বাংলা নিউজ > ময়দান > করোনার জেরে পিছিয়ে গেল ভারোত্তোলনের জাতীয় চ্যাম্পিয়নশিপ, পরিবর্তিত হল ভেন্যুও
পিছিয়ে গেল ভারোত্তোলনের জাতীয় চ্যাম্পিয়নশিপ।
পিছিয়ে গেল ভারোত্তোলনের জাতীয় চ্যাম্পিয়নশিপ।

করোনার জেরে পিছিয়ে গেল ভারোত্তোলনের জাতীয় চ্যাম্পিয়নশিপ, পরিবর্তিত হল ভেন্যুও

  • চলতি বছরের জানুয়ারি মাসের ৮-১৬ ভুবনেশ্বরে জাতীয় ভারোত্তোলন চ্যাম্পিয়নশিপের আসর বসার কথা ছিল। তা আপাতত অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেওয়া হয়েছে। করোনার বাড়বাড়ন্তের ফলে কোনও ঝুঁকি নিতে নারাজ ইন্ডিয়ান ওয়েটলিফটিং ফেডারেশন।

শুভব্রত মুখার্জি: দেশে করোনা সংক্রমণের প্রকোপ ফের বাড়ছে। যার জেরে আগে থেকে পরিকল্পিত জাতীয় ইভেন্ট একের পর এক বাতিল করতে বাধ্য হচ্ছে সংশ্লিষ্ট ফেডারেশন এবং অ্যাসোসিয়েশনগুলো। এ বার করোনার জেরে পিছিয়ে গেল ভারোত্তোলনের জাতীয় চ্যাম্পিয়নশিপ। করোনার প্রকোপের কথা মাথায় রেখে আপাতত পিছিয়ে দেওয়া হচ্ছে এই টুর্নামেন্ট। ভেন্যুরও পরিবর্তন করা হল জাতীয় কুস্তির ক্ষেত্রে।

চলতি বছরের জানুয়ারি মাসের ৮-১৬ ভুবনেশ্বরে জাতীয় ভারোত্তোলন চ্যাম্পিয়নশিপের আসর বসার কথা ছিল। তা আপাতত অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেওয়া হয়েছে। করোনার বাড়বাড়ন্তের ফলে কোনও ঝুঁকি নিতে নারাজ ইন্ডিয়ান ওয়েটলিফটিং ফেডারেশন। ঠিক একই কারণে জাতীয় কুস্তি ফেডারেশনের তরফে প্রথম ওপেন ন্যাশনাল র‌্যাঙ্কিং টুর্নামেন্টের ভেন্যুও বদল করা হয়েছে। নয়া দিল্লিতে করোনার ফলে একাধিক বিধিনিষেধ জারি করা হয়েছে। ফলে চ্যাম্পিয়নশিপ সরিয়ে উত্তরপ্রদেশে নিয়ে যাওয়া হয়েছে।

নয়া দিল্লির কেডি যাদব স্টেডিয়ামে এই র‌্যাঙ্কিং টুর্নামেন্ট হওয়ার কথা ছিল জানুয়ারি মাসের ১০-১২ তারিখ। তা পরিবর্তন করে আয়োজন করা হবে উত্তরপ্রদেশের গোন্ডার নন্দিনী নগরে। ভারোত্তোলনের টুর্নামেন্ট আয়োজিত হলে, টোকিও গেমসের পরে মীরাবাঈ চানুর এটি প্রথম ইভেন্ট হওয়ার কথা ছিল।

বন্ধ করুন