বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: ফের ইংল্যান্ডের ভক্তদের সঙ্গে খোয়াজার ঝামেলা! এবার জড়িয়ে পড়লেন ল্যাবুশানও

ভিডিয়ো: ফের ইংল্যান্ডের ভক্তদের সঙ্গে খোয়াজার ঝামেলা! এবার জড়িয়ে পড়লেন ল্যাবুশানও

ইংল্যান্ডের ভক্তদের সঙ্গে খোয়াজা ও ল্যাবুশানের ঝামেলা (ছবি-টুইটার)

লন্ডনের ওভালে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। সেই ম্যাচের একটি ফুটেজ ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে, যেখানে কিছু ইংল্যান্ড সমর্থককে অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখা গিয়েছে।

লন্ডনের ওভালে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মধ্যে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। সেই ম্যাচের একটি ফুটেজ ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে, যেখানে কিছু ইংল্যান্ড সমর্থককে অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখা গিয়েছে। তবে সেই ভক্তদের জবাবও দিয়েছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা। ম্যাচের তৃতীয় দিনের খেলা শেষে অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা যখন মাঠে থেকে ড্রেসিংরুমে ফিরছিলেন, তখন এই ঘটনাটি ঘটেছিল। এই ঘটনাটির সঙ্গে জড়িয়েছে খোয়াজা ও ল্যাবুশানের নাম। তবে কিছু দিন আগেই লর্ডসেও খোয়াজার সঙ্গে ব্রিটিশ ভক্তদের ঝামেলার ছবি দেখেছিল গোটা ক্রিকেট বিশ্ব।

আসলে, অস্ট্রেলিয়ান খেলোয়াড়রা যখন মাঠ থেকে সাজঘরের দিকে ফিরছিলেন, তখন তাদের বিরুদ্ধে ‘বোরিং’ ক্রিকেট খেলার অভিযোগ তোলেন কিছু সমর্থক। অস্ট্রেলিয়ার ওপেনার উসমান খোয়াজা এবং মার্নাস ল্যাবুশান এই অভিযোগের প্রতি ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। এই সময়ে তৃতীয় দিনের শেষে ইংল্যান্ডের একজন ভক্তের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন অজি ক্রিকেটারর। ফুটেজে উঠে এসেছে উসমান খোয়াজা ও মার্নাস ল্যাবুশান যখন মাঠ থেকে সাজঘরের দিকে ফিরে যাচ্ছেন, তখন একজন ভক্ত ‘বোরিং’ ‘বোরিং’ বলে চিৎকার করতে থাকেন। তখনই তাঁকে চ্যালেঞ্জ করছিলেন খোয়াজা ও ল্যাবুশান। এরপরে অবশ্য ঝামেলা বেশি দূর গড়ায়নি। অজি ক্রিকেটাররা ভক্তের সঙ্গে বেশি তর্ক না করে সাজঘরে ফিরে যান।

এই সফরে অস্ট্রেলিয়াকে ইংল্যান্ডের সমর্থকদের কাছ থেকে বহুবার নানা কথা শুনতে হয়েছে। আসলে ইংল্যান্ড বর্তমানে ব্য়াজবল ক্রিকেট খেলছে। অর্থাৎ টেস্টেও দ্রুত গতিতে রান করছে। সেই জায়গায় দাঁড়িয়ে অস্ট্রেলিয়া দল একটু স্লো ক্রিকেট খেলছে, আর এতেই চটেছেন ইংল্যান্ডের ভক্তেরা। ইংল্যান্ডের মতো দ্রুত ব্যাটিং করেনি অজি দল। তবে ফলাফলে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে অস্ট্রেলিয়া। ম্যাচের তৃতীয় দিনে অস্ট্রেলিয়ার বোলাররা ধাক্কা খেয়েছিল, কারণ ইংল্যান্ড দল প্রায় পাঁচ রানের গড়ে স্কোর বোর্ডে রান তুলেছিল। একই সময়ে অস্ট্রেলিয়ার রান রেট এর তুলনায় অর্ধেক ছিল।

খেলোয়াড়রা যখন মাঠের বাইরে আসছিলেন তখন বেডসার স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা একজন দর্শকের দিতে তেড়ে যান খোয়াজা ও ল্যাবুশান। লোকটি বারবার অস্ট্রেলিয়ানদের বোরিং অর্থাৎ বিরক্তিকর বলছিলেন। বাকিরা কিছু না বললেও মাঠ ছাড়ার সময় তৃতীয় ও চতুর্থ খেলোয়াড় খোয়াজা ও ল্যাবুশান থেমে গিয়ে এর প্রতিক্রিয়া জানান। খোয়াজা লোকটিকে ‘শান্ত হতে’ বললেন যখন স্পষ্টভাবে উত্তেজিত ল্য়াবুশান বারবার জিজ্ঞাসা করলেন ‘কি বললেন?’ লোকটা তৎক্ষণাৎ ক্ষমা চেয়েছিলেন। ঝামেলা আর বেশি দূর গড়ায়নি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ভোডাফোন-আইডিয়ার ৩৩% শেয়ার কি ছেড়ে দেবে সরকার? সামনে এল সাফ বার্তা ঘরের মাঠে সব থেকে বেশি টেস্ট উইকেট নেওয়া ৬ স্পিনার, কুম্বলেকে টপকে দুইয়ে উঠলেন অশ্বিন খাবারে খরচ কমছে ভারতীয়দের, ব্যয় বাড়ছে পরিষেবা ও অন্যান্য সামগ্রী কিনতে: রিপোর্ট জোড়া জয়ে লিগ টেবিলের শীর্ষে মুম্বই ইন্ডিয়ান্স, দেখে নিন WPL-এর পয়েন্ট তালিকা দমবন্ধ করবে শার্টলেস শাহরুখ! কিং খানের নতুন ছবি নিয়ে পড়ল হইচই, আপনি দেখেছেন সিংহের নাম নিয়ে HC-র বকুনি, বাংলার 'সীতা-আকবর' বিতর্কে সাসপেন্ড ত্রিপুরার অফিসার চেন্নাইয়ের বিরুদ্ধে ৩ পয়েন্ট ‘মাস্ট’ ইস্টবেঙ্গলের, কোথায় ফ্রি'তে ম্যাচ দেখবেন? IND v ENG: অশ্বিন-জাদেজার কৌশল কাজে লাগিয়েই রাঁচিতে হিরো হওয়ার স্বপ্নে বুঁদ বশির শেয়ার বাজারে চলতে থাকা 'দুষ্টুমি' ধরতে ব্যবহার হচ্ছে AI, জানালেন খোদ SEBI সদস্য হাত মেলাচ্ছে রিলায়েন্স-ডিজনি, অনলাইন ক্রিকেট সম্প্রচারে আসবে যুগান্তকারী বদল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.