বাংলা নিউজ > ভাগ্যলিপি > Astrology: চাকরিতে ইন্টারভিউ পর্যন্ত গিয়েও লক্ষ্য পূরণ হচ্ছে না? জ্যোতিষমতে কিছু টোটকা সমস্যা সমাধানে
চাকরি পেতে জ্যোতিষমতে টোটকা (ছবিটি প্রতীকী, সৌজন্যে মিন্ট)

Astrology: চাকরিতে ইন্টারভিউ পর্যন্ত গিয়েও লক্ষ্য পূরণ হচ্ছে না? জ্যোতিষমতে কিছু টোটকা সমস্যা সমাধানে

  • রাশিচক্রের লগ্নের দশমে যদি অনুকূলস্থ রবির অবস্থান ঘটে অথবা রবির নক্ষত্র গত অবস্থান ও দৃষ্টি বিনিময় এর কারণে দশম ভাব বা ভাবাধিপতি আলোকিত হয়ে থাকে তাহলে জাতক-জাতিকার কর্মপ্রাপ্তির কর্মক্ষেত্রে পদোন্নতি ইত্যাদি ঘটে থাকে।

বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে দশম ভাব এবং ভাবাধিপতির বিচারমূলক বিশ্লেষণের মাধ্যমে কর্ম লাভ, কর্মচ্যুতি ইত্যাদি ফলাদেশ করা সম্ভব।

রাশিচক্রের লগ্নের দশমে যদি অনুকূলস্থ রবির অবস্থান ঘটে অথবা রবির নক্ষত্র গত অবস্থান ও দৃষ্টি বিনিময় এর কারণে দশম ভাব বা ভাবাধিপতি আলোকিত হয়ে থাকে তাহলে জাতক-জাতিকার কর্মপ্রাপ্তির কর্মক্ষেত্রে পদোন্নতি ইত্যাদি ঘটে থাকে। কিন্তু ওই রবি যদি রাহুর সহিত প্রতিকূলস্থ হয়ে রাশিচক্রের লগ্নের দশমে অবস্থান ঘটায় অথবা রবির নক্ষত্র গত অবস্থান ও দৃষ্টি বিনিময় এর কারণে দশম ভাব ভাবাধিপতি পীড়িত হয় তবে জাতক-জাতিকার কর্মপ্রাপ্তিতে নানা বিড়ম্বনা ইত্যাদি ঘটে থাকে। এছাড়া একইভাবে যদি চন্দ্র রাহুর সহিত প্রতিকূলস্থ এবং পিড়িত হয় তবে তার মাধ্যমে দশম ভাব ভাবাধিপতি পিড়িত হয়ে থাকে, এর ফলাফল স্বরূপ জাতক-জাতিকার মনে কোন কাজের প্রতি উৎসাহ উদ্দীপনা জন্মায় না, জাতক বা জাতিকা তার চিন্তা-ভাবনা গুলিকে বাস্তবে রূপ দিতে পারেন না। তারা সারাক্ষণ শুধু নানারকম দুশ্চিন্তা করতে থাকেন।

এই সমস্যার প্রতিকার স্বরূপ সূর্যের প্রণাম মন্ত্র জপ করা উচিত এবং প্রতিদিন স্নানান্তে তুলসী পূজা করতে পারেন। চন্দ্রের প্রতিকূলস্থ অবস্থানের মাধ্যমে প্রাপ্ত বাধা দূর করতে প্রজাপতি ব্রহ্মার উপাসনা করুন।

 

মনোজিৎ দে সরকার

৮৭৭৭৬৭৯৭৭৬

বন্ধ করুন