বাংলা নিউজ > ময়দান > RCB-র মিউজিক ভিডিওয় নেচে-গেয়ে চমকে দিলেন কোহলি, নাচের তালে পা মেলালেন ডি'ভিলিয়র্সও, নিজেই দেখুন
বিরাট কোহলি ও এবি ডি'ভিলিয়র্স। ছবি- টুইটার।
বিরাট কোহলি ও এবি ডি'ভিলিয়র্স। ছবি- টুইটার।

RCB-র মিউজিক ভিডিওয় নেচে-গেয়ে চমকে দিলেন কোহলি, নাচের তালে পা মেলালেন ডি'ভিলিয়র্সও, নিজেই দেখুন

  • ফ্লোর মাতালেন গ্লেন ম্যাক্সওয়েল, যুজবেন্দ্র চাহালরাও।

সোশ্যাল মিডিয়ায় যুজবেন্দ্র চাহালকে প্রায়শই নাচানাচি করতে দেখা যায়। শ্রেয়স আইয়ার, শিখর ধাওয়ানরাও ইতিমধ্যেই নিজেদের নাচের স্কিল দেখিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তাই বলে কোনও মিউজিক ভিডিওয় রীতিমতো নায়কোচিত ভঙ্গিমায় নাচ-গান করছেন বিরাট কোহলি, এমনটা ভাবা মুশকিল ক্রিকেটপ্রেমীদের পক্ষে।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সৌজন্যে ঠিক সেটাই দেখা গেল এবার। আরসিবির মিউজির ভিডিও ‘Never Give Up, Don’t Back Down’-এ নেচে-গেয়ে অনুরাগীদের চমকে দিলেন বিরাট। পেশাদার অভিনেতার মতোই সাবলীল ছিল তাঁর প্রত্যেকটি স্টেপ। স্ত্রী অনুষ্কার থেকে অভিনয়েও যে কোনও অংশে কম যান না বিরাট, সেটা তিনি বুঝিয়ে দিলেন এই মিউজিক ভিডিওতেই।

একা কোহলিই নন, আরসিবির মিউজিক ভিডিওয় নাচতে দেখা গিয়েছে এবি ডি'ভিলিয়র্স, গ্লেন ম্যাক্সওেলের মতো তারকাকেও। যুজবেন্দ্র চাহাল, দেবদূত পাডিক্কাল, নভদীপ সাইনিরা তো ছিলেনই। কোহলি নিজে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মিউজিক ভিডিওটি। বলাবাহুল্য, পোস্ট করা মাত্রই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। প্রতি মুহূর্তে বেড়ে চলেছে ভিউয়ারের সংখ্যা। লাইক পড়ছে ঝড়ের গতিতে।

উল্লেখ্য, আইপিএল ২০২১-এর পরেই আরসিবির নেতৃত্ব ছেড়ে দিয়েছেন বিরাট কোহলি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাঁকে ধরে রাখলে পরের মরশুম থেকে সাধারণ ক্রিকেটার হিসেবে অন্য কারও নেতৃত্বে মাঠে নামবেন বিরাট। অন্যদিকে, এবিডি ক'দিন আগেই সব ধরণের ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। তাই তাঁকে আর আইপিএলে মাঠে নামতে দেখা যাবে না।

বন্ধ করুন