বাংলা নিউজ > টেকটক > পুরনো পার্টস দিয়ে গাড়ি বানালেন ব্যক্তি, Bolero-র অফার দিলেন মাহিন্দ্রা কর্তা
ছবি : টুইটার (Twitter)
ছবি : টুইটার (Twitter)

পুরনো পার্টস দিয়ে গাড়ি বানালেন ব্যক্তি, Bolero-র অফার দিলেন মাহিন্দ্রা কর্তা

  • গ্রামের ব্যক্তি কীভাবে পুরনো পার্টস দিয়ে একটি ছোট্ট গাড়ি বানিয়েছেন, তা শেয়ার করেন তিনি। সঙ্গে দিয়েছেন একটি অফারও।

প্রায়শই টুইটারে বিভিন্ন ধরনের পোস্ট শেয়ার করেন আনন্দ মাহিন্দ্রা। বেশিরভাগ ক্ষেত্রেই তিনি বিভিন্ন ব্যক্তির আশ্চর্যজনক সৃজনশীলতা শেয়ার করেন। অনেকসময়ে তাঁদের সৃষ্টিতে বাহবা দিতে আর্থিক সাহায্য, চাকরি বা তাঁর সংস্থার গাড়িও উপহার দেন। তেমনটাই হল আরও একবার। এক গ্রামের ব্যক্তি কীভাবে পুরনো পার্টস দিয়ে একটি ছোট্ট গাড়ি বানিয়েছেন, তা শেয়ার করেন তিনি। সঙ্গে দিয়েছেন একটি অফারও।

'এখন হোক, পরে হোক স্থানীয় কর্তৃপক্ষ তাঁকে এই গাড়ি বেশিদিন চালাতে দেবেন না। কারণ এটি নিয়ম লঙ্ঘন করে। আমি ব্যক্তিগতভাবে তাঁকে তাঁর এই সৃষ্টির বিনিময়ে একটি বোলেরো অফার করছি। আমাদের অনুপ্রাণিত করার জন্য তাঁর সৃষ্টি MahindraResearchValley-এ প্রদর্শিত হতে পারে। আমাদের বিশ্বাস, 'সম্পদপূর্ণতা' কথার অর্থই হল কম সম্পদেই বেশি কিছুর সৃষ্টি করা,' লিখেছেন মাহিন্দ্রার প্রধান।

ওই ব্যক্তি জানিয়েছেন, পুরনো মোটরসাইকেলের ইঞ্জিন দ্বারা গাড়িটি চালিত। বাকি সমস্ত পার্টস পুরনো গাড়ি থেকে ওজন দরে কিনেছিলেন তিনি। সাকুল্যে ৫০-৬০ হাজার টাকা খরচ করেছেন।

দেখুন সেই ভিডিয়ো:

আপনার এই সৃষ্টিটি কেমন লাগল? আনন্দ মাহিন্দ্রার এভাবে অনুপ্রেরণা প্রদানের বিষয়ে আপনার ভাবনা কী? জানান কমেন্টে।

বন্ধ করুন