বাংলা নিউজ > ভাগ্যলিপি > সূর্যের পর এবার মীনে প্রবেশ করবে শুক্র, জানুন কী প্রভাব পড়বে আপনার রাশির ওপর
শুক্র ১৭ মার্চ কুম্ভ রাশি থেকে মীনে প্রবেশ করতে চলেছে।
শুক্র ১৭ মার্চ কুম্ভ রাশি থেকে মীনে প্রবেশ করতে চলেছে।

সূর্যের পর এবার মীনে প্রবেশ করবে শুক্র, জানুন কী প্রভাব পড়বে আপনার রাশির ওপর

  • শুক্র বৃষ ও তুলা রাশির অধিপতি। মীন রাশিতে উচ্চস্থানে অবস্থান করে শুক্র, আবার কন্যা রাশিতে নীচের স্থানের অধিকারী।

ভৌতিক সুখ প্রদানকারী গ্রহ শুক্র ১৭ মার্চ কুম্ভ রাশি থেকে মীনে প্রবেশ করতে চলেছে। মীন রাশিতে আগামী ১০ এপ্রিল পর্যন্ত বিরাজমান থাকবে শুক্র। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, শুক্র বৃষ ও তুলা রাশির অধিপতি। মীন রাশিতে উচ্চস্থানে অবস্থান করে শুক্র, আবার কন্যা রাশিতে নীচের স্থানের অধিকারী। নিজের উচ্চ রাশিতে অভাবনীয় ফল দিয়ে থাকে যে কোনও গ্রহ। মীনে শুক্রের প্রবেশ বেশ কয়েকটি রাশির জন্য অত্যন্ত শুভ। 

মেষ- শুক্রের গোচর এই রাশির জন্য শুভ ফল দেবে। এ সময় বিদেশ যাত্রার ফলে লাভ হতে পারে। আবার বিদেশ যাত্রার জন্য ভিসা বা বিদেশী নাগরিকত্বের আবেদনের ক্ষেত্রে সময় অনুকূল। তবে অধিক ব্যয় এড়িয়ে চলুন। বাঁ চোখের যত্ন নিন। শুক্রের নীচের দৃষ্টি শত্রু স্থানে রয়েছে, তাই স্বার্থপর, ধূর্ত প্রকৃতির বন্ধু ও গোপন শত্রু থেকে সাবধানে থাকুন। এ সময় সন্তান সুখ লাভ করবেন ও জীবনসঙ্গীর সহযোগিতাও পাবেন। 

বৃষ- ১০ এপ্রিল পর্যন্ত আপনার স্বভাবে বারংবার পরিবর্তন দেখা দেবে। অন্যের কাছ থেকে লুকিয়ে কাজ করার চেষ্টা করবেন। এ সময় বিপুল ধন লাভ করবেন আপনি। এমনকি আয়ের উৎস বাড়বে ও আটকে থাকা টাকাও ফিরে পাবেন। পরিবারের বরিষ্ঠ সদস্যদের কাছ থেকে লাভ পেতে পারেন। চাকরিতে নতুন চুক্তির যোগ রয়েছে। আবার শিক্ষা প্রতিযোগিতায় সাফল্য পেতে পারেন। সন্তানের দায়িত্ব পূরণ করবেন।

মিথুন- এ সময় সরকারি কাজে সাফল্য লাভ করবেন। চাকরিতে পদোন্নতি এবং স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে, আপনার ইচ্ছা থাকলে, এই সুযোগও নিতে পারেন। শুক্রের রাশি পরিবর্তনের ফলে জমি, বাড়ি, গাড়ির সুখ লাভ সম্ভব। তবে মা-বাবার স্বাস্থ্যের যত্ন নিন। 

কর্কট- শুক্রের গোচরের ফলে ভাগ্য আপনার সঙ্গ দেবে। বৌদ্ধিক ক্ষমতায় বৃদ্ধি হবে। এমনকি আপনার পছন্দের কাজও পূর্ণ হবে। আর্থিক পরিস্থিতি উন্নত হওয়ারও সম্ভাবনা রয়েছে। তবে পরিশ্রম বজায় রাখুন এবং অনাবশ্যক কাজে ব্যয়ের প্রবণতা ত্যাগ করুন। বাড়ি-গাড়ি কিনতে চাইলে সময় অনুকূল। এমনকি বিদেশী কোম্পানিতে চাকরি বা বিদেশ যাত্রার জন্য সময় অনুকূল।

সিংহ- শত্রু আপনাকে ছোট করার চেষ্টা করবে। তবে এতে অসফলই থাকবে তারা। আর্থিক স্থানে শুক্রের দৃষ্টি থাকায়, আপনার আর্থিক পরিস্থিতি চিন্তাজনক থাকবে। বিলাসিতার সামগ্রী ক্রয়ে অধিক ব্যয় হবে, তাই অর্থের অপব্যয় এড়িয়ে যান। এ সময় নিজের জীবনসঙ্গীর যত্ন নিন। 

কন্যা- ১০ এপ্রিল পর্যন্ত একাধিক গুরুত্বপূর্ণ যাত্রা করতে হতে পারে। বিউটি প্রোডাক্টসের ব্যবসা বা গ্ল্যামার ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িতদের জন্য লাভজনক সময়। এ সময় সন্তানের পড়াশোনার বিশেষ যত্ন নিন। শুক্রের রাশি পরিবর্তনের ফলে বিবাহের আলোচনা সফল হবে। দৈনিক ব্যবসায় অধিক লাভ হবে। এমনকি বিক্রিও অধিক হবে। চাকরিজীবীরা আধিকারিকের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। মহিলাদের জন্য শুক্রের রাশি পরিবর্তন বিশেষ ভাবে অনুকূল।

তুলা- শত্রুর সংখ্যা বাড়বে। তবে তাঁরা আপনার ক্ষতি করতে অসফল থাকবে। নিজের কুশল রণনীতির কারণে ষড়যন্ত্রকারীদের পরাস্ত করবেন। আইনি মামলার রায় আপনার পক্ষে আসার সম্ভাবনা রয়েছে। মামা বাড়ির তরফে লাভ হবে। অধিক যাত্রা এবং বিলাসিতার বস্তুর ওপর ব্যয় করতে হবে। তবে আর্থিক লাভ হবে এবং ভাইদের উন্নতিও হবে এ সময়। কিন্তু সন্তানের তরফে এ সময় অধিক সুখ প্রত্যাশা করবেন না।

বৃশ্চিক- ধর্মের প্রতি বিশ্বাস ও পরিবারের প্রতি ভালোবাসা বাড়বে। এ সময় ধন বৃদ্ধি হবে এবং শত্রুদের সংখ্যাও কমবে। শিক্ষাক্ষেত্রে পড়ুয়ারা ভালো ফলাফল পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য সময় ভালো। নবদম্পতিরা সন্তান সুখ লাভ করতে পারেন। আটকে থাকা টাকা ফিরে পাবেন। তবে অধিক ঋণের লেনদেন এড়িয়ে চলুন।

ধনু- সুখে বৃদ্ধি হবে। দামী জিনিসে অধিক ব্যয় করবেন। মান-সম্মান ও সামাজিক প্রতিষ্ঠা বাড়বে। আপনার কাজ প্রশংসা পাবে। কর্মস্থানে শুক্রের দৃষ্টি থাকায় চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বিদেশী কোম্পানিতে চাকরির আবেদনের জন্য সময় ভালো। এ সময় আর্থিক অনটন থেকে মুক্ত হবেন। জীবনসঙ্গীর সম্মান করুন।

মকর- এ সময় মা-বাবার কাছ থেকে সুখ ও সহযোগিতা লাভ করুন। বিপরীত ব্যবহারের ব্যক্তিদের প্রতি আকর্ষণ বাড়বে। আপনজনদের তুলনায় অন্যেরা আপনার সাহায্য করবেন। পরিশ্রমের ফলে কাজ পূর্ণ হবে। ভাইদের সঙ্গে মতভেদ দেখা দিতে পারে, তা এড়িয়ে চলুন। বিদেশী নাগরিকত্বের আবেদনে সাফল্য অর্জন করবেন।

কুম্ভ- এ সময় আপনার পরিকল্পিত রণনীতি কার্যকর হবে। স্থাবর সম্পত্তি ক্রয়ের সম্ভাবনা রয়েছে। আয়ের পরিস্থিতি মজবুত হবে ও পারিবারিক সুখ লাভ করবেন। এ সময় পশুপালন ও কাঁচা মাটির কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের লাভ হবে। বাক পটুতার জোরে বিষম পরিস্থিতিকেও নিজের পক্ষে নিয়ে আসবেন। পরিকল্পনা গোপন রাখুন। ডান চোখের যত্ন নিন।

মীন- শুক্রের এই রাশি পরিবর্তনের ফলে সন্তান সুখ লাভ করতে পারেন। অবিবাহিতরা শীঘ্র বিয়ের প্রস্তাব পেতে পারেন। ধন, গাড়ির সুখ লাভ করবেন। তবে এ সময় নিজের জীবনসঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন। সরকারি চাকরিতে আবেদন সফল হবে। পড়ুয়ারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভালো ফলাফল লাভ করবেন। নারীশক্তির জন্য সময় কোনও আশীর্বাদের চেয়ে কম নয়।

বন্ধ করুন