বাংলা নিউজ > টেকটক > iPhone 14 Cheaper after Discount: বড় ডিসকাউন্ট! 'সবচেয়ে সস্তা'য় বিকোচ্ছে iPhone14, দাম শুনলে কিনতে পারেন এখনই

iPhone 14 Cheaper after Discount: বড় ডিসকাউন্ট! 'সবচেয়ে সস্তা'য় বিকোচ্ছে iPhone14, দাম শুনলে কিনতে পারেন এখনই

ফ্লিপকার্টে আইফোনের দামের ওপর বড় ছাড় (Bloomberg)

এমনিতেই ১৪ শতাংশ ছাড়। তার ওপর আইসিআইসিআই এবং সিটিব্যাংকের কার্ড থাকলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পেতে পারেন গ্রাহকরা। 

ফ্লিপকার্টের বিগ সেভিং ডে'স উপলক্ষে 'সবচেয়ে সস্তা' দরে বিক্রি হচ্ছে আইফোন ১৪। গতবছর সেপ্টেম্বরে আইফোন ১৪ সিরিজের ফোনটি প্রকাশ করা হয়েছিল। আইফোন ১৪-এর ১২৮ জিবি স্টোরেজের মডেলটি ফ্লিপকার্টে ডিসকাউন্টে মিলছে মাত্র ৬৭ হাজার টাকায়। এদিকে আইসিআইসিআই এবং সিটিব্যাংকের কার্ড থাকলে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পেতে পারেন গ্রাহকরা। উল্লেখ্য, অ্যাপলের আইফোন ১৪-এৎ ১২৮ জিবি মডেলটির বাজারমূল্য ৭৯,৯০০। ফ্লিপকার্টে তা ১৪ শতাংশ ছাড়ে দেওয়া হচ্ছে। আইফোন ২৫৬ এবং ৫১২ জিবি মডেলও সস্তায় মিলছে ফ্লিপকার্টে। ডিসকাউন্টের পর এই দুটি মডেলের দাম যথাক্রমে ৭৬,৯৯৯ এবং ৯৬,৯৯৯ টাকা। (আরও পড়ুন: ঋণগ্রহীতাদের পকেটে আগুন, নয়া বছরে বড় ঘোষণা SBI-এর, বাড়বে EMI-এর বোঝা)

আইফোন ১৪ এবং আইফোন ১৪ প্রো-এর স্ক্রিন ৬.১ ইঞ্চি। আইফোন ১৪ প্লাস এবং আইফোন ১৪ প্রো ম্যাক্সের স্ক্রিন ৬.৭ ইঞ্চি। আইল্যান্ড নচ ডিজাইনে তৈরি এই নয়া সিরিজের ফোনগুলি। স্পেস ব্ল্যাক, সিলভার, গোল্ড ও পার্পল রঙের বিকল্পে কিনতে পাওয়া যায় এই ফোনগুলি। A16 বায়োনিক চিপসেট রয়েছে ফোনগুলিতে। তাছাড়া আইফোন ১৪ প্রো-এর মূল ক্যামেরা ৪৮ মেগাপিক্সেলের। আইফোন ১৪ এবং আইফোন ১৪ প্লাসের মূল ক্যামেরা ১২ মেগাপিক্সেল। তাছাড়া OLED ডিসপ্লে, 1200nits পিক ব্রাইটনেস, ডলবি ভিশন থাকছে ফোনগুলিতে। ফোনগুলির ব্যাটারি লাইফ আগের সিরিজের থেকে আরও ভালো বলে দাবি করা হয়েছে।

আরও পড়ুন: পোখরার পুরনো ও নতুন বিমানবন্দরের মাঝে কেন ভেঙে পড়ল বিমানটি? দেখুন ভিডিয়ো

আইফোন ১৪-এর দাম ৭৯৯ ডলার (প্রায় ৬৩,৭০০ টাকা) থেকে শুরু হয়েছে। যেখানে আইফোন ১৪ প্লাসের দাম ৮৯৯ ডলার (প্রায় ৭১,৬০০ টাকা) থেকে শুরু হয়েছে। আইফোন ১৪ প্রো-এর দাম শুরু হচ্ছে ৯৯৯ ডলার (প্রায় ৭৯,৬০০ টাকা), যেখানে আইফোন ১৪ প্রো ম্যাক্সের দাম শুরু হচ্ছে ১০৯৯ ডলার (প্রায় ৮৭,৬০০ টাকা)। এগুলি সবই বেস মডেলের দাম। স্টোরেজ যত বাড়বে, দামও সঙ্গে লাফিয়ে বাড়তে থাকে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন