Cure

সেরা খবর

সেরা ভিডিয়ো

কোভিড-১৯ লকডাউনে দীর্ঘ সময় ঘরবন্দি থেকেছে গোটা বিশ্ব। পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হলেও অতিমারীর আতঙ্ক এখনও কাটেনি। কোভিড লকডাউনটা কীভাবে কাটিয়েছেন নিয়াঙ্কা জুটি? সেই নিয়ে শুক্রবার হিন্দুস্তান টাইমস লিডারশিপ সামিটে মুখ খুললেন জোনাস দম্পতি। করোনা পরিস্থিতিতে কাজে ফেরার অভিজ্ঞতা ভাগ করে নিলেন জুটি। সদ্যই নিক মিউজিক রিয়ালিটি শো ভয়েসের শ্যুটিং শুরু করেছেন। এছাড়াও নেটফ্লিক্সে প্রযোজক নিকের ‘ড্যাশ অ্যান্ড লিলি’ ব্যাপক প্রশংসা কুড়োচ্ছে। সেই নিয়ে প্রিয়াঙ্কা জানান, করোনা লকডাউনে এই সিরিজে বুঁদ ছিলেন তিনি। দেখুন হিন্দুস্তান টাইমসের এন্টারটেনমেন্ট ও লাইফস্টাইল এডিটর ইন চিফ, সোনাল কালরার সঙ্গে নিক-প্রিয়াঙ্কার আলাপচারিতার এই মিষ্টি ভিডিয়ো। 

সেরা ছবি

Tech Neck symptoms:সারাদিন মোবাইল ফোন ও ল্যাপটপ যদি ঘাড় নিচু করে দেখতে থাকেন, তাহলে তার প্রভাব শিড়দাঁড়াতে পড়ে। বিশেষজ্ঞরা বলছেন, সার্ভিক্যাল স্পাইন ও তার সংশ্লিষ্ট পেশীতে এর প্রভাব পড়ে শরীরে বিভিন্ন জায়গায় মারাত্মক ব্যথা হতে পারে। 'টেক নেক' রোগে আক্রান্ত হওয়ার উপসর্গ দেখা যাক।
read in app

Latest News

এই দিনে হবে বছরের প্রথম সূর্যগ্রহণ, ভুল করেও করবেন না এই কাজ, হবে মারাত্মক ক্ষতি টেস্টে এক বছরে সব থেকে বেশি ছক্কা, সেহওয়াগকে টপকে ভারতীয়দের মধ্যে শীর্ষে যশস্বী- দেখুন সেরা পাঁচের তালিকা পাক সাবমেরিনের ধ্বংসাবশেষ মিলল বঙ্গোপসাগরে, সেটা ডুবিয়েছিল ভারতীয় রণতরী সরকারি কর্মীদের মান ভাঙাতে বড় সিদ্ধান্ত মুখ্যমন্ত্রীর, বোঝা বাড়বে রাজ্যেরই? বছর বছরে কীভাবে সংসারের মাসিক খরচ বেড়েছে? ১১ বছর পর প্রকাশিত সরকারি রিপোর্ট খেলায় খুশি নন তবে এক পয়েন্টে সন্তুষ্ট, ওড়িশার বিরুদ্ধে ড্র করে বললেন হাবাস বাতের ব্যথায় ক্ষতিকারক এই সব ফল! খেলেই বেড়ে যাবে যন্ত্রণা বাড়ছে না ডিএ, এরই মাঝে আবার রাজ্যে সপ্তম বেতন কমিশন কার্যকর নিয়ে ভাবনা CM-এর? CCL: মরু শহরে বেঙ্গল টাইগারদের গর্জন! কেরলকে দুরমুশ করে প্রথম ম্যাচ জিতল যিশুরা IND vs ENG: টেস্ট ক্রিকেটে ইতিহাস গড়লেন অশ্বিন! পিছনে ফেললেন অনিল কুম্বলেকে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.