বাংলা নিউজ > টেকটক > Jio Air Fiber Internet: এসে গেল জিও এয়ার ফাইবার, সুবিধা পাবে কলকাতাও, রেটটা জানুন, কীভাবে সংযোগ নেবেন?

Jio Air Fiber Internet: এসে গেল জিও এয়ার ফাইবার, সুবিধা পাবে কলকাতাও, রেটটা জানুন, কীভাবে সংযোগ নেবেন?

এসে গেল রিলায়েন্স জিও এয়ার ফাইবার (Reliance Jio) ।  ফাইল ছবি : টুইটার  (Twitter)

এসে গেল বিশ্বমানের নেট পরিষেবা। জিও এয়ার ফাইবার। 

নেট নিয়ে টেনশনের দিন শেষ। গণেশ চতুর্থীর দিন বাজারে এসে গেল জিও এয়ার ফাইবার। জিওর পক্ষ থেকে প্রেস রিলিজে জানানো হয়েছে, আমেদাবাদ, বেঙ্গালুরু, চেন্নাই, দিল্লি, হায়দরাবাদ, কলকাতা, মুম্বই ও পুনেতে এই জিও এয়ার ফাইবার চালু করা হয়েছে। জিও জানিয়েছে একেবারে বিশ্বমানের হোম এন্টারটেনমেন্ট, ব্রডব্র্যান্ড, ডিজিটাল এক্সপেরিয়েন্স সবটাই এই পরিষেবার সঙ্গে যুক্ত হচ্ছে।

কী কী পরিষেবা মিলবে?

১) ৫৫০টির বেশি ডিজিটাল চ্যানেল।

২) ১৬টির বেশি ওটিটি অ্যাপ

৩) হাই স্পিড ওয়াইফাই

৪) পড়াশোনা ও ওয়ার্কফ্রম হোমের জন্য় ক্লাউড পিসি

৫) নজরদারির সুবিধা

৬) স্বাস্থ্য, শিক্ষা গেমিং, হোম নেটওয়ার্কিংয়ের সুবিধা মিলবে।

৭) ওয়াই ফাই রাউটার

৮) ৪কে স্মার্ট সেট টপ বক্স

৯) ভয়েস অ্য়াকটিভ রিমোট

 

আকাশ আম্বানি, (চেয়ারম্যান রিলায়েন্স জিও ইনফোকম লিমিটেড) জানিয়েছেন, আমাদের ফাইবার পরিষেবা ইতিমধ্য়ে ১০ মিলিয়ন গ্রাহকের কাছে গিয়েছে। প্রতি মাসে হাজার হাজার কানেকশন হচ্ছে। তবে আরও লক্ষ লক্ষ বাড়িতে এখনও যেতে হবে। এবার জিও এয়ার ফাইবারের মাধ্যমে আমরা দেশের প্রতিটি বাড়িতে যাব। এখানে বিশ্বমানের পরিষেবা মিলবে।

এবার খরচের ব্যাপারটা একটু দেখে নিন।

জিও এয়ার ফাইবারের সবথেকে কম রেটটি হল মাত্র ৫৯৯ টাকা। আর সবথেকে বেশি রেট হল ৩৯৯৯ টাকা। যদি অত্যন্ত হাইস্পিড নেট চান তবে ১৪৯৯ থেকে ৩৯৯৯ টাকার প্ল্যান নিতে পারেন।

কীভাবে এই জিও এয়ার ফাইবারের সংযোগ নেবেন?

60008-60008 এই নম্বরে ডায়াল করে আপনি বুক করতে পারেন। না হলে আপনি www.jio.com এখানে গিয়ে আপনি বুক করতে পারবেন। অথবা কাছের জিও স্টোরে গিয়ে খোঁজ নিয়ে নিন।

আপনি নতুন কানেকশনের জন্য আবেদন করার পরেই আপনার সঙ্গে জিওর প্রতিনিধি যোগাযোগ করবেন। তাঁকে আপনি সবটা খুলে বলুন। আপনার কী ধরনের প্রয়োজন। তার উপর নির্ভর করে আপনি আপনার পছন্দমতো প্ল্যানটা বেছে নিন।

টেকটক খবর

Latest News

ওয়ার্নের থেকে ৪ উইকেট কমেই থামলেন অ্যান্ডারসন, ইনিংসে উইন্ডিজকে হারাল ইংল্যান্ড পালিত হবে সংবিধান হত্যা দিবস , কোন তারিখে? মনে করানো হবে জরুরী অবস্থার কালো দিন তেলাঙ্গানার স্কুলের খাবারে টিকটিকি, নড়েচড়ে বসল কেন্দ্র, মান ঠিক রাখার নির্দেশ ‘লোকে বলছে যেন আমি সুমনদাকেই বিয়ে করি, তাতে খুশি', বাস্তবেও এক হবে রাই-অনির্বাণ? মা-ছেলের ঝগড়া? গটগটিয়ে অন্য গাড়িতে অভিষেক, ফিরেও তাকাল না জয়ার দিকে পেঁয়াজ কাটলেই চোখে জল? মেনে চলুন এই ঘরোয়া উপায়, চোখে আসবে না জল ভিক্টোরিয়ায় অনেকটা এগোল মেট্রোর কাজ! কবে শেষ? জার্মানি থেকে আসছে ‘ব্রহ্মাস্ত্র’ জগন্নাথের ভজন গাইতে গিয়ে মাটিতে লুটিয়ে পড়লেন, হৃদরোগে মৃত্যু ওড়িশার ADM-এর ইউসুফের সঙ্গে শাহিনের কী নিয়ে কথা কাটাকাটি হয়েছিল? সামনে আসছে বড় কারণ - রিপোর্ট স্মৃতি ইরানির প্রতি অপমানজনক ভাষা ব্যবহার করবেন না, বার্তা রাহুলের

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.