বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ফের ব্যাট হাতে নেমে পড়লেন সচিন! দেখুন তেন্ডুলকরের বিধ্বংসী মেজাজ

ভিডিয়ো: ফের ব্যাট হাতে নেমে পড়লেন সচিন! দেখুন তেন্ডুলকরের বিধ্বংসী মেজাজ

সচিন তেন্ডুলকরের বিধ্বংসী মেজাজ (ছবি-টুইটার)

সচিন তেন্ডুলকর একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে। নিজের ট্রেডমার্ক ব্যাকফুট পাঞ্চ, স্ট্রেট ড্রাইভ, ফ্লিক, পুল, কভার ড্রাইভ, আপার কাট, সবকিছুই দেখালেন মাস্টার ব্লাস্টার্স। সেই ভিডিয়ো ঘিরে হইচই পড়ে গিয়েছে নেটমাধ্যমে।

২০১৩ সালে অবসর নিয়েছিলেন, ফের প্রায় ৯ বছর পরে আবার ব্যাট হাতে তুলে নিলেন সচিন তেন্ডুলকর। নতুন প্রজন্মকে খেলাধুলোর প্রতি উৎসাহ দিতে আবার ব্যাট ধরলেন মাস্টার ব্লাস্টার। উপলক্ষ্য ছিল ২৯ অগস্টের জাতীয় ক্রীড়া দিবস। হকির জাদুকর মেজর ধ্যানচাঁদের জন্মজয়ন্তী। টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেন সচিন তেন্ডুলকর। যেখানে তাঁকে পুরনো মেজাজে দেখা গেছে।

আরও পড়ুন… পান্ডিয়া নিয়ে প্রশ্ন, ঘুমপাড়ানি জবাব বাবরের

একটি স্টিকার বিহীন ব্যাটে চারিদিকে বেশ কয়েকটি শট খেললেন। আসলে অনুরাগীদের অনুরোধে ফের একবার ব্যাট ধরলেন সচিন তেন্ডুলকর। এবারের উদ্দেশ্যটা সম্পূর্ণ আলাদা। সচিন তেন্ডুলকর একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে। নিজের ট্রেডমার্ক ব্যাকফুট পাঞ্চ, স্ট্রেট ড্রাইভ, ফ্লিক, পুল, কভার ড্রাইভ, আপার কাট,  সবকিছুই দেখালেন মাস্টার ব্লাস্টার্স। সেই ভিডিয়ো ঘিরে হইচই পড়ে গিয়েছে নেটমাধ্যমে।  

আরও পড়ুন… স্টার নয়, টিভি-তে ২০২৪ থেকে ২০২৭ পর্যন্ত ICC ট্রফিগুলি হবে ZEE-র পর্দায়

আরও পড়ুন… KKR-এর অফিসে সই পর্ব সারলেন নতুন কোচ চন্দ্রকান্ত পণ্ডিত, CEO- দিলেন বিশেষ উপহার

সচিন তেন্ডুলকর লিখলেন, ‘জাতীয় ক্রীড়াদিবসে আমার ভালোবাসার খেলা না খেলে কীভাবে থাকতে পারি। তোমাদের প্রিয় খেলার ছবি,ভিডিও পোস্ট করো।’ এর পাশাপাশি ফ্যানদের কাছে বিশেষ অনুরোধ রেখে বললেন, ‘সবার খেলা প্রয়োজন। দেশকে স্পোর্টিং নেশন তৈরি করতে বয়স দেখার প্রয়োজন নেই। এই ন্যাশনাল স্পোর্টস ডে-তে একটি খেলা বেছে নিন এবং সেটিকে রোজ খেলুন। আসুন সুস্থ সবল ফিট দেশ গড়ি।’ এই প্রসঙ্গে সম্প্রতি কমনওয়েলথ গেমসে সোনা জয়ী মহিলাদের লন বল টিমের কথা বলেন সচিন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌আসল মাথা-ধেড়ে ইঁদুরদের ধরতে হবে’‌, নিট কেলেঙ্কারি নিয়ে বিস্ফোরক দাবি কুণালের ঘণ্টায় এবার থেকে ৫৩ কোটি টাকা বেতন পাবেন মাস্ক! অনুমোদন দিয়েছে টেসলা বোর্ড ১৫০০ শতাংশ বেড়েছে 'রানি' আনারসের দাম! ফলটির বিশেষত্ব আপনাকেও চমকে দেবে আগামিকাল কেমন কাটবে? রবিবারে সূর্যের মতো উজ্জ্বল কি ভাগ্য? জানুন ১৬ জুনের রাশিফল মাটি খোঁড়ার পর উদ্ধার রহস্যময়ী দেবী মূর্তি! বাঁকুড়ায় খনন ঘিরে চাঞ্চল্য, কৌতূহল আদ্রা ইয়ার্ডে ট্রেনের কামরা উঠে গিয়েছে আরেকটির ওপর! সত্যিই কি রেল দুর্ঘটনা? অবসরের পরেও মিলছে না PF-র টাকা, বিক্ষোভ DCL-র প্রাক্তন কর্মীদের, সমাধানের আশ্বাস অস্বস্তিতে কেন্দ্রীয় রেল প্রতিমন্ত্রী সোমান্না, ছেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ বিপুল ছাড়ের ওয়েভার স্কিম বন্ধ করছে কলকাতা পুরসভা, সম্পত্তিকর মেটাতে নতুন নিয়ম কী 'প্রত্যেক ঝগড়ার পর, নীরবতা…তুমি আমি ১৮০ডিগ্রি বিপরীত,গৌরবকে নিয়ে লিখলেন দেবলীনা

T20 WC 2024

বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব টি২০ বিশ্বকাপে নজির দঃ আফ্রিকার! ছুঁয়ে ফেলল মেন ইন ব্লুজদের, কোন রেকর্ডে? টি২০ বিশ্বকাপ-এ এমন রেকর্ড এই প্রথমবার! লজ্জার রেকর্ডে সামিল উগান্ডা - ওমান T20 Wcup-বিশ্বকাপ থেকে বিদায়ের পর জ্বলে উঠলেন বোল্টরা,উগান্ডাকে হারালেন ৯ উইকেটে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.