বাংলা নিউজ > টেকটক > WagonR: কম দামের অল্টো ছেড়ে এই WagonR গাড়ি কিনছেন মধ্যবিত্তরা! কারণটা জানলে চমকে যাবেন
ছবি : মারুতি সুজুকি (Maruti Suzuki)

WagonR: কম দামের অল্টো ছেড়ে এই WagonR গাড়ি কিনছেন মধ্যবিত্তরা! কারণটা জানলে চমকে যাবেন

মাত্র ৬ মাসেই WagonR-এর ১.১৩ লক্ষেরও বেশি ইউনিট বিক্রি হয়েছে। ২০২১ সালের এই একই সময়ের তুলনায় ১৯.৫৮% বেশি ওয়াগনআর বিক্রি হয়েছে।

চলতি বছরের প্রথম ছয় মাসে ভারতে সবচেয়ে বেশি বিক্রি হওয়া গাড়ির শিরোপা পেয়েছে মারুতি সুজুকির ওয়াগনআর। মঙ্গলবার লাইভ হিন্দুস্তানের একটি রিপোর্টে এই তথ্য উঠে এসেছে।

মাত্র ৬ মাসেই WagonR-এর ১.১৩ লক্ষেরও বেশি ইউনিট বিক্রি হয়েছে। ২০২১ সালের এই একই সময়ের তুলনায় ১৯.৫৮% বেশি ওয়াগনআর বিক্রি হয়েছে।

WagonR ট্যুর থেকে শুরু করে ZXI- পেট্রল এবং সিএনজির ভ্যারিয়েন্ট বিক্রি করে মারুতি। গাড়ির কয়েকটি ফিচারের মধ্যে রয়েছে ডুয়াল টোন ইন্টেরিয়র্স, পেছনে ৬০:৪০ স্প্লিট সিট এবং টিল্ট স্টিয়ারিং।

WagonR-এর নতুন মডেলগুলি দেখতেও মোটামুটি ভালোই। অটো গিয়ার শিফটের (AGS) অপশনও রয়েছে।

দাম কত?

WagonR-এর দাম ৫.৪৭ লক্ষ টাকা থেকে ৭.২০ লক্ষ টাকা পর্যন্ত (এক্স শোরুম)।ভারতে বিক্রির নিরিখে দ্বিতীয় এবং তৃতীয় সর্বাধিক বিক্রিত গাড়ি হল মারুতি সুজুকি- সুইফট (৯১,১৭৭ ইউনিট) এবং ডিজায়ার (৮৫,৯২৯ ইউনিট)।

চতুর্থ স্থানে রয়েছে টাটা নেক্সন সাবকমপ্যাক্ট SUV। ৮২,৭৭০ ইউনিট বিক্রি হয়েছে। মারুতি সুজুকির আরও তিনটি গাড়ি - ব্যালেনো (৭৪,৮৯২ ইউনিট), আর্টিগা (৬৮,৯২২ ইউনিট) এবং অল্টো (৬৮,৬৮০ ইউনিট) যথাক্রমে পঞ্চম, ষষ্ঠ এবং সপ্তম স্থানে রয়েছে।

বন্ধ করুন