বাংলা নিউজ > টেকটক > চলছে Samsung Carnival Sale: বেশ কিছু M সিরিজের মডেলে ছাড়

চলছে Samsung Carnival Sale: বেশ কিছু M সিরিজের মডেলে ছাড়

  • দেখে নিন কোন কোন মডেলে পাওয়া যাবে ছাড়
মঙ্গলবার থেকে শুরু হল Samsung Carnival Sale । চলবে আগামী ১২ মার্চ পর্যন্ত। আর এই কয়েক দিনে Samsung-এর M Series-এর চারটি মডেলে পাবেন ডিসকাউন্ট। ছবি : Samsung (Samsung)
1/5মঙ্গলবার থেকে শুরু হল Samsung Carnival Sale । চলবে আগামী ১২ মার্চ পর্যন্ত। আর এই কয়েক দিনে Samsung-এর M Series-এর চারটি মডেলে পাবেন ডিসকাউন্ট। ছবি : Samsung (Samsung)
Galaxy M21 : গত বছর মে মাসে বাজারে আসে Samsung Galaxy M21 । সেই সময়ে দাম ছিল ১৫,৯৯৯ টাকা। চলতি সেলে পাবেন ১৩,৯৯৯ টাকায়।ছবি : Samsung (Samsung)
2/5Galaxy M21 : গত বছর মে মাসে বাজারে আসে Samsung Galaxy M21 । সেই সময়ে দাম ছিল ১৫,৯৯৯ টাকা। চলতি সেলে পাবেন ১৩,৯৯৯ টাকায়।ছবি : Samsung (Samsung)
Galaxy M31 : স্পেসিফিকেশনের দিক দিয়ে মিড রেঞ্জ- এটি স্যামসুং-এর অন্যতম সেরা স্মার্টফোন। Samsung Carnival Sale-এ পাবেন ১৫,৯৯৯ টাকায়। ছবি : Samsung (Samsung)
3/5Galaxy M31 : স্পেসিফিকেশনের দিক দিয়ে মিড রেঞ্জ- এটি স্যামসুং-এর অন্যতম সেরা স্মার্টফোন। Samsung Carnival Sale-এ পাবেন ১৫,৯৯৯ টাকায়। ছবি : Samsung (Samsung)
Galaxy M31S : Galaxy M31 -এর হায়ার-মিড ক্যাটেগরিতে পড়ছে এটি। স্যামসুং-এর সেল-এ এটি পাবেন ১৮,৪৯৯ টাকায়। ছবি : Samsung (Samsung)
4/5Galaxy M31S : Galaxy M31 -এর হায়ার-মিড ক্যাটেগরিতে পড়ছে এটি। স্যামসুং-এর সেল-এ এটি পাবেন ১৮,৪৯৯ টাকায়। ছবি : Samsung (Samsung)
Galaxy M51 : এই রেঞ্জ-এর স্মার্টফোনের মধ্যে এটি নিঃসন্দেহে ব্যাটারির দিক থেকে সেরা। কারণ এতে রয়েছে 7,000 mAh ব্যাটারি। Samsung Carnival Sale-এ পাবেন ২২,৯৯৯ টাকায়। ছবি : Samsung (Samsung)
5/5Galaxy M51 : এই রেঞ্জ-এর স্মার্টফোনের মধ্যে এটি নিঃসন্দেহে ব্যাটারির দিক থেকে সেরা। কারণ এতে রয়েছে 7,000 mAh ব্যাটারি। Samsung Carnival Sale-এ পাবেন ২২,৯৯৯ টাকায়। ছবি : Samsung (Samsung)
অন্য গ্যালারিগুলি