বাংলা নিউজ > ময়দান > WTT Contender: ক্রমতালিকায় ১১ নম্বরে থাকা লিম জংহুনকে হারিয়ে ফের চমক হরমিতের

WTT Contender: ক্রমতালিকায় ১১ নম্বরে থাকা লিম জংহুনকে হারিয়ে ফের চমক হরমিতের

হরমিত দেশাই।

গত টুর্নামেন্টে ব্রোঞ্জ পদক জিতেই সন্তুষ্ট থাকতে হয়েছিল হরমিতকে। আর এবার লাগোসে তিনি যেন মুখিয়ে রয়েছেন শিরোপা জিততে। আর তাঁর শুরুটাও করলেন অনবদ্য ভাবে। লিমকে কঠিন ম্যাচে ৩-২ গেমে হারিয়ে দিলেন তিনি।

শুভব্রত মুখার্জি: ভারতীয় টেবল টেনিসের এই মুহূর্তে অন্যতম সেরা তারকা হরমিত দেশাই। নবীন এই প্যাডলার শেষ কয়েক সপ্তাহে একের পর এক তাক লাগানো পারফরম্যান্স করে চলেছেন। নাইজেরিয়ার লাগোসে গত সপ্তাহেই অনবদ্য পারফরম্যান্স করেন তিনি। বিশ্ব ক্রমতালিকায় ২৬ এবং ১২ নম্বরে থাকা চিনের প্রতিযোগিকে হারিয়েছিলেন গত টুর্নামেন্টেই। আর এবার ডব্লিউটিটি কনটেন্ডার টিউনিসে শুরুর রাউন্ডেই চমক দিলেন তিনি। হাড্ডাহাড্ডি লড়াই করে বিশ্ব ক্রমতালিকায় ১১ নম্বরে থাকা লিম জংহুনকে হারিয়ে দিলেন তিনি।

গত টুর্নামেন্টে ব্রোঞ্জ পদক জিতেই সন্তুষ্ট থাকতে হয়েছিল হরমিতকে। আর এবার লাগোসে তিনি যেন মুখিয়ে রয়েছেন শিরোপা জিততে। আর এদিন তাঁর শুরুটাও করলেন অনবদ্য ভাবে। লিমকে কঠিন ম্যাচে ৩-২ গেমে হারিয়ে দিলেন তিনি। খেলার ফল হরমিতের পক্ষে ৯-১১, ১১-৭, ১১-৭, ৭-১১, ৯-১১। প্রথম রাউন্ডেই তাঁর এই পারফরম্যান্সে তিনি চমকে দিয়েছেন বিশেষজ্ঞদের।এদিন ম্যাচে প্রথম গেম জিতে এগিয়ে যান তিনি। পিছিয়ে পড়েছিলেন লিম।

সেখান থেকে দুরন্ত ভাবে ফিরে আসেন তিনি। ঘটান অনবদ্য এক কামব্যাক।পরপর দুই গেম জিতে নেন তিনি। তবে চতুর্থ গেমে জিতে ম্যাচে সমতা ফিরিয়ে ফেলেন হরমিত। যখন মনে হচ্ছিল, ফের একবার কামব্যাক করা কঠিন হতে পারে হরমিতের পক্ষে। তখনই তিনি সকলকে চমকে দিয়ে কঠিন লড়াইয়ের পরে ১১-৯ ফলে পঞ্চম গেম জেতার পাশাপাশি ম্যাচও জিতে যান।

তবে এদিন হরমিত জিতলেও ভারতের অন্য দুই প্যাডলার বাজে ভাবে হেরে গিয়েছেন। পুরুষদের বিভাগে অচিন্ত্য শরথ কমল এবং মহিলা বিভাগে মনিকা বাত্রা হেরে গিয়েছেন। ফলে প্রথম রাউন্ড থেকেই ছিটকে গিয়েছেন দুই স্টার প্যাডলার। কঠিন লড়াইয়ের পরে লি ইউ জুনের কাছে ৩-২ গেমে হেরেছেন মনিকা। খেলার ফল তাঁর বিপক্ষে ১৩-১১, ৮-১১, ৩-১১, ১১-৯, ৮-১১। অন্য দিকে শরথ কমলকে ৩-০ গেমে উড়িয়ে দিয়েছেন হুয়াং ইয়ান চেং। খেলার ফল শরথের বিপক্ষে ৭-১১, ১১-১৩, ৫-১১।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শাখা প্রশাখা ছড়াতেই মেট্রো নিয়ে উঠল গুরুতর অভিযোগ, ঘটতে পারে বড়সড় বিপদ! মায়ের বান্ধবীকে বিয়ে বিরসার! পুলে খালি গায়ে বউকে জড়িয়ে বললেন, ‘বুকে বিদিপ্তা’ প্রেমে বিশ্বাসঘাতকতা একাকিত্বের দিকে ঠেলে দিতে পারে, দেখুন আজকের প্রেম রাশিফল কমলা টুপির দৌড়ে কোহলির পরেই রুতুরাজ, বেগুনি টুপির রেসে পাঁচের মধ্যে মুস্তাফিজুর কবে ভারতে বাকি S-400 মিসাইল সিস্টেমগুলি পাঠাবে রাশিয়া? সামনে এল নয়া তথ্য LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে বিয়েতে পাননি সুখ! ‘পালিয়ে বিয়ে করায় মায়ের মন ভেঙেছিলাম’, স্বীকার করে নিলেন জিনাত 'ওরা নিজেদের ভাবে…', ভারত নিয়ে নাক গলানোর জেরে পশ্চিমী মিডিয়াকে তোপ জয়শঙ্করের ২০১৬ প্যানেল বাতিলে স্কুলগুলিতে কতটা শূন্যতা তৈরি হবে? সামনে বিস্ফোরক পরিসংখ্যান ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল

Latest IPL News

LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.