বাংলা নিউজ > ময়দান > ১১ কোটির চেয়েও বেশি অর্থ সংগ্রহ করে ফেললেন বিরুষ্কা

১১ কোটির চেয়েও বেশি অর্থ সংগ্রহ করে ফেললেন বিরুষ্কা

বিরাট এবং অনুষ্কা।

বিরুষ্কার ত্রাণ তহবিলে জমা হয়েছে, ১১ কোটি ৩৯ লক্ষ ১১ হাজার ৮২০ টাকা। বিরাট এবং অনুষ্কা নিজেরাও দু'কোটি টাকা অনুদান হিসেবে দিয়েছিলেন।

কোভিড-যুদ্ধে দেশের পাশে দাঁড়াতে অর্থ সংগ্রহ করতে শুরু করেছিলেন ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং তাঁর স্ত্রী অভিনেত্রী এবং প্রোডিউসার অনুষ্কা শর্মা। তাঁরা ১১ কোটি ৩৯ লক্ষেরও অর্থ সংগ্রহ করে ফেলেছেন। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় এমনটাই জানিয়েছেন অনুষ্কা।

অনুষ্কা ইনস্টাগ্রামে এই কথা ঘোষণা করেন। সেখানে তিনি জানান, তাঁদের ত্রাণ তহবিলে জমা হয়েছে, ১১ কোটি ৩৯ লক্ষ ১১ হাজার ৮২০ টাকা। এই পোস্টের সঙ্গে, যাঁরা সাহায্য করেছেন তাঁদের ধন্যবাদ জানিয়ে অনুষ্কা লিখেছেন, ‘সত্যি খুব অবাক হওয়ার পাশাপাশি আমার খুব ভালও লেগেছে, আপনরা যে ভাবে একত্রিত হয়ে এগিয়ে এসেছেন, সেটা দেখে। আমি খুব আনন্দের সঙ্গে এই কথা ঘোষণা করছি, আমাদের প্রাথমিক লক্ষ্যের চেয়ে অনেক বেশি টাকা আমরা জোগাড় করতে পেরেছি। যেটা মানুষের জীবন বাঁচাতে কাজে লাগবে। ভারতের জনগণের পাশে দাঁড়ানোর জন্য সকলকে ধন্যবাদ। আপনাদের ছাড়া এটা সম্ভব হত না।’

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার পর ভারত একেবারে বিধ্বস্ত হয়ে পড়েছে। চিকিৎসা পরিকাঠামো কার্যত হিমশিম খাচ্ছে। বহু লোক বিনা চিকিৎসায় মারা যাচ্ছেন। সেই সঙ্গে অক্সিজেনের ঘাটতি তীব্র আকার নিয়েছে। এই অতিমারীর সঙ্গে যুদ্ধ করাটা নিঃসন্দেহে কঠিন। তবে সকলে যদি একটু সচেতন হন, আর প্রত্যেকেই যদি এই কঠিন পরিস্থিতিতে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারেন, তা হলে হয়তো ভারত এই যুদ্ধে ঠিক জয় লাভ করবে। যেমন সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে এগিয়ে এসেছেন বিরুষ্কা। তাঁরা নিজেরাও ইতিমধ্যে দু'কোটি টাকা অনুদান দিয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.