বাংলা নিউজ > ময়দান > ZIM vs BAN: সিদ্ধান্ত বদল করে টি-টোয়েন্টি সিরিজেও খেলবেন ‘মিস্টার ডিপেন্ডেবল’ মুশফিকুর রহিম
টি-টোয়েন্টি সিরিজেও খেলবেন মুশফিকুর রহিম (ছবি:গেটি ইমেজ)
টি-টোয়েন্টি সিরিজেও খেলবেন মুশফিকুর রহিম (ছবি:গেটি ইমেজ)

ZIM vs BAN: সিদ্ধান্ত বদল করে টি-টোয়েন্টি সিরিজেও খেলবেন ‘মিস্টার ডিপেন্ডেবল’ মুশফিকুর রহিম

  • জিম্বাবোয়েতে যাওয়ার পরে সেই সিদ্ধান্ত পরিবর্তন করেছেন মুশফিকুর। তিনি জানিয়েছেন সম্পূর্ণ সিরিজই খেলবেন তিনি।

জিম্বাবোয়ে সফরের টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণা করা হল। ঘোষিত সেই স্কোয়াডে প্রথমে ছিলেন না মুশফিকুর। তবে সেই তালিকায় এবার যুক্ত হয়েছে তার নামও। টেস্ট ও ওয়ানডে সিরিজ খেলে দেশে ফিরে আসার কথা ছিল মুশফিকুরের কিন্তু সিদ্ধান্ত বদল করলেন তিনি। এখন টি-টোয়েন্টি খেলেই একেবারে দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন এই ব্যাটসম্যান। বাংলাদেশ দল জিম্বাবোয়ে সফরে যাওয়ার আগে মুশফিকুর রহিম জানিয়েছিলেন এই সফরের টি-টোয়েন্টি সিরিজ তিনি খেলবেন না। কিন্তু জিম্বাবোয়েতে যাওয়ার পরে সেই সিদ্ধান্ত পরিবর্তন করেছেন মুশফিকুর। তিনি জানিয়েছেন সম্পূর্ণ সিরিজই খেলবেন তিনি।

মুশফিকুর রহিমের সিদ্ধান্ত পরিবর্তনের পিছনের কারণ অবশ্য এখনও জানা যায়নি। জিম্বাবোয়ের বিপক্ষে টেস্ট সিরিজ শুরুর আগে অবশ্য হালকা চোট পেয়েছিলেন মুশফিকুর। টেস্ট ম্যাচেও ভালো খেলতে পারেননি। টেস্টে উইকেটরক্ষণের দায়িত্বে না থাকা মুশফিকুরকে খুব একটা ফিল্ডিং করতেও দেখা যায়নি। তবে সীমিত ওভারের ক্রিকেটে তিনিই উইকেটরক্ষকের দায়িত্ব পালন করতে পারেন। প্রসঙ্গত, বাংলাদেশ ও জিম্বাবোয়ের মধ্যে একদিনের সিরিজ শুরু হবে ১৬ জুলাই। সিরিজের পরবর্তী দুইটি ম্যাচ হবে ১৮ ও ২০ জুলাই। টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৩ জুলাই। পরবর্তী ম্যাচ দুটি হবে ২৫ ও ২৭ জুলাই। সবগুলো ম্যাচই হবে হারারে স্পোর্টস ক্লাবে।

একদিনের ম্যাচের দল: তামিম ইকবাল(অধিনায়ক), নঈম শেখ, লিটন দাস, শাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মহম্মদ মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মহম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, শরিফুল ইসলাম।

টি-টোয়েন্টি ম্যাচের দল: মাহমুদউল্লাহ রিয়াদ(অধিনায়ক), তামিম ইকবাল, নঈম শেখ, লিটন দাস, শাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন ধ্রুব, শামিম হোসেন পাটোয়ারি, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, শেখ মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মহম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুশফিকুর রহিম।

বন্ধ করুন