বাংলা নিউজ > ময়দান > কার্ড পাননি ফিজিয়ো, ভারতের অ্যাসোসিয়েশন কিছু করেনি, ক্ষুব্ধ বজরং পুনিয়া
বজরং পুনিয়া (HT_PRINT)

কার্ড পাননি ফিজিয়ো, ভারতের অ্যাসোসিয়েশন কিছু করেনি, ক্ষুব্ধ বজরং পুনিয়া

  • বক্সার লভলিনা বড়গোহাঁইয়ের পরবর্তীতে কমনওয়েলথ দলে নিজের ব্যক্তিগত ফিজিওকে না পাওয়ার ফলে অভিযোগ তুলেছেন বজরং পুনিয়া। উল্লেখ্য ফিজিও আনন্দ দুবে জায়গা পাননি কমনওয়েলথ গেমসের ভারতীয় স্কোয়াডে।

শুভব্রত মুখার্জি: বার্মিংহাম কমনওয়েলথ গেমসের আসর বসতে চলেছে আর কয়েকদিন বাদেই। ইতিমধ্যেই শেষ মুহূর্তের প্রস্তুতি সেরে ফেলেছেন প্রায় সমস্ত প্রতিযোগীই। গেমস শুরুর অপেক্ষায় রয়েছেন তারা। ব্যতিক্রম নয় ভারতীয় দলও। তবে কমনওয়েলথ গেমস শুরুর আগেই ভারতীয় শিবিরে যেন কিছুটা ছন্দ কাটার ইঙ্গিত। একে রয়েছে ডোপে পজিটিভ ধরা পড়ার ছায়া। তার উপর ভারতের সেরা বাজি নীরজ চোপড়া গেমস শুরুর আগেই চোটের কারণে সরে দাঁড়িয়েছেন মঙ্গলবার। তার মধ্যেই নিজের ব্যক্তিগত ফিজিওকে কমনওয়েলথ গেমসের আসরে না পাওয়ার ফলে কিছুটা অভিযোগের সুরে জানালেন কুস্তিগীর বজরং পুনিয়া।

আরও পড়ুন: T20 WC-এর আগে ফিরলেন প্রাক্তন কোচ, কেন এই পদক্ষেপ?

বক্সার লভলিনা বড়গোহাঁইয়ের পরবর্তীতে কমনওয়েলথ দলে নিজের ব্যক্তিগত ফিজিওকে না পাওয়ার ফলে অভিযোগ তুলেছেন বজরং পুনিয়া। উল্লেখ্য ফিজিও আনন্দ দুবে জায়গা পাননি কমনওয়েলথ গেমসের ভারতীয় স্কোয়াডে। কর্মকর্তাদের একাধিকবার অনুরোধ করা সত্ত্বেও তারা বজরং পুনিয়ার কথা রাখেননি। এই মুহূর্তে আমেরিকার মিচিগানে অনুশীলন করছেন পুনিয়া। সেখানেই তার সঙ্গে রয়েছেন ফিজিও আনন্দ দুবে।

পুনিয়া মিচিগান থেকে জানিয়েছেন 'ফেডারেশন ফিজিও আনন্দের জন্য ইউকে ভিসা করে দিয়েছে। ও আমার সঙ্গেই এখানে মিচিগানে রয়েছে। আমি জানি না এরপর কি হবে। আমার সঙ্গে ও বার্মিংহাম যাবে এরপর। তবে ও যদি অ্যাক্রিডিটেশন না পায় তাহলে আমার সঙ্গে গিয়েও কোনও লাভ নেই। কারণ তাহলে ভেন্যুতে ও ঢুকতে পাবে না। আমি আইওএ অফিসিয়ালদের সঙ্গে কথা বলেছি। তবে এখন পর্যন্ত কিছু হয়নি।' উল্লেখ্য পুনিয়াকে সম্প্রতি হাঁটুর চোট সারিয়ে তুলতে সহায়তা করেছেন আনন্দ। কমনওয়েলথের ভারতীয় কুস্তি দলে রয়েছে ৬ জন পুরুষ এবং ৬ জন মহিলা কুস্তিগীর। রয়েছেন ৬ জন কোচ এবং একজন মেডিক্যাল বিষয়ে বিশেষজ্ঞ। পুনিয়ার ব্যক্তিগত কোচ সুজিত মান অবশ্য জায়গা পেয়েছেন ভারতীয় দলে।

বন্ধ করুন