বাংলা নিউজ > ময়দান > ZIM vs BAN: সিদ্ধান্ত বদল করে টি-টোয়েন্টি সিরিজেও খেলবেন ‘মিস্টার ডিপেন্ডেবল’ মুশফিকুর রহিম

ZIM vs BAN: সিদ্ধান্ত বদল করে টি-টোয়েন্টি সিরিজেও খেলবেন ‘মিস্টার ডিপেন্ডেবল’ মুশফিকুর রহিম

টি-টোয়েন্টি সিরিজেও খেলবেন মুশফিকুর রহিম (ছবি:গেটি ইমেজ)

জিম্বাবোয়েতে যাওয়ার পরে সেই সিদ্ধান্ত পরিবর্তন করেছেন মুশফিকুর। তিনি জানিয়েছেন সম্পূর্ণ সিরিজই খেলবেন তিনি।

জিম্বাবোয়ে সফরের টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণা করা হল। ঘোষিত সেই স্কোয়াডে প্রথমে ছিলেন না মুশফিকুর। তবে সেই তালিকায় এবার যুক্ত হয়েছে তার নামও। টেস্ট ও ওয়ানডে সিরিজ খেলে দেশে ফিরে আসার কথা ছিল মুশফিকুরের কিন্তু সিদ্ধান্ত বদল করলেন তিনি। এখন টি-টোয়েন্টি খেলেই একেবারে দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন এই ব্যাটসম্যান। বাংলাদেশ দল জিম্বাবোয়ে সফরে যাওয়ার আগে মুশফিকুর রহিম জানিয়েছিলেন এই সফরের টি-টোয়েন্টি সিরিজ তিনি খেলবেন না। কিন্তু জিম্বাবোয়েতে যাওয়ার পরে সেই সিদ্ধান্ত পরিবর্তন করেছেন মুশফিকুর। তিনি জানিয়েছেন সম্পূর্ণ সিরিজই খেলবেন তিনি।

মুশফিকুর রহিমের সিদ্ধান্ত পরিবর্তনের পিছনের কারণ অবশ্য এখনও জানা যায়নি। জিম্বাবোয়ের বিপক্ষে টেস্ট সিরিজ শুরুর আগে অবশ্য হালকা চোট পেয়েছিলেন মুশফিকুর। টেস্ট ম্যাচেও ভালো খেলতে পারেননি। টেস্টে উইকেটরক্ষণের দায়িত্বে না থাকা মুশফিকুরকে খুব একটা ফিল্ডিং করতেও দেখা যায়নি। তবে সীমিত ওভারের ক্রিকেটে তিনিই উইকেটরক্ষকের দায়িত্ব পালন করতে পারেন। প্রসঙ্গত, বাংলাদেশ ও জিম্বাবোয়ের মধ্যে একদিনের সিরিজ শুরু হবে ১৬ জুলাই। সিরিজের পরবর্তী দুইটি ম্যাচ হবে ১৮ ও ২০ জুলাই। টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৩ জুলাই। পরবর্তী ম্যাচ দুটি হবে ২৫ ও ২৭ জুলাই। সবগুলো ম্যাচই হবে হারারে স্পোর্টস ক্লাবে।

একদিনের ম্যাচের দল: তামিম ইকবাল(অধিনায়ক), নঈম শেখ, লিটন দাস, শাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মহম্মদ মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মহম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, শরিফুল ইসলাম।

টি-টোয়েন্টি ম্যাচের দল: মাহমুদউল্লাহ রিয়াদ(অধিনায়ক), তামিম ইকবাল, নঈম শেখ, লিটন দাস, শাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন ধ্রুব, শামিম হোসেন পাটোয়ারি, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, শেখ মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মহম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুশফিকুর রহিম।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.