বাংলা নিউজ > ময়দান > কাজ শুরু করলেন NCA-র নতুন হেড স্যার ভিভিএস লক্ষ্মণ! শুভেচ্ছা জানালেন অশ্বিন, ইরফানরা
দায়িত্ব নিয়ে কাজ শুরু করে দিলেন ভিভিএস লক্ষ্মণ (ছবি:টুইটার)

কাজ শুরু করলেন NCA-র নতুন হেড স্যার ভিভিএস লক্ষ্মণ! শুভেচ্ছা জানালেন অশ্বিন, ইরফানরা

  • সোমবারই দায়িত্ব বুঝে নিলেন ভারতের প্রাক্তন ব্যাটার ভিভিএস লক্ষ্মণ। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) প্রধান হিসেবে তিনি এদিনই নিজের কাজে যোগ দিলেন। এদিন নতুন কাজে যোগ দিয়েই লক্ষ্মণ টুইট করে এই তথ্য জানিয়েছেন।

সোমবারই দায়িত্ব বুঝে নিলেন ভারতের প্রাক্তন ব্যাটার ভিভিএস লক্ষ্মণ। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) প্রধান হিসেবে তিনি এদিনই নিজের কাজে যোগ দিলেন। এদিন নতুন কাজে যোগ দিয়েই লক্ষ্মণ টুইট করে এই তথ্য জানিয়েছেন। কলকাতায় অনুষ্ঠিত বিসিসিআইয়ের বার্ষিক সাধারণ পরিষদের (এজিএম) সভায় লক্ষ্মণের পাশাপাশি অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের প্রাক্তন বোলিং কোচ ট্রয় কুলিকে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির ফাস্ট বোলিং কোচ হিসেবে নিয়োগ করার প্রস্তাবে সম্মত জানানো হয়েছে।

রাহুল দ্রাবিড়ের জায়গায় ভিভিএস লক্ষ্মণকে এনসিএ-র প্রধান নিযুক্ত করা হয়েছে। ন্যাশানাল ক্রিকেট অ্যাকাডেমির ভিতর থেকে নিজের দুটি ছবি দিয়ে লক্ষ্মণ টুইট করেছেন। তিনি লিখেছেন, ‘এনসিএ-র অফিসে প্রথম দিন। উত্তেজনাপূর্ণ চ্যালেঞ্জ। ভারতীয় ক্রিকেটের ভবিষ্যৎ নিয়ে কাজ করতে আগ্রহী।’ গত মাসে সংযুক্ত আরব আমিরশাহিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে দলের বিদায়ের পর দ্রাবিড় টিম ইন্ডিয়ার প্রধান কোচের দায়িত্ব নিয়েছেন। এরপরে এনসিএ-র প্রধানের পদটি শূন্য হয়ে যায়।

এই পদ গ্রহণ করার আগে, লক্ষ্মণ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদের একজন পরামর্শদাতা হিসাবে নিযুক্ত ছিলেন। লক্ষ্মণ ছয় বছর ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল-এর ব্যাটিং পরামর্শকও ছিলেন। কমেন্টারি বক্সেও তিনি পরিচিত মুখ। লক্ষ্মণের টুইটটি নিয়ে ভারতীয় অফ-স্পিনার রবিচন্দ্রন অশ্বিন মন্তব্য করেছেন। তিনি লক্ষ্মণের ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। অশ্বিন টুইট করেছেন, 'শহরে নতুন ক্লাস টিচার। শুভকামনা জানাই ভাই।' ইরাফান পাঠানও লক্ষ্মণকে শুভেচ্ছা জানিয়েছেন।

বন্ধ করুন