বাংলা নিউজ > ময়দান > KKR-এর অফিসে সই পর্ব সারলেন নতুন কোচ চন্দ্রকান্ত পণ্ডিত, CEO- দিলেন বিশেষ উপহার

KKR-এর অফিসে সই পর্ব সারলেন নতুন কোচ চন্দ্রকান্ত পণ্ডিত, CEO- দিলেন বিশেষ উপহার

CEO- দিলেন বিশেষ উপহার

ঘরোয়া ক্রিকেটের দ্রোণাচার্য হিসেবে পরিচিত চন্দ্রকান্ত পণ্ডিত, কলকাতা নাইট রাইডার্সের কোচ হিসেবে নিয়োগ পাওয়ার পর মঙ্গলবার দলের CEO ভেঙ্কি মাইসোরের সঙ্গে দেখা করলেন। এই সময় তিনি কলকাতা দলের সঙ্গে সম্পর্কিত বিষয়গুলো দেখেন। 

ঘরোয়া ক্রিকেটের দ্রোণাচার্য হিসেবে পরিচিত চন্দ্রকান্ত পণ্ডিত, কলকাতা নাইট রাইডার্সের কোচ হিসেবে নিয়োগ পাওয়ার পর মঙ্গলবার দলের CEO ভেঙ্কি মাইসোরের সঙ্গে দেখা করলেন। এই সময় তিনি কলকাতা দলের সঙ্গে সম্পর্কিত বিষয়গুলো দেখেন। কলকাতা নাইট রাইডার্সের ঘরের টাঙানো ছবির মাধ্যমে দলের সাফল্য সম্পর্কেও জানার চেষ্টা করেন। এ সময় দলের সিইও তাঁকে কলকাতা নাইট রাইডার্স দলের অফিসিয়াল জার্সিও উপহার দেন।

২০২৩ আইপিএল-এ তাঁকে কেকেআর-এর খেলোয়াড়দের কোচিং করতে দেখা যাবে। চন্দ্রকান্ত পণ্ডিত নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালামের স্থলাভিষিক্ত হলেন। ২০২২ আইপিএল-এ কেকেআর-এর কোচ ছিলেন ম্যাককালাম এবং মরশুম শেষ হওয়ার পরে ইংল্যান্ডের কোচের দায়িত্ব পেয়েছেন।

আরও পড়ুন… স্টার নয়, টিভি-তে ২০২৪ থেকে ২০২৭ পর্যন্ত ICC ট্রফিগুলি হবে ZEE-র পর্দায়

ব্রেন্ডন ম্যাককালাম এই পদ ছাড়ার পর কেকেআরের প্রধান কোচের দায়িত্ব কাকে দেওয়া হবে তা নিয়ে নিরন্তর আলোচনা চলছিল। বুধবার,১৭ অগস্ট,ঘোষণা করা হয়েছিল যে মধ্যপ্রদেশকে চ্যাম্পিয়ন করা কোচ চন্দ্রকান্ত পণ্ডিত কলকাতার পরবর্তী প্রধান কোচ হবেন। এদিনের ভিডিয়োতে দেখা যায় কলকাতা নাইট রাইডার্সের চুক্তিতে সই করেন চন্দ্রকান্ত পণ্ডিত।

চন্দ্রকান্ত পণ্ডিতের কথা বলতে গেলে তাঁকে ঘরোয়া ক্রিকেটের দ্রোণাচার্য হিসেবে গণ্য করা হয়। চন্দ্রকান্ত পণ্ডিত,যিনি এই বছর ২৩ বছর পর মধ্যপ্রদেশকে রঞ্জি চ্যাম্পিয়ন করেছেন। বিদর্ভ দলের হয়ে ২০১৮ এবং ২০১৯ সালে রঞ্জি ট্রফির শিরোপা জিতেছিলেন। কেকেআর আশা করছে আইপিএলেও তিনি এই জাদু দেখাতে পারবেন।

আরও পড়ুন… পাকিস্তানের সাংবাদিকের কথায় চটলেন প্রাক্তন পাক অধিনায়ক! হারের পরে শুরু বিতর্ক

ভারতের প্রাক্তন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান মোট ৪১টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। তিনি ভারতের হয়ে ৫ টেস্ট ম্যাচে ১৭১ রান করেছেন যেখানে ৩৬টি ওয়ানডে খেলে তার অ্যাকাউন্টে ২৯০ রান রয়েছে। তিনি টেস্টে ১৪টি ক্যাচ নিয়েছেন এবং দুটি স্টাম্পিং করেছেন এবং ওয়ানডেতে ১৫টি ক্যাচ সহ ১৫টি স্টাম্পিং করেছেন।

বন্ধ করুন