বাংলা নিউজ > টেকটক > Uber চালিয়ে এলেন সংস্থার দক্ষিণ এশিয়ার প্রধান! চমকে উঠলেন যাত্রী

Uber চালিয়ে এলেন সংস্থার দক্ষিণ এশিয়ার প্রধান! চমকে উঠলেন যাত্রী

ফাইল ছবি : লিঙ্কডইন (LinkedIn)

ধরুন আপনি একটি উবার বুক করলেন। ক্যাব এল। দেখলেন ড্রাইভার স্বয়ং উবার ইন্ডিয়া এবং দক্ষিণ এশিয়ার প্রেসিডেন্ট প্রভজিত সিং। কেমন লাগবে?

ভাবছেন, এমনটা আবার হয় নাকি। না, কল্পনা নয়। বাস্তবেই ঘটছে এমন। নিজেই একটি ক্যাব নিয়ে বেরিয়ে পড়েছেন উবারের এই কর্তা। আর তাঁর সঙ্গে এভাবে পরিচিত হওয়ার অভিজ্ঞতা শেয়ার করেছেন উবার ব্যবহারকারীরা।

অনন্যা দ্বিবেদী নামের এক উবার ব্যবহারকারী লিঙ্কডইনে তাঁর অভিজ্ঞতা শেয়ার করেছেন। তিনি লিখেছেন, আমি অফিস থেকে ফিরছিলাম। আমার গাড়ি চালক ছিলেন প্রভজিত সিং, উবার ইন্ডিয়ার সিইও৷ তিনি জানিয়েছেন, এটি তাঁর, চালকদের কাজের অভিজ্ঞতা বোঝার প্রক্রিয়া মাত্র।

তিনি আরও লিখেছেন, প্রথমে তাঁর চালকের কথা বিশ্বাসই হয়নি। কিন্তু পরে নামটা গুগল করে ও ছবি মিলিয়ে তবেই চিনতে পারেন।

অনন্যার পোস্টে রিপ্লাই দিয়েছে উবারের অফিসিয়াল প্রোফাইল। তাঁকে রাইড শেয়ার করার জন্য ধন্যবাদ জানানো হয়েছে।

আরও পড়ুন : ভিডিয়ো কলে ৩ হাজার কর্মীকে ছাঁটাই করে দিল এই সংস্থা

একইভাবে আরও দুই উবার ব্যবহারকারী নিজেদের একই অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন।

টেকটক খবর

Latest News

Texas Super Kings বনাম Washington Freedom ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস…

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.