বাংলা নিউজ > ময়দান > LPL 2023: ব্যাটে-বলে দুরন্ত ফর্মে, বি-লাভ ক্যান্ডিকে একাই জেতালেন হাসারাঙ্গা

LPL 2023: ব্যাটে-বলে দুরন্ত ফর্মে, বি-লাভ ক্যান্ডিকে একাই জেতালেন হাসারাঙ্গা

দুর্দান্ত ইনিংস হাসাঙ্গার। ছবি- টুইটার

বল হাতে নিয়েছেন তিন উইকেট। পাশাপাশি ব্যাট হাতে করেছেন অর্ধশতরান। ওয়ানিন্দু হাসারাঙ্গার অলরাউন্ড পারফরম্যান্সে ভর করে জাফনা কিংসকে হারাল বি-লাভ ক্যান্ডি।

টি-টোয়েন্টি ক্রিকেটের রমরমা বাজারে নতুন শুরু হয়েছে লঙ্কা প্রিমিয়াম লিগ। এই লিগে শ্রীলঙ্কান ক্রিকেটার সহ বিশ্বের অন্যান্য দেশের অনেক তারকা ক্রিকেটারই অংশগ্রহণ করেছেন। লিগের নবম ম্যাচে মুখোমুখি হয় থিসারা পেরেইরা নেতৃত্বে জাফনা কিংস ও ওয়ানিন্দু হাসরাঙ্গার বি-লাভ ক্যান্ডি। আর এই ম্যাচে খুব সহজেই জয় পেয়ে যায় বি লাভ ক্যান্ডি। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন তাদের অধিনায়ক ওয়ানিন্দু হাসরাঙ্গা। এর সঙ্গে সঙ্গে এই ম্যাচে মোস্ট ভ্যালুয়েবল অর্থাৎ গুরুত্বপূর্ণ ক্রিকেটার হিসেবেও নির্বাচিত হন তিনি।

লঙ্কা প্রিমিয়র লিগের এই ম্যাচের প্রথমে ব্যাট করে জাফনা কিংস। তবে স্কোরবোর্ডে খুব একটা বেশি রান যোগ করতে পারেনি তারা। পুরো ২০ ওভার খেলে ৯ উইকেট হারিয়ে তারা সংগ্রহ করে ১১৭। তাদের ইনিংসের শুরু থেকেই উইকেটের পতন হতে থাকে। মাত্র সাত রানে দুটি উইকেট পড়ে যায় জাফনাদের। ওপেনার এবং প্রথম সারির ব্যাটারা সম্পূর্ণ ব্যর্থ হন। অধিনায়ক থিসারা পেরেইরা মাত্র ২ রান করে প্যাভিলিয়ানে ফিরে যান। শেষের দিকে পরিস্থিতির কিছুটা সামাল দেন বোলার দুনিথ ওয়েলালাগে। ২০ বছর বয়সী এই ক্রিকেটার ২৭ বলে ৩৮ রান করে অপরাজিত থাকেন। এটাই কিংসদের সর্বোচ্চ ব্যক্তিগত রান।

সম্পূর্ণ ব্যাটিং ব্যর্থতার ছেড়ে শুরুতেই মেরুদন্ড ভেঙে যায় তাদের। বি-লাভ ক্যান্ডির হয়ে তিনটে করে উইকেট নেন ওয়ানিন্দু হাসরাঙ্গা ও নুয়ান প্রদীপ। দুটি উইকেট নেন অভিজ্ঞ পেস বোলার অ্যাঞ্জেলা ম্যাথিউজ। একটি উইকেট পান ইসুরু উদানা। জবাবে ব্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে মাত্র ১৩ ওভারে প্রয়োজনীয় ১১৮ রান তুলে নেয় বি-লাভ ক্যান্ডি। ফখর জামান ও দীনেশ চণ্ডীমল দাপুটে ইনিংস শুরু করে। ৩৯ বলে ৪২ রান করেন ফখর। ১৬ বলে ২২ করেন দীনেশ।

এরপর আক্রমণাত্মক মেজাজে খেলতে থাকেন অধিনায়ক ওয়ানিন্দু হাসরাঙ্গা। ২২ বলে ৫২ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি। ব্যাটারদের দুর্দান্ত ব্যাটিংয়ের ফলে ৭ ওভার বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় ক্যান্ডিরা। বল হাতে মাত্র ৯ রান দিয়ে ৩ উইকেটের পর অর্ধশতরান এবং দুটি ক্যাচের জন্য ম্যাচের সেরা ক্রিকেটার হন ওয়ানিন্দু হাসরাঙ্গা। অন্যদিকে জাফনা কিংসের হয়ে একটি করে উইকেট পান মাহিশ থিকশানা ও নান্দে বার্গার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা? Video: দিল্লিতে জলসংকট ! জল নিয়ে কাড়াকাড়ি স্থানীয়দের মধ্যে রাত পোহালেই বকরি ইদ! ছাগলের দাম উঠল ৫০,০০০ থেকে ৭.৫ লক্ষ টাকা ইউক্রেন নিয়ে শান্তি সম্মেলনে উঠে আসা বার্তা নিয়ে কৌশলী ভারত! মুখ খুলল দিল্লি দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট এনটিএ'র আরও উন্নতির প্রয়োজন, NEET-UG বিতর্কে বলেই ফেললেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী সোনাক্ষী-জাহিরের বিয়ে, মত নেই সিনহা পরিবারের? হবু দম্পতির সঙ্গে শুধুই বরপক্ষ হোটেল ভাড়ায় ৭০% ছাড় দিয়েও বকরি ইদের সময় মিলছে না পর্যটক! কোনও আশায় মালিকরা? স্বস্তি পেল না ইনফোসিস, ইলেকট্রিক বিলের ২.৫ কোটি টাকা দিতে হবে আইটি সংস্থাকে

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.