয়ো: ফের লম্বা চুলে ধোনি! US OPEN 2023-এর কোয়ার্টার ফাইনাল ম্যাচে ধরা দিলেন মাহি

US OPEN 2023-এর কোয়ার্টার ফাইনাল ম্যাচে মহেন্দ্র সিং ধোনি (ছবি-এক্স)

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক তথা চেন্নাই সুপার কিংসের তারকা ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি বর্তমানে আমেরিকাতে রয়েছেন। ক্রিকেট ছাড়াও, ধোনির পছন্দের খেলা হল টেনিস। টেনিসকে ধোনি এতটাই ভালবাসেন যে শুধুমাত্র ইউএস ওপেন ২০২৩ উপভোগ করতে আমেরিকাতে গিয়েছেন তিনি।

US OPEN 2023: টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক তথা চেন্নাই সুপার কিংসের তারকা ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি বর্তমানে আমেরিকাতে রয়েছেন। ক্রিকেট ছাড়াও, ধোনির পছন্দের খেলা হল টেনিস। টেনিসকে ধোনি এতটাই ভালবাসেন যে শুধুমাত্র ইউএস ওপেন ২০২৩ উপভোগ করতে আমেরিকাতে গিয়েছেন তিনি। ইউএস ওপেন ২০২৩-এর পুরুষদের কোয়ার্টার ফাইনাল ম্যাচ চলাকালীন ক্যামেরায় ধরা পড়ে মহেন্দ্র সিং ধোনি। এবং তার সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। ধোনির যে ভিডিয়ো ক্লিপ শেয়ার করা হচ্ছে তাতে দেখা যাচ্ছে কার্লোস আলকারাজের পিছনে বসে রয়েছেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক। আলকারাজ কোয়ার্টার ফাইনাল ম্যাচে আলেকজান্ডার জাভেরেভকে পরাজিত করে সেমিফাইনালের টিকিট নিশ্চিত করে। কার্লোস এই বছর উইম্বলডন গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন এবং ইউএস ওপেন শিরোপার জন্য একটি শক্তিশালী প্রতিযোগী হিসাবেও উঠে এসেছেন।

ধোনি সম্পর্কে কথা বলতে গেলে আগেই বলে হবে তিনি ২০২০ সালের ১৫ অগস্ট আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। ধোনি ক্রিকেট বিশ্বের একমাত্র খেলোয়াড় যিনি তাঁর অধিনায়কত্বে তার দলের হয়ে তিনটি আইসিসি ট্রফি জিতেছেন। ধোনির নেতৃত্বে, ভারত ২০০৭ সালের টি টোয়েন্টি বিশ্বকাপ, ২০১১ সালের বিশ্বকাপ এবং ২০১৩ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি শিরোপা জিতেছেন। ধোনিকে বর্তমানে শুধুমাত্র ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে দেখা যায়। ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস ২০২৩ সালের আইপিএল শিরোপা জিতেছিল।

বিশ্বের এক নম্বর কার্লোস আলকারাজ এবং রাশিয়ার তৃতীয় বাছাই ড্যানিল মেদভেদেভ ইউএস ওপেনের সেমিফাইনালে পৌঁছানোর জন্য প্রতিকূল আবহাওয়া সত্ত্বেও সরাসরি সেটে জিতেছে। সেখানেই তারা একে অপরের মুখোমুখি হবেন। বর্তমান চ্যাম্পিয়ন আলকারাজ জার্মানির আলেকজান্ডার জাভেরেভকে ৬-৩, ৬-২, ৬-৪ গেমে হারিয়েছেন। ইউএস ওপেনে তিনি এখন টানা দ্বিতীয় শিরোপা জয়ের কাছাকাছি রয়েছেন। রজার ফেদেরার এখানে ২০০৪ থেকে ২০০৮ সাল পর্যন্ত টানা পাঁচটি শিরোপা জিতেছেন। এর পর পুরুষ এককে কোন খেলোয়াড় তার শিরোপা রক্ষা করতে পারেনি।

মহেন্দ্র সিং ধোনি বর্তমানে আমেরিকায় রয়েছেন। তিনি নিজের সময় বের করে আলকারাজ ও জাভেরেভ জুনিয়রের মধ্যকার কোয়ার্টার ফাইনাল ম্যাচ দেখতে যান। এই ম্যাচ চলাকালীন একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, সেখানে দেখা যাচ্ছে ধোনি স্টেডিয়ামে বসে ম্যাচ উপভোগ করছেন। সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত মন্তব্য করেছেন, ‘ধোনির আবার লম্বা চুল দেখা যাচ্ছে।’ অন্য একজন লিখেছেন, ‘লম্বা চুলের এমএস ধোনি আমাকে ২০০৭ কুল দিচ্ছে।’ আইপিএল ২০২৩ এর পরে, ধোনি বলেছিলেন যে তিনি আইপিএল ২০২৪ খেলবেন কিনা তা সিদ্ধান্ত নেওয়ার জন্য তাঁর হাতে আট-নয় মাস সময় আছে। এর মাঝেই তিনি নিজের সময় কাটাচ্ছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

হাওড়ায় পর পর ৫টি মন্দিরে ভাঙচুর, দাবি করে ছবি ও ভিডিয়ো পোস্ট শুভেন্দুর Fennel Seed Benefits: মৌরির জল পান করলে ঠিক ৫টি সমস্যা থেকে মুক্তি পেতে পারেন, কী কী সেগুলি কাঁকড়া ধরতে গিয়ে বিপদ, ঝাঁপিয়ে পড়ল বাঘ, সুন্দরবনে ফের মৃত্যু মৎস্যজীবীর DRS-এ ‘শিশুদের মতো ভুল’ থার্ড আম্পায়ারের, বিরক্ত নেটপাড়া, তবে প্রশংসা শাস্ত্রীর ভয়াবহ দুর্ঘটনা শহরে, ফ্লাইওভার থেকে ছিটকে গিয়ে ঝুপড়ির ছাদে পড়ল গাড়ি অনলাইন গেমিংয়ের নেশায় ৪ লক্ষ ধার, টাকা মেটাতে মা'কে খুন করল ছেলে ঘুমন্ত অবস্থায় বাড়িতে ভয়াবহ আগুন, পুড়ে মৃত্যু জামাই-শাশুড়ির, আশঙ্কাজনক মেয়ে হৃতিকের 'ফাইটার'-এর পর ইয়ামির ‘আর্টিকেল ৩৭০’ও নিষিদ্ধ উপসাগরীয় সব দেশেই জামনগরে হবে অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠান, সেখানে ১৪টি মন্দির গড়লেন নীতা অজিত মাইতি গ্রেফতার হতেই সন্দেশখালিতে জনরোষ আছড়ে পড়ল আরও ২ TMC নেতার বাড়িতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.