বাংলা নিউজ > ময়দান > কিছুটা আকস্মিক ভাবেই বরোদার নেতৃত্ব ছেড়ে দিলেন ক্রুনাল পাণ্ডিয়া
ক্রুনাল পাণ্ডিয়া।
ক্রুনাল পাণ্ডিয়া।

কিছুটা আকস্মিক ভাবেই বরোদার নেতৃত্ব ছেড়ে দিলেন ক্রুনাল পাণ্ডিয়া

  • খবর অনুযায়ী, ক্রুনাল পাণ্ডিয়া বিসিএ-কে একটি ইমেলে স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন যে, তিনি দলে একজন খেলোয়াড় হিসাবে থাকতে চান। এবং প্লেয়ার হিসেবেই নিজের সেরাটা দিতে চান। কিন্তু অধিনায়কের পদে আর থাকতে চান না।

একেবারে হঠাৎ করেই বরোদা দলের অধিনায়কত্ব ছেড়ে দিলেন ভারতীয় অলরাউন্ডার ক্রুনাল পাণ্ডিয়া। ক্রুনাল বরোদা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি প্রণব আমিনকে ই-মেলের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন। এই বছর সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে তাঁর অধিনায়কত্বে বরোদার দলের পারফরম্যান্স ছিল খুবই হতাশাজনক। এর সঙ্গেই আবার এই বছরের জানুয়ারিতে মুস্তাক আলি ট্রফিতে দীপক হুডার সাথে ক্রুনাল পাণ্ডিয়ার বিরোধ এতটাই তীব্র হয়ে উঠেছিল যে, বরোদা ছেড়ে হুডা রাজস্থানের হয়ে ক্রিকেট খেলতে শুরু করেন। এই নিয়েও তীব্র জলঘোলা হয়েছিল।

ইন্ডিয়ান এক্সপ্রেস-এ প্রকাশিত খবর অনুযায়ী, ক্রুনাল পাণ্ডিয়া বিসিএ-কে একটি ইমেলে স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন যে, তিনি দলে একজন খেলোয়াড় হিসাবে থাকতে চান। এবং প্লেয়ার হিসেবেই নিজের সেরাটা দিতে চান। কিন্তু অধিনায়কের পদে আর থাকতে চান না। সদ্য সমাপ্ত মুস্তাক আলি ট্রফিতে বরোদা তাদের গ্রুপের লাস্টবয় হিসেবে শেষ করেছে। গ্রুপ পর্বে বরোদা পাঁচটি ম্যাচ খেলে মাত্র ১টিতে জিতেছে।

দলের হতশ্রী পারফরম্যান্সের পাশাপাশি পাণ্ডিয়ার নিজের পারফরম্যান্সও খুবই খারাপ। তিনি ৫ ম্যাচ মিলিয়ে মাত্র ৮৭ রান করেছেন। যার মধ্যে একটি হাফ সেঞ্চুরি রয়েছে। এ ছাড়া তিনি ৫ উইকেট নিয়েছেন। শোনা যাচ্ছে বিজয় হাজারে ট্রফিতে কেদার দেবধরকে বরোদা দলের নতুন অধিনায়ক হিসেবে দেখা যেতে পারে। অন্যদিকে, সহ-অধিনায়ক নির্বাচিত হতে পারেন স্পিনার ভার্গব ভাট।

বন্ধ করুন