বাংলা নিউজ > ময়দান > যুজবেন্দ্র এবং ধনশ্রীর বিয়ের মজার মুহূর্তের সাক্ষী থাকতে চান? দেখুন ভিডিয়ো
বিয়ের দিন যুজবেন্দ্র চাহাল এবং ধনশ্রী বর্মা।
বিয়ের দিন যুজবেন্দ্র চাহাল এবং ধনশ্রী বর্মা।

যুজবেন্দ্র এবং ধনশ্রীর বিয়ের মজার মুহূর্তের সাক্ষী থাকতে চান? দেখুন ভিডিয়ো

  • সম্প্রতি যুজবেন্দ্র চাহাল এবং ধনশ্রী বর্মার বিয়ের ফিল্ম সোশ্যাল মিডিয়ায় আত্মপ্রকাশ করেছে। আর সেটা নিয়েই এখন হইহই ব্যাপার। ভাইরাল হয়ে গিয়েছে তাঁদের বিয়ের ভিডিয়ো।

কখনও লজ্জায় রাঙা হচ্ছেন, কখনও আবার মজার ছড়ায় সকলকে হাসাচ্ছেন। কখনও কোরিয়োগ্রাফার স্ত্রী-র তালে তাল মেলাচ্ছেন। একেবারে অন্য রূপে ধরা দিলেন জাতীয় দলের অন্যতম প্রতিভাবান ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল। সম্প্রতি তাঁর এবং ধনশ্রী বর্মার বিয়ের ফিল্ম সোশ্যাল মিডিয়ায় আত্মপ্রকাশ করেছে। আর সেখানেই যুজবেন্দ্রকে পাওয়া গিয়েছে একেবারে অন্য রূপে। রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে তাঁদের বিয়ের ভিডিয়ো।

ধনশ্রী এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তাঁদের দু'জনের তরফেই লিখেছেন, ‘আমাদের জীবনের সুন্দর মুহূর্ত আপনাদের সঙ্গে শেয়ার করতে পেরে আমরা খুব খুশি। আমরা আশা করছি, এই ভিডিয়ো আপনার দিনটাকে সুন্দর করবে এবং আপনার মুখের হাসিটাও চওড়া হবে। বিয়ে হল দু'টি আত্মার মিলন। এটা খুব সুন্দর একটা বন্ডিং। পাশাপাশি একে অপরকে ভালবাসা, একে অপরকে বোঝা এবং সম্মান করাই হল বিয়ের সার্থকতা। এতে জীবনটাও আরও সুন্দর হয়ে ওঠে।’ এই ভিডিয়োতে যেমন বিয়ের আচার রয়েছে, তেমনই নানা মজার ঘটনাও একে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে।

এর আগে যুজবেন্দ্রও ইনস্টাগ্রামে এর একটি ঝলক পোস্ট করেছিলেন। ক্যাপশনে লিখেছিলেন, ‘আমাদের বিয়ের ফিল্ম শেষ পর্যন্ত প্রকাশিত হল’। এতে ধনশ্রীকেও তিনি ট্যাগ করেছিলেন। এই ভিডিয়োটির ক্যাপশনে তিনি আরও লিখেছিলেন, ‘যখন দু'জন হাসিখুশি প্রাণচঞ্চল মানুষ একত্রিত হন ’।

এই দু'টি ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় একেবারে হইহই ফেলে দিয়েছে। গত বছর ডিসেম্বরেই যুজবেন্দ্র এবং ধনশ্রী বিয়েটা সেরে ফেলেছিলেন। নিকট আত্মীয় এবং বন্ধুবান্ধবদের উপস্থিতিতে গুরুগ্রামে তাঁদের বিয়ের আসর বসেছিল।

বন্ধ করুন