বাংলা নিউজ > টেকটক > Ola S1: প্রথম দিনে হোঁচট, শুরু হল না বিক্রি, ক্ষমাপ্রার্থনা সিইও-র
ফাইল ছবি : ওলা ইলেকট্রিক (Ola Electric)
ফাইল ছবি : ওলা ইলেকট্রিক (Ola Electric)

Ola S1: প্রথম দিনে হোঁচট, শুরু হল না বিক্রি, ক্ষমাপ্রার্থনা সিইও-র

ওয়েবসাইটের সমস্যার কারণে পিছিয়ে গেল Ola S1-এর বিক্রির সূচনা।

প্রথম দিনে কিছুটা হোঁচট খেল ওলা ইলেকট্রিক। ওয়েবসাইটের সমস্যার কারণে পিছিয়ে গেল তাদের প্রথম ই-স্কুটার Ola S1-এর বিক্রির সূচনা।

বুধবার সন্ধ্যা ৬টা থেকে অনলাইনে স্কুটার বিক্রি শুরু হবে। এমনটাই ঘোষণা করেছিল ওলা ইলেকট্রিক। যদিও গতকাল ওয়েবসাইট চালু হয়নি। ওয়েবসাইট এবং প্ল্যাটফর্মের সমস্যা হয়েছে বলে টুইটে জানায় সংস্থা। রাত ৯টায় বিক্রি শুরু হবে বলে জানানো হয়। কিন্তু তখনও বিক্রি শুরু করা যায়নি। শেষপর্যন্ত রাত ১১টা নাগাদ ওলার সিইও, ভাবিশ আগরওয়াল সমস্যাগুলির বিষয়ে একটি বিবৃতি জারি করেন।

বিবৃতিতে তিনি লিখেছেন, 'আমি আপনাদের সকলের কাছে ক্ষমাপ্রার্থী। আপনাদের অনেকে বেশ কয়েক ঘণ্টা অপেক্ষা করেছেন। আসলে ওয়েবসাইটের মান আমাদের প্রত্যাশা অনুযায়ী ছিল না। আমি জানি যে আমরা আপনাদের হতাশ করেছি। এই অত্যন্ত হতাশাজনক অভিজ্ঞতার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।'

তাহলে কবে বিক্রি শুরু?

এক সপ্তাহ পিছিয়ে দেওয়া হয়েছে। আগামী ১৫ সেপ্টেম্বর সকাল ৮টা থেকে বিক্রি শুরু হবে বলে জানিয়েছে সংস্থা। যাঁরা আগে থেকে প্রি-বুকিং সেরে রেখেছেন, তাঁরাই ওয়েটিং লাইনের প্রথম দিকে থাকবেন।

ফিন্যান্স অপশন

একাধিক ব্যাঙ্ক ও ফিন্যান্স সংস্থার সঙ্গে হাত মিলিয়েছে ওলা ইলেকট্রিক। ২০ হাজার (S1) বা ২৫ হাজার টাকার (S1 Pro) নূন্যতম ডাউন পেমেন্ট করতে হবে। এরপর Ola S1-এর ক্ষেত্রে নূন্যতম ২,৯৯৯ টাকা করে ইএমআই দিতে হবে। Ola S1 Pro-এর ইএমআই শুরু ৩,১৯৯ টাকা থেকে।

বন্ধ করুন