বাংলা নিউজ > ভাগ্যলিপি > আগামী বছর রাশি পরিবর্তন করবে শনি, ভাগ্যোদয় হবে এই রাশির জাতকদের
২০২২ সালের ২৯ এপ্রিল রাশি পরিবর্তন করবে শনি।
২০২২ সালের ২৯ এপ্রিল রাশি পরিবর্তন করবে শনি।

আগামী বছর রাশি পরিবর্তন করবে শনি, ভাগ্যোদয় হবে এই রাশির জাতকদের

  • শনির রাশি পরিবর্তনের ফলে কোনও রাশির ওপর সাড়েসাতি হা আড়াইয়ের প্রকোপ শুরু হয়, আবার কোনও রাশি সাড়েসাতি বা আড়াইয়ের প্রকোপ থেকে মুক্তি পায়।

জ্যোতিষ শাস্ত্রে শনিকে পাপী ও নিষ্ঠুর গ্রহ বলা হয়। সমস্ত গ্রহের মধ্যে সবচেয়ে ধীর গতিতে চলে শনি। আড়াই বছরে একবার রাশি পরিবর্তন করে শনি। জ্যোতিষ শাস্ত্রে শনির রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ মনে করা হয়। শনির রাশি পরিবর্তনের ফলে কোনও রাশির ওপর সাড়েসাতি হা আড়াইয়ের প্রকোপ শুরু হয়, আবার কোনও রাশি সাড়েসাতি বা আড়াইয়ের প্রকোপ থেকে মুক্তি পায়। চলতি বছর শনির কোনও রাশি পরিবর্তন হবে না। ২০২২ সালের ২৯ এপ্রিল রাশি পরিবর্তন করবে শনি। এদিন মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভে প্রবেশ করবে এই গ্রহ। 

শনির রাশি পরিবর্তনের ফলে লাভ হবে যে রাশির

ধনু- বর্তমানে ধনু রাশির ওপর শনির সাড়েসাতি চলছে। শনির রাশি পরিবর্তনের ফলে সাড়েসাতি থেকে মুক্তি পাবে ধনু রাশির জাতকরা। পাশাপাশি শুভ ফল লাভ করবেন।

মিথুন ও তুলা রাশির জাতকরা পাবেন শনির আড়াই থেকে মুক্তি

বর্তমানে মিথুন ও তুলা রাশির ওপর শনির আড়াইয়ের প্রভাব রয়েছে। শনির রাশি পরিবর্তনরে ফলে মিথুন ও তুলা রাশির জাতকরা শনির আড়াই থেকে মুক্তি পাবেন। তাই এই দুই রাশির জন্য শনির রাশি পরিবর্তন আশীর্বাদের চেয়ে কম নয়। 

শনির রাশি পরিবর্তনের ফলে এই রাশিগুলিকে সাবধানে থাকতে হবে

শনির রাশি পরিবর্তনরে ফলে মীন রাশির জাতকদের ওপর শনির সাড়েসাতি শুরু হবে। এর পর মীন, কুম্ভ ও মকর রাশির জাতকরা এই মহাদশার আওতায় আসবে। অন্যদিকে কর্কট ও বৃশ্চিক রাশির জাতকদের ওপর শনির আড়াই শুরু হবে।

বন্ধ করুন