বাংলা নিউজ > ময়দান > দেখুন: হোবার্টে অজি ক্রিকেটারদের ‘হট্টগোল’ পার্টি বন্ধ করল পুলিশ! উপস্থিত ছিলেন রুট, অ্যান্ডারসনও
অ্যাসেজ শেষের পার্টি বন্ধ করল পুলিশ (ছবি:টুইটার)
অ্যাসেজ শেষের পার্টি বন্ধ করল পুলিশ (ছবি:টুইটার)

দেখুন: হোবার্টে অজি ক্রিকেটারদের ‘হট্টগোল’ পার্টি বন্ধ করল পুলিশ! উপস্থিত ছিলেন রুট, অ্যান্ডারসনও

সারা রাত ধরে চলল অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের খেলোয়াড়দের হট্টগোল পার্টি! অ্যাসেজ শেষের পার্টি বন্ধ করল পুলিশ।

অ্যাসেজ সিরিজ শেষ হওয়ার পরে, অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের খেলোয়াড়রা হোবার্টের একটি হোটেলে সারা রাত পার্টি করলেন। পার্টিতে সারা রাত ধরে হট্টগোল করলেন। এই কারণে শেষ পর্যন্ত পুলিশ ডাকতে হয়েছে। অবশেষে পুলিশ এসে তাদের পার্টি বন্ধ করে। ফক্স স্পোর্টসের এক প্রতিবেদনে বলা হয়েছে, দলটিতে ইংল্যান্ডের অধিনায়ক জো রুট এবং জেমস অ্যান্ডারসন ছাড়াও তিন অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যালেক্স কেরি, ট্র্যাভিস হেড এবং ন্যাথন লিয়ঁ ছিলেন। পুলিশ সেখানে পৌঁছলে তাদের অ্যাসেজ পার্টি বন্ধ করে দেওয়া হয়। এর একটি ভিডিয়ো ইন্টারনেট মাধ্যমে ভাইরাল হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে রুট, অ্যালেক্স কেরি, ন্যাথন লিয়ঁ, ট্র্যাভিস হেডের সঙ্গে চার পুলিশ সদস্যকে দেখা যাচ্ছে। লিয়ঁ এবং ক্যারি তখনও অস্ট্রেলিয়ান টেস্ট দলের পোশাকে ছিলেন। উল্লেখযোগ্যভাবে, অ্যাসেজ সিরিজে ক্যাঙ্গারু দলের কাছে ৪-০ ব্যবধানে হেরেছে ইংল্যান্ড। ব্রিটিশদের পারফরম্যান্স ছিল খুবই খারাপ। ভিডিয়োতে, খেলোয়াড়দের মদ্যপান বন্ধ করতে বলা হয়। এবং একটি বেরিয়ে যেতে বলা হয়। দেয়ালে ঘড়িতে তখন সকাল সাড়ে ছয়টা বেজেছিল। এটি দেখায় যে রবিবার অ্যাসেজ সিরিজ শেষ হওয়ার পরে উদযাপন করতে ক্রিকেটাররা সারা রাত জেগে ছিলেন। তবে প্রশ্ন হল অজি ক্রিকেটারদের সঙ্গে জো রুট ও জেমস অ্যান্ডারসন কী করছিলেন?

ভিডিয়োতে একজন পুলিশ অফিসারকে বলতে শোনা যায়, ‘অনেক শোরগোল হচ্ছে। স্পষ্টতই আপনাকে বলছি এই সব বন্ধ করতে বলা হচ্ছে। তাই আমাদের ডাকা হয়েছে।’ এ বিষয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে এখনও কোনও বক্তব্য আসেনি। উসমান খোয়াজা তার অ্যাসেজ জয় উদযাপনের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

ভিডিয়ো ক্লিপের শেষে, লিয়নকে অ্যাসেজ ট্রফি ধরে ‘আমরাই চ্যাম্পিয়ন’ গাইতে দেখা যায়। স্টিভ স্মিথ একটি ভিডিয়ো শেয়ার করেছেন যাতে অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের বার্মিজ সেনাবাহিনীর সামনে মিষ্টি ক্যারোলিন গাইতে শোনা যায়।

বন্ধ করুন