বাংলা নিউজ > ময়দান > Wimbledon: কোর্টে ফিরে এসেছে ‘স্পাইডারম্যান’, নিজের মিম তৈরি করতে বললেন জোকার
নোভাক জোকোভিচ উইম্বলডনে (ছবি:টুইটার)
নোভাক জোকোভিচ উইম্বলডনে (ছবি:টুইটার)

Wimbledon: কোর্টে ফিরে এসেছে ‘স্পাইডারম্যান’, নিজের মিম তৈরি করতে বললেন জোকার

  • নিজের ছবি পোস্ট করে নোভাক লেখেন, ‘স্পাইডার-ম্যান ফিরে এসেছে.. এবার তাহলে মিম শুরু করা যাক।’ এরপরেই নেটিজেনরা জোকারের মিম তৈরি করতে থাকেন।

নোভাক জোকোভিচকে চেনেন না খেলার দুনিয়াতে এমন মানুষ পাওয়া খুবই কঠিন। বিশ্বের এক নম্বর টেনিস তারকার সম্বন্ধে সকলেই জানেন। এবারের অল ইংল্যান্ড চ্যাম্পিয়ানশিপ অর্থাৎ উইম্বলডনের খেতাব জিততে গিয়ে কোর্টের মধ্যে বেশ কয়েকবার পা পিছলে পড়ে গেলেন নোভাক জোকোভিচ। শুধু তিনি নয় খেলা চলাকালীন তাঁর প্রতিপক্ষদেরও সেই ম্যাচে পা পিছলতে দেখা গিয়েছিল। উইম্বলডনের সেন্টার কোর্টের জল থাকার কারণেই নাকি এমনটা ঘটছে। নোভাক খেলার পরে জানিয়েছিলেন, ‘সত্যি বলতে, এর আগে এত বার পড়ে যাইনি কোর্টে। আজ কোর্ট পিচ্ছিল ছিল, হয়তো বৃষ্টির জন্য’। নোভাক এরপর পা পিছলে যাওয়ার সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। ছবি পোস্ট করে নোভাক লেখেন, ‘স্পাইডার-ম্যান ফিরে এসেছে.. এবার তাহলে মিম শুরু করা যাক।’ 

এরপরেই নেটিজেনরা জোকারের মিম তৈরি করতে থাকেন। নেটিজেনরা নোভাকের সেই ছবিকে দিয়ে স্পাইডারম্যানের সঙ্গে তুলনা করে নানা রকমের মিম তৈরি করতে থাকেন। কোথাও দেখা যায় নোভাকের মুখ কার্টুন স্পাইডারম্যানের মুখের উপর বসান হয়েছে, কোথাও দেখা যায় দেওয়ালের উপর স্পাইডারম্যানের মতো উঠছেন নোভাক। কোথাও আবার দুটো বাসের মধ্যে পা ফাঁক করে দাঁড়িয়ে রয়েছেন বিশ্বের এক নম্বর তারকা। এরপর সেরা মিম বেছে নেন নোভাক। এবং সবকটি সেরা মিমকে নিয়ে নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন এবং লেখেন, ‘বন্ধুরা দারুন করেছেন, আমাকে ট্যাগিং করতে থাকুন।’

বিষয়টা বেশ মজার ছলে নিয়েছে বিশ্ব টেনিস জগত। তবে এই ঘটনা এতটা সহজও নয়। কারণ এই পা পিছলে যাওয়ার কারণে চোট পেয়ে টুর্নামেন্ট থেকে আগেই ছিটকে গিয়েছেন সেরেনা উইলিয়ামস। এবার যদি আবার অঘটন ঘটে তাহলেই বিপদ। সাবধানে খেলতে হবে জোকোভিচকে। জোকার এর আগে কোকোরও একটি এমন ছবি পোস্ট করেছেন। এবং লিখেছেন, ‘আমি তোমার এই মুভটা পছন্দ করি কোকো’।

আধুনিক টেনিসের জগতে রয়েছেন তিন কিংবদন্তি রজার ফেডেরার, রাফায়েল নাদাল এবং নোভাক জোকোভিচ। প্রথম দু'জনের ঝুলিতে রয়েছে ২০টি করে গ্রান্ড‌স্ল্যামের খেতাব। তৃতীয়জন মানে নোভাক জোকোভিচ ২০২১ সালের ফরাসি ওপেন জয়ের পরে এই মুহূর্তে ১৯টি খেতাহ জিতে রয়েছেন। অর্থাৎ এই বছর উইম্বলডনের খেতাব জিতলেই রজার ফেডারার ও রাফায়েল নাদালের সঙ্গে এক আসনে বিরাজ করবেন। সেই দিকেই তাকিয়ে এবারের অল ইংল্যান্ড চ্যাম্পিয়ানশিপ অর্থাৎ উইম্বলডনের খেতাবের দিকে এগিয়ে চলেছেন নোভাক।

বন্ধ করুন