বাংলা নিউজ > ময়দান > কাজ শুরু করলেন NCA-র নতুন হেড স্যার ভিভিএস লক্ষ্মণ! শুভেচ্ছা জানালেন অশ্বিন, ইরফানরা

কাজ শুরু করলেন NCA-র নতুন হেড স্যার ভিভিএস লক্ষ্মণ! শুভেচ্ছা জানালেন অশ্বিন, ইরফানরা

দায়িত্ব নিয়ে কাজ শুরু করে দিলেন ভিভিএস লক্ষ্মণ (ছবি:টুইটার)

সোমবারই দায়িত্ব বুঝে নিলেন ভারতের প্রাক্তন ব্যাটার ভিভিএস লক্ষ্মণ। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) প্রধান হিসেবে তিনি এদিনই নিজের কাজে যোগ দিলেন। এদিন নতুন কাজে যোগ দিয়েই লক্ষ্মণ টুইট করে এই তথ্য জানিয়েছেন।

সোমবারই দায়িত্ব বুঝে নিলেন ভারতের প্রাক্তন ব্যাটার ভিভিএস লক্ষ্মণ। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) প্রধান হিসেবে তিনি এদিনই নিজের কাজে যোগ দিলেন। এদিন নতুন কাজে যোগ দিয়েই লক্ষ্মণ টুইট করে এই তথ্য জানিয়েছেন। কলকাতায় অনুষ্ঠিত বিসিসিআইয়ের বার্ষিক সাধারণ পরিষদের (এজিএম) সভায় লক্ষ্মণের পাশাপাশি অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের প্রাক্তন বোলিং কোচ ট্রয় কুলিকে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির ফাস্ট বোলিং কোচ হিসেবে নিয়োগ করার প্রস্তাবে সম্মত জানানো হয়েছে।

রাহুল দ্রাবিড়ের জায়গায় ভিভিএস লক্ষ্মণকে এনসিএ-র প্রধান নিযুক্ত করা হয়েছে। ন্যাশানাল ক্রিকেট অ্যাকাডেমির ভিতর থেকে নিজের দুটি ছবি দিয়ে লক্ষ্মণ টুইট করেছেন। তিনি লিখেছেন, ‘এনসিএ-র অফিসে প্রথম দিন। উত্তেজনাপূর্ণ চ্যালেঞ্জ। ভারতীয় ক্রিকেটের ভবিষ্যৎ নিয়ে কাজ করতে আগ্রহী।’ গত মাসে সংযুক্ত আরব আমিরশাহিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে দলের বিদায়ের পর দ্রাবিড় টিম ইন্ডিয়ার প্রধান কোচের দায়িত্ব নিয়েছেন। এরপরে এনসিএ-র প্রধানের পদটি শূন্য হয়ে যায়।

এই পদ গ্রহণ করার আগে, লক্ষ্মণ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদের একজন পরামর্শদাতা হিসাবে নিযুক্ত ছিলেন। লক্ষ্মণ ছয় বছর ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল-এর ব্যাটিং পরামর্শকও ছিলেন। কমেন্টারি বক্সেও তিনি পরিচিত মুখ। লক্ষ্মণের টুইটটি নিয়ে ভারতীয় অফ-স্পিনার রবিচন্দ্রন অশ্বিন মন্তব্য করেছেন। তিনি লক্ষ্মণের ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। অশ্বিন টুইট করেছেন, 'শহরে নতুন ক্লাস টিচার। শুভকামনা জানাই ভাই।' ইরাফান পাঠানও লক্ষ্মণকে শুভেচ্ছা জানিয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

লেজেন্ডস লিগের ফাইনালে ভারতকে জেতালেন ইরফান, কান্নাভেজা চোখে জড়িয়ে ধরলেন হরভজন অলিম্পিক্সের আগে বাস্টাডে ডাবলসে জয় দিয়ে কামব্যাক করলেন রাফায়েল নাদাল 'জনপ্রিয়তা ও ক্ষমতা পেলে লোকে ভাবে.…', বিরাটকে নিয়ে বোমা অমিতের, ‘রোহিত ওরকম নয়’ প্রতি বলে বিরাটকে আউট করতে পারব বলে মনে হত! ‘লড়াই’ নিয়ে মুখ খুললেন অ্যান্ডারসন ভারতের TT দলে আজব ঘটনা, খেলোয়াড়ের থেকে বেশি সাপোর্ট স্টাফ যাচ্ছেন অলিম্পিক্সে 'হ্যাঁ, আমরা সত্যিই...' শাম্মি কাপুরের সঙ্গে সত্যিই বিয়ে হয়েছিল আশা পারেখের! 14 ওভার শেষে San Francisco Unicorns-র স্কোর 122/5 মাত্র ১০ বছর বয়সেই ঋতুমতী হন রেণুকা, তারপরই একাকিত্বে ভুগতে শুরু করেন, কেন? পিছন থেকে জাপটে ‘কপিল দেব’, কুঠার হাতে নাচ ফিফা প্রেসিডেন্টের, আছেন হার্দিকও বয়সের ছুঁতোয় জিমিকে অবসর নিতে বাধ্য করা হল! স্টোকসদের তুলোধোনা প্রাক্তন তারকার

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.