বাংলা নিউজ > ভাগ্যলিপি > সকালে উঠে করুন অবশ্যই এই কাজগুলি, সাফল্য নিশ্চিত

সকালে উঠে করুন অবশ্যই এই কাজগুলি, সাফল্য নিশ্চিত

গরুকে রুটি খাওয়ালে সাফল্য লাভ করতে পারেন।

নিজের কাজ সাফল্যের সঙ্গে পূর্ণ করার জন্য সঙ্কটমোচন হনুমানের পুজো করলে বিশেষ ফল লাভ করতে পারেন।

বহু প্রচেষ্টা সত্ত্বেও জীবনে সাফল্য লাভ না করলে অথবা বারবার বাধার মুখে পড়লে জ্যোতিষ শাস্ত্রে বর্ণিত কিছু উপায় করে দেখতে পারেন। ভোরবেলা ঘুম থেকে উঠে এই উপায় করলে সমস্যা মুক্তি ঘটবে এবং জীবনে উন্নতি লাভ করবেন।

গরুকে রুটি খাওয়ান

কাজে সফল না হলে প্রতিদিন সকালে রুটি করার সময় প্রথম রুটি গরুর জন্য বের করে রেখে দিন। বাড়ির আশপাশে কোনও গরু দেখা দিলে তাকে সেই রুটি খাইয়ে দিন।

দই-চিনি খেয়ে বাড়ি থেকে বের হন

জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, আপনি যখনই কোনও কাজের জন্য বাড়ি থেকে বের হন, তখন দই-চিনি খেয়ে বের হন। এর ফলে ভেস্তে যাওয়া কাজ সহজে পূর্ণ হবে।

কাককে ভাত খাওয়ান

শনি রুষ্ট হলে নানা কাজে বাধা দেখা দিতে পারে। কোষ্ঠিতে উপস্থিত দুর্বল শনিকে মজবুত করার জন্য শনিবার সকালে কাককে ভাত খাওয়ান। এর ফলে শনি দোষ দূর হবে।

বজরংবলীর পুজো করুন

নিজের কাজ সাফল্যের সঙ্গে পূর্ণ করার জন্য সঙ্কটমোচন হনুমানের পুজো করলে বিশেষ ফল লাভ করতে পারেন। সকালে উঠে একটি নারকেলে মৌলী সুতো বেঁধে পঞ্চমুখী হনুমানের মন্দিরে অর্পণ করুন। পাশাপাশি লাল সিঁদূর, অক্ষত ও ফুলও বজরংবলীকে অর্পণ করবেন। এর ফলে উন্নতির পথ প্রশস্ত হবে।

ডান পা আগে রাখুন

এমন অনেক ছোটো ছোটো জিনিস রয়েছে, যে বিষয় আপনি সচেতন নন, অথচ এই সমস্ত জিনিসই আপনার পথের কাঁটা হয়ে দাঁড়াচ্ছে। কোনও কাজের জন্য বাড়ি থেকে বেরোনোর সময় ডান পা আগে বের করুন। এর ফলে কাজে বাধা উৎপন্ন হওয়ার সম্ভাবনা কমে যাবে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

সিরিজ জয় মূল লক্ষ্য, অল্পের জন্য শতরান হাতছাড়া করেও আফসোস নেই ধ্রুব জুরেলের আজও কান পাতলে শোনা যায় আর্তনাদ! সূর্য ডোবার পরে ভয়ের চোটে এখানে যান না কেউ ছেলেকে ‘লুকিয়ে’ই রাখেন নুসরত, প্রথমবার সামনে আনলেন ঈশানের এই বিশেষ কীর্তি রাতে হয়েছিলেন আটক, সকাল হতেই গ্রেফতার বেড়মজুরের তৃণমূল নেতা অজিত মাইতি IND vs ENG 4th Test LIVE: ছক্কা হাঁকিয়ে ভারতকে ৫০ পার করালেন রোহিত শর্মা ভোডাফোন-আইডিয়ার ৩৩% শেয়ার কি ছেড়ে দেবে সরকার? সামনে এল সাফ বার্তা ঘরের মাঠে সব থেকে বেশি টেস্ট উইকেট নেওয়া ৬ স্পিনার, কুম্বলেকে টপকে দুইয়ে উঠলেন অশ্বিন খাবারে খরচ কমছে ভারতীয়দের, ব্যয় বাড়ছে পরিষেবা ও অন্যান্য সামগ্রী কিনতে: রিপোর্ট জোড়া জয়ে লিগ টেবিলের শীর্ষে মুম্বই ইন্ডিয়ান্স, দেখে নিন WPL-এর পয়েন্ট তালিকা দমবন্ধ করবে শার্টলেস শাহরুখ! কিং খানের নতুন ছবি নিয়ে পড়ল হইচই, আপনি দেখেছেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.